Shatarup Ghosh Marriage: অনেক মেয়েকে চোখের জলে ভাসিয়ে বিয়ে করছেন শতরূপ: শ্রীলেখা মিত্র

Shatarup Ghosh Marriage: CPIM এর রাজ্য কমিটির সদস্য শতরূপ ঘোষ (Shatarup Ghosh) ও পহেলি সাহার বিয়ে হতে চলেছে বাইপাসের ধারে বিষ্ণু বিজলি গার্ডেনে। বিয়ের কার্ডের মধ্যেও রয়েছে অভিনবত্ব।

Shatarup Ghosh Marriage: অনেক মেয়েকে চোখের জলে ভাসিয়ে বিয়ে করছেন শতরূপ: শ্রীলেখা মিত্র
শ্রীলেখা ও শতরূপ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 10:46 PM

নতুন জীবন শুরু করতে চলেছেন সিপিআইএমের যুবনেতা শতরূপ ঘোষ। পাত্রী আবার ইন্ডাস্ট্রির পরিচিত। নাম পহেলি সাহা। এক প্রযোজনা সংস্থায় একদা জনসংযোগকারী প্রধান হিসেবে কাজ করতেন তিনি। শতরূপের বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন টলিউড ইন্ডাস্ট্রির বেশ কিছু চেনা মুখ। এর মধ্যে রয়েছেন ‘জুন আন্টি’ উষসী চক্রবর্তী, রয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও। বিয়ের বাকি আর মাত্র কিছুক্ষণ। তবে এরই মাঝে শতরূপকে নিয়ে মজার মন্তব্য শ্রীলেখার। তিনি যুবনেতার বিয়েতে যেতে চান। তবে গাড়ির চালকের আজ দেখা মেলেনি। তিনি খুব ব্যস্ত। শ্রীলেখার প্রশ্ন, তাকে কি কেউ আজ বিয়েবাড়ি পৌঁছে দেবেন? অন্যদিকে কমরেডকে নিয়ে তাঁর রসিকতা, “অনেকে মেয়েকে চোখের জলে ভাসিয়ে শতরূপ ঘোষ বিয়ে করছেন, সেখানে না গেলে ভবিষ্যতে ট্রোলারদের কন্টেন্টে ঘাটতি পড়বে। অতএব সেখানেও হাজিরা দিতে হবে।”

CPIM এর রাজ্য কমিটির সদস্য শতরূপ ঘোষ (Shatarup Ghosh) ও পহেলি সাহার বিয়ে হতে চলেছে বাইপাসের ধারে বিষ্ণু বিজলি গার্ডেনে। বিয়ের কার্ডের মধ্যেও রয়েছে অভিনবত্ব। প্রজাপতি ব্রহ্মা নয়, বিয়ের কার্ডে ফুটে উঠেছে তাঁদের প্রেমের আখ্যান। কাস্তে হাতুড়ি থেকে কলকাতা… ছোট ছোট ছবিতে সেজেছে তাঁদের বিয়ের কার্ড।

জানা যাচ্ছে, ধর্মীয় অনুষ্ঠান করে নয়। বরং সই-সাবুদ করেই বিয়ে হতে চলেছে শতরূপের। পহেলির সঙ্গে তাঁর আলাপ দীর্ঘদিনের। একই রাজনৈতিক মতবাদে বিশ্বাসী তাঁরা। পরিচয় আশুতোষ কলেজ থেকেই। তবে প্রেম নিয়ে এ যাবৎ দুজনেই ছিলেন চুপ। কিন্তু ওই যে, গোপন কথাটি রইল না গোপনে। শীতের সন্ধেতে নতুন জীবন শুরু করতে চলেছে পহেলি শতরূপ। ব্যারিকেড, রাজপথ, মিছিল, মিটিংয়ের বন্ধুত্ব এগোচ্ছে আরও একধাপ।

পহেলি ও শতরূপ।