Koena Mitra: নোজ় জব করিয়ে পড়েন বিপদে, সেই কোয়েনা মিত্র এখন কেমন আছেন জানেন?

Koena Mitra: নোজ় জব করিয়ে জীবনে নেমে আসে বিপর্যয়। নানা কথা শুনতে হয় বাঙালি সুপারমডেল কোয়েনা মিত্রকে। এখন তিনি কী করছেন? নোজ় জব নিয়ে তাঁর কী ছিল বক্তব্য। অভিনেত্রী সবটাই ব্যক্ত করেছিলেন প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষকে।

Koena Mitra: নোজ় জব করিয়ে পড়েন বিপদে, সেই কোয়েনা মিত্র এখন কেমন আছেন জানেন?
কোয়েনা মিত্র।
Follow Us:
| Updated on: Jun 16, 2024 | 9:50 AM

বাঙালি মেয়ে কোয়েনা মিত্র। এক জনপ্রিয় বাংলা ম্যাগাজ়িনের আয়োজিত সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জিতেছিলেন কোয়েনা। তারপর থেকে মডেলিং জগতে তাঁর যাত্রা শুরু হয়। হাতছানি দেয় আরব সাগর পাড়ের স্বপ্ননগরী মুম্বই। মুম্বইয়ের সুপারমডেল কোয়েনাকে নিয়ে অনেক আলোচনা হয়েছে একটা সময়। বিশেষ করে আলোচনা হয়েছে তাঁর সার্জারি নিয়ে। নিজের নাকেটা পছন্দ করতেন না কোয়েনা। কারেকশন করিয়েছিলেন। জানাজানি হতেই জীবন তাঁর দুর্বিষহ হয়ে ওঠে। সেই অসহনীয়তার কথাই কোয়েনা প্রথমবার বলেছিলেন প্রয়াত পরিচালককে।

নাকের অস্ত্রোপচার করার বিষয়টি নিয়ে কোয়েনা বলেছিলেন, “আমি নাকের অস্ত্রোপচার করিয়েছিলাম। লোকজনের একটা অনুমান তৈরি হয়েছিল সেটা নিয়ে। কিন্তু আমি কখনও নিজে মুখে কিছু বলিনি একটা সময় পর্যন্ত। ফলে আলোচনার কোনও অবকাশ ছিল না। অনুমান নিয়ে মানুষ আর কতদিন চলতে পারেন? নোজ় জব করানোর এক বছর পেরিয়ে যায়। কিছু বন্ধুকে গল্পের ছলে আমি বলে ফেলি। ব্যস, সেটাই ছিল আমার দোষ। সেই কথা কোথা থেকে কোথায় গিয়ে সোজা চলে যায় সংবাদ মাধ্যমের কাছে। ফলাও করে বেরোয় নিউজ়। আমি খুবই আহত হয়েছিলাম। অনেক কথা আমাকে শুনতে হয়েছিল।”

এই খবরটিও পড়ুন

কোয়েনা তারপর নিজেই মুখ খোলেন। তাঁর নোজ় জব করানোর বিষয়টি নিয়ে এক বিশ্বস্থ সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছিলেন কোয়েনা। কিন্তু সেই সময়টা তাঁর বড় খারাপ কেটেছে। ৪০ বছর বয়স হয়েছে কোয়েনার। সোশ্যাল মিডিয়ায় তিনি খুব একটা অ্যাকটিভ নন। ২০১৫ সালের পর থেকে আর কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে। তাঁর শেষ অভিনীত ছবির নাম ‘বেশ করেছি প্রেম করেছি’। ২০১৩ সালে ‘বিগ বস’-এ অংশ নিয়েছিলেন কোয়েনা।