কলকাতা শহরেই এক বিশেষ জায়গায় একান্তে সময় কাটালেন রাজ-শুভশ্রী

Raj Chakrabarty and Subhashree Ganguly: সোমবার সকালে পার্কস্ট্রিটের এক অভিজাত রেস্তোরাঁয় ব্রেকফাস্ট খেতে যান রাজ-শুভশ্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে একান্ত মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি।

কলকাতা শহরেই এক বিশেষ জায়গায় একান্তে সময় কাটালেন রাজ-শুভশ্রী
দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2021 | 4:27 PM

তাঁরা প্রেমে থাকেন। এ কথা টলিউডে সকলেই জানেন। তাঁদের সম্পর্ক শ্রদ্ধার, ভালবাসার, বিশ্বাসের, বন্ধুত্বের। তাঁরা অর্থাৎ পরিচালক তথা প্রযোজক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সপ্তাহে শুরুর দিন সকালে একান্তে সময় কাটালেন দম্পতি।

সোমবার সকালে পার্কস্ট্রিটের এক অভিজাত রেস্তোরাঁয় ব্রেকফাস্ট খেতে যান রাজশুভশ্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে একান্ত মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি। এ দিন তাঁদের সঙ্গে একমাত্র সন্তান ইউভানকে দেখা যায়নি। ব্রেকফাস্টের সময়টা শুধুমাত্র দুজনে এনজয় করেছেন।

নির্বাচনের ব্যস্ততায় কয়েক মাস আগে অনেকটা সময় ব্যারাকপুরে ছিলেন রাজ। ছেলেকে সময় দিতে পারেননি। নির্বাচনে জয় লাভের পর এখন বিধায়ক হিসেবে অনেক দায়িত্ব বেড়েছে তাঁর। বেড়েছে শুটিংয়ের ব্যস্ততাও। তার মধ্যেও যতটা সম্ভব ইউভান এবং শুভশ্রীকে সময় দেওয়ার চেষ্টা করেন তিনি।

একজন ব্যস্ত পরিচালক তথা বিধায়ক। অন্যজন ব্যস্ত অভিনেত্রী। কিন্তু সেই ব্যস্ততার মধ্যে থেকেও যখন বাবা, মা দুজনে একমাত্র ছেলে ইউভানের সঙ্গে সময় কাটানোর সুযোগ পান, তখন সেই মুহূর্তগুলো স্পেশ্যাল তো বটেই। তেমনই বিভিন্ন মুহূর্তের ছবি মাঝেমধ্যেই সোশ্যাল ওয়ালে দর্শকের সঙ্গে শেয়ার করেন শুভশ্রী।

Raj-Subhashre

শুভশ্রীর শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরি থেকে নেওয়া স্ক্রিনশট।

কোভিড পর্বে অনেক ঝড় সামলেছেন শুভশ্রী। শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্য কোভিডে আক্রান্ত হওয়া, নিজেও অসুস্থ ছিলেন কিছুদিন। ইউভানকে বড় করে তোলার গুরু দায়িত্ব পালন করছেন। পাশাপাশি কাজেও ফিরেছেন। মা হওয়ার পর মেয়েদের শারীরিক কিছু পরিবর্তন স্বাভাবিক। শুভশ্রীও তার ব্যতিক্রম নন। কিন্তু ক্যামেরার সামনে আসতেই তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়। সরাসরি কিছু না বললেও পরোক্ষে তার জবাব দিয়েছেন নায়িকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি প্রশ্ন, উত্তর সেশনে শুভশ্রীর ওজন বাড়া নিয়ে বিরূপ মন্তব্য করেন এক দর্শক। শুভশ্রীর কস্টিউম ডিজাইনারকে ওই দর্শক পরামর্শ দেন, নায়িকার জন্য এমন পোশাক তৈরি করতে হবে, যাতে তাঁর অতিরিক্ত ওজন বোঝা না যায়। তখন শুভশ্রীর সমর্থনে এগিয়ে আসেন তাঁর কস্টিউম ডিজাইনার। পোস্ট প্রেগন্যান্সি শারীরিক পরিবর্তন নিয়ে শুভশ্রীর সমর্থনে কথা বলেন তিনি। আর সেই পোস্ট ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন শুভশ্রী। তবে নিয়মিত শরীরচর্চা, পরিমিত ডায়েটের চেনা রুটিন ধীরে ধীরে ফিরেছেন শুভশ্রী। অতিরিক্ত মেদ ঝরিয়ে ঝরঝরে হতে চান। সে একান্তই পেশাদারি প্রয়োজনে। বডি শেমিংয়ের শিকার হয়ে নয়। বরং এই শরীরচর্চা তাঁর পছন্দের বিষয়। সে কারণেই নিজেকে ভাল রাখতে এই পথ বেছে নিয়েছেন তিনি।

আর কয়েক দিন পরেই এক বছর বয়স হবে ইউভানের। ২০২০-র সেপ্টেম্বরে জন্ম তার। এর মধ্যেও সোশ্যাল ওয়ালে দারুণ জনপ্রিয় এই স্টার কিড। ছেলের প্রথম জন্মদিনে রাজ-শুভস্রী কোনও সেলিব্রেশনের ব্যবস্থা করেন কি না, সেটাই এখন দেখার।

আরও পড়ুন, ‘লাইফ ইজ বিউটিফুল উইথ ফ্যামিলি’, অন্বেষার পরিবারের সদস্যদের চিনে নিন