ব্যস্ত সুচিত্রা, উত্তমের ডাকে সাড়া দিতে না পাড়ার যন্ত্রণা, শেষে মৃত্যুর দিন…

Tollywood Gossip: কেউ কেউ ছড়িয়েছিলেন পরকীয়ার গুজব কেউ কেউ ছড়িয়েছিলেন তাঁদের মধ্যে সম্পর্কের খবরও। তবে এই প্রসঙ্গে জল্পনা যতই হোক না কেন, দুই স্টারকে পর্দায় একসঙ্গে দেখার আবেদন বারবার করেছেন ভক্তরা।

ব্যস্ত সুচিত্রা, উত্তমের ডাকে সাড়া দিতে না পাড়ার যন্ত্রণা, শেষে মৃত্যুর দিন...
Follow Us:
| Updated on: Jun 26, 2024 | 3:13 PM

উত্তর কুমার, বাংলা তথা ভারতের বুকে অন্যতম সেরা অভিনেতা। বাংলায় তিনি মহানায়ক। হাজার হাজার মহিলা ভক্তদের মনে ছিল যাঁর বাস। আজও পর্দায় তিনি থাকা মানেই মহিলাদের মন পলকে জয় করে নিয়ে থাকেন। সেই উত্তম কুমারকে নিয়ে আজও চর্চা তুঙ্গে। তাঁর স্টাইল, তাঁর ব্যক্তিজীবন, তাঁর অভিনয় ভঙ্গী সবটাই দর্শকেরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন। পর্দায় যে সকল অভিনেত্রীদের সঙ্গে তাঁর সমীকরণ তৈরি হয়েছিল, সকলের মনেই বিশেষ ছাপ ফেলে গিয়েছিলেন তিনি। তবে যে জুটি যুগের পর যুগ দর্শক মনে রাজত্ব করে চলেছেন, সেই জুটি হলেন উত্তম কুমার ও সুচিত্রা সেন। সুচিত্রা সেন ও উত্তম কুমারের মধ্যে থাকা সম্পর্ক নিয়ে একাধিকবার জল্পনা তুঙ্গে উঠতে দেখা যায়। কেউ কেউ ছড়িয়েছিলেন পরকীয়ার গুজব কেউ কেউ ছড়িয়েছিলেন তাঁদের মধ্যে সম্পর্কের খবরও। তবে এই প্রসঙ্গে জল্পনা যতই হোক না কেন, দুই স্টারকে পর্দায় একসঙ্গে দেখার আবেদন বারবার করেছেন ভক্তরা।

উত্তম কুমার, হঠাৎই মাঝ পথে থেমে গিয়েছিল তাঁর পথচলা। হঠাৎ শরীর খারাপ হয়ে যায় উত্তম কুমারের। শুটিং সেট থেকেই তিনি অসুস্থ হয়ে বাড়ি ফেরেন। শেষ সময় জানিয়েছিলেন সুচিত্রা সেনকে একবার চোখের দেখা দেখতে চান। তেমনটা জানানোও হয়েছিলেন অভিনেত্রীকে। মৃত্যুশয্যায় উত্তম কুমার। এমন সময় তিনি সুচিত্রাকে একবার দেখবেন, যদিও সেই ফোনের খুব একটা ফল মেলেনি। কারণ একটাই, সুচিত্রা সেন সময় করে উঠতে পারেননি। যথা সময় তিনি উত্তম কুমারের কাছে যেতে পারেননি। শুটিং শিডিউলে তিনি এতটাই ছিলেন ব্যস্ত। তার সাতদিন পরই উত্তম কুমারের প্রয়াণ ঘটে। শেষ ইচ্ছে অপূর্ণই থেকে যায়। উত্তম কুমার চলে যাওয়ার কিছুদিনের মধ্যেই নিজেকে আড়াল করেন সুচিত্রা সেন। নিজেকে গুটিয়ে নিয়েছিলেন সকলের থেকে। কাছের মানুষ ছাড়া আর কারও সঙ্গেই দেখা করতেন না তিনি।