‘ভুল করেও এই কাজ…’, সামান্থা সম্পর্কে বরুণকে কেন ভয় দেখানো হয়েছিল?

Varun-Samantha: এই জুটিকে আগে কখনও দেখেনি। এই প্রথমবার জুটি বেঁধেছেন অভিনেতা বরুণ ধওয়ান এবং সামান্থা রুথ প্রভু। বহু প্রতীক্ষিত থ্রিলার টিভি সিরিজ 'সিটাডেল হানি বানি'-তে দেখা যাবে তাঁদের। নিজেদের সিরিজের প্রচারে ব্যস্ত নায়ক নায়িকা। এমনই এক প্রচারের অনুষ্ঠানে এসে গোপন কথা বলে বসলেন নায়ক।

'ভুল করেও এই কাজ...', সামান্থা সম্পর্কে বরুণকে কেন ভয় দেখানো হয়েছিল?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 9:38 PM

এই জুটিকে আগে কখনও দেখেনি। এই প্রথমবার জুটি বেঁধেছেন অভিনেতা বরুণ ধওয়ান এবং সামান্থা রুথ প্রভু। বহু প্রতীক্ষিত থ্রিলার টিভি সিরিজ ‘সিটাডেল হানি বানি’-তে দেখা যাবে তাঁদের। নিজেদের সিরিজের প্রচারে ব্যস্ত নায়ক নায়িকা। এমনই এক প্রচারের অনুষ্ঠানে এসে গোপন কথা বলে বসলেন নায়ক।

যেখানে তিনি ফাঁস করলেন সামান্থার সঙ্গে অভিনয়ের আগে তাঁকে কী কী শুনতে হয়েছিল তাঁকে? নায়ক জানিয়েছেন অনেকে তাঁকে সামান্থার সঙ্গে কাজ করতে বারণ করেছিলেন। কিন্তু শুধু অভিনেতা নন, ‘বদলাপুর’ ছবির নির্মাতা রাজ এবং ডিকে সিদ্ধান্ত নেন যে ভাবেই হোক সামান্থাকে নিয়েই কাজ করবেন তাঁরা। ৭ নভেম্বর থেকে আমাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হবে এই সিরিজের। প্রথম বার সামান্থাকে অ্যাকশন করতে দেখবেন দর্শক। এই সিরিজের শুটিংয়ের সময় অনেক বার আহত হয়েছেন নায়িকা। এ কথা নিজেই জানিয়েছেন তিনি।

উল্লেখ্য,বরুণের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ ইন্ডাস্ট্রির অনেকে। কারণ, যত দিন গড়াচ্ছে অভিনেতা হিসাবে আরও উন্নত করছেন তিনি। সম্প্রতি শোনা গিয়েছিল ,’বদ্রীনাথ কি দুলহনিয়া’ ছবিতে অভিনয়ের জন্য কী কাণ্ড ঘটিয়েছিলেন নায়ক। তাঁর অভিনয় যাতে কোনও ভাবেই নকল না মনে হয় তাই তিনি মদ্যপ অবস্থায় আলিয়া ভাটের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করেছিলেন নায়ক। তবে নায়িকা নাকি কিছুই বুঝতে পারেননি। আপাততন অভিনেতাকে সামান্থার সঙ্গে দেখার অপেক্ষায় সবাই। যদিও আলিয়া-বরুণ জুটির ভক্ত সংখ্যাও কিছু কম নেই।