২৩ বছরের ফারাক, পুত্রবধূ ঐশ্বর্যের ‘প্রেম’ দেখে মেজাজ হারান অমিতাভ

Aishwarya Rai Controversy: জনীকান্তের বিপরীতে ঐশ্বর্য যেন মানতে পারছিলেন না অমিতাভ বচ্চন। নানা গুজব শোনা গিয়েছিল সেই সময়। কেউ বলেছিলেন বচ্চন পরিবার থেকে নাকি ঐশ্বর্যকে মানা করা হয়েছে, যাতে এই ছবি না করে।

২৩ বছরের ফারাক, পুত্রবধূ ঐশ্বর্যের 'প্রেম' দেখে মেজাজ হারান অমিতাভ
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 3:12 PM

রজনীকান্তের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের রোবর্ট, যে ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল রাতারাতি, সেই ছবি করার সময় রীতিমত চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। ঐশ্বর্য ও রজনীকান্তের বয়সের ফারাক ছিল ২৩ বছর। পর্দায় ২৩ বছরের ছোট অভিনেত্রীর সঙ্গে রোম্যান্স নতুন কিছু নয়। বলিউডে এই ছবি বহুবার দেখা গিয়েছে। কিন্তু রজনীকান্তের বিপরীতে ঐশ্বর্য যেন মানতে পারছিলেন না অমিতাভ বচ্চন। নানা গুজব শোনা গিয়েছিল সেই সময়। কেউ বলেছিলেন বচ্চন পরিবার থেকে নাকি ঐশ্বর্যকে মানা করা হয়েছে, যাতে এই ছবি না করে।

আবার কেউ কেউ বলেছিলেন নিজের বন্ধুর সঙ্গে রোম্যান্স পুত্রবধূর, তা মেনে নিতে পারেননি অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চন ও রজনীকান্ত বন্ধু। ফলে যখন তিনি শুনেছিলেন তাঁর পুত্রবধু রজনীকান্তের প্রেমিকার ভূমিকায় অভিনয় করছেন, তাতেই সমস্যা। অমিতাভ বচ্চনকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি হাসতে শুরু করেন। হাসতে হাসতে বলেন, তাঁর এই বিষয় কিছুই বলার নেই। এই ছবি যদিও সুপারহিট ছিল। ঐশ্বর্য রাই বচ্চন প্রথম থেকেই এই চরিত্র নিয়ে ছিলেন সচেতন। বিতর্ক যতই তুঙ্গে থাকুক না কেন, এই ছবি গ্রহণ করার সিদ্ধান্ত নিয়ে কোনওদিন আক্ষেপ করেননি বচ্চন বধূ।

বরং ঐশ্বর্যকে নিয়ে দক্ষিণ ভারত অনেক বেশি ভেবেছে একটা সময়। বহু ছবিরর প্রস্তাব তিনি পেয়েছেন দক্ষিণ ভারত থেকে। যদিও নানা কারণ বশত তিনি পরবর্তীতে ছবির প্রস্তাব গ্রহণ করা প্রায় ছেড়ে দিয়েছিলেন। যদিও দর্শকেরা এখনও অপেক্ষায় আবার কবে পর্দায় সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেবেন তিনি। তবে তাঁর কামব্যকের কোনও খবর এখনও মেলেনি।