বিজেপিতে যোগদানের দিনই মিঠুনের সঙ্গে ছবি পোস্ট, রাজনীতিতে যোগ দিচ্ছেন ঐন্দ্রিলা?

রবিবারই ব্রিগেডের মঞ্চে বিজেপিতে যোগ দিয়েছেন মিঠুন। টলিউডে রং বদলের হাওয়ায় ঐন্দ্রিলাও কি সেই পথেই পা বাড়াবেন? এই ছবি কি তারই ইঙ্গিত?

বিজেপিতে যোগদানের দিনই মিঠুনের সঙ্গে ছবি পোস্ট, রাজনীতিতে যোগ দিচ্ছেন ঐন্দ্রিলা?
এই ছবিটিই পোস্ট করেছেন ঐন্দ্রিলা।
Follow Us:
| Updated on: Mar 07, 2021 | 6:54 PM

মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) জড়িয়ে ধরে রয়েছেন ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। দু’জনেরই হাসি মুখ। ঠিক এমনই একটি ছবি রবিবার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ঐন্দ্রিলা। ক্যাপশনে লেখা, ‘অলওয়েজ অ্যান্ড ফরএভার।’ মিঠুনের সঙ্গে ঐন্দ্রিলার ব্যক্তি বা পেশাগত সম্পর্ক যেমনই হোক না কেন, আজকের দিনে এই ছবি পোস্ট করা বেশ তাৎপর্যপূর্ণ। এদিনই ব্রিগেডের মঞ্চে বিজেপিতে যোগ দিয়েছেন মিঠুন। টলিউডে রং বদলের হাওয়ায় ঐন্দ্রিলাও কি সেই পথেই পা বাড়াবেন? এই ছবি কি তারই ইঙ্গিত?

এই প্রশ্নের সোজাসাপ্টা জবাব দিলেন ঐন্দ্রিলা। তাঁর কথায়, “আমার এবং আমার পরিবারের সঙ্গে মিঠুন আঙ্কেলের সম্পর্ক বহু দিনের। মিঠুন আঙ্কল যে দলেই যাক না কেন, সেটা আমার দেখার বিষয় নয়। আমি শুধুমাত্র ভালবাসা থেকেই ছবিটা পোস্ট করি। হ্যাঁ, এটা সত্যি যে টিভিতে ব্রিগেডের মঞ্চে মিঠুন আঙ্কলকে দেখেই আমার ছবিটা পোস্ট করার কথা মনে হয়। তখনই পোস্ট করি। এই ছবিটা ম্যাজিকের প্রোমোশনের সময় ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে তোলা।”

View this post on Instagram

A post shared by Oindrila Sen (@love_oindrila)

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও ঐন্দ্রিলার ভাল সম্পর্ক। দলবদলের রাজনীতির আবহে টলিউডের বহু নাম উঠে এসেছে। ঐন্দ্রিলাও কি সরাসরি রাজনীতিতে যোগ দেওয়ার কথা ভাবছেন? অভিনেত্রী হেসে বললেন, “রাজনীতি নিয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না। এই মুহূর্তে কোনও দলে যোগ দেওয়ার কোনও ভাবনাই নেই। আর হ্যাঁ, আমি জানি, মিঠুন আঙ্কেল যেখানেই যাক না কেন, ভেবেচিন্তেই সিদ্ধান্ত নিয়েছেন।”

আরও পড়ুন, আমার প্রচুর গার্লফ্রেন্ড রয়েছে, তারা আমার রিয়েল লাইফ বেগম: প্লবিতা বড়ঠাকুর

ঐন্দ্রিলার কাছে রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব ছিল। সে কথাই নিজেই স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। তবে সক্রিয় রাজনীতিতে তিনি যোগ দিতে চান না। মমতা বন্দ্যোপাধ্যায় বা মিঠুন চক্রবর্তীর সঙ্গে তাঁর ব্যক্তি সম্পর্ককেই বাঁচিয়ে রাখতে চান। ঐন্দ্রিলার কথায়, “দিদিকে দেখলে তো আমার আদর করতে ইচ্ছে করে। দিদির সঙ্গে রাজনীতি নিয়ে কোনওদিনই কথা হয়নি। সিরিয়াল নিয়ে কথা হত। দিদি, মিঠুন আঙ্কল দু’জনেই আমার কাছের মানুষ। রাজনীতির মঞ্চের সঙ্গে ব্যক্তি সম্পর্ককে এক করে ফেলি না আমি। দু’জনকে নিয়ে আমার কোনও দোটানা নেই।”