Today Horoscope 11th July, 2024: গুরুবারে লক্ষ্মীলাভে ধনসম্পত্তি, টাকাকড়ি ভরবে এই রাশির পকেট! পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 11th July, 2024:  গুরুবারে লক্ষ্মীলাভে ধনসম্পত্তি, টাকাকড়ি ভরবে এই রাশির পকেট! পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2024 | 11:03 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ সরকারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন দায়িত্ব পেতে পারেন। নতুন নির্মাণের পরিকল্পনা রূপ নেবে। একটি ছোট বিবাদ গুরুতর পরিণত হওয়ার আগে শেষ করার চেষ্টা করুন। রাজনৈতিক ক্ষেত্রে আধিপত্য প্রতিষ্ঠিত হবে। জনসাধারণের সঙ্গে যোগাযোগ বাড়বে। সম্মান ও উপহারের সুবিধা পাবেন। ব্যবসা অর্জনের প্রচেষ্টা সফল হবে। দেশে-বিদেশে ভ্রমণের কাকতালীয় ঘটনা রয়েছে। ব্যবসায় গোপন শত্রুদের দ্বারা আপনার ক্ষতি হতে পারে। অপ্রয়োজনীয় মারামারিতে অংশ নেবেন না। কিছু ভালো খবর পাবেন। ভাগ্যের তারকা জ্বলে উঠবে।

বৃষ রাশি

আজ আপনাকে অবাঞ্ছিত যাত্রায় যেতে হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজে বিলম্ব হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও কারণ ছাড়াই নির্দিষ্ট ব্যক্তির সঙ্গে দূরত্ব বাড়বে। কর্মসংস্থানের সন্ধানে এদিক ওদিক ঘুরে বেড়াতে হবে। রাজনীতিতে পদ থেকে সরানো যায়। ব্যবসায়, একজন বিশ্বস্ত ব্যক্তি প্রতারণা করতে পারেন। মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের দেশ ছেড়ে বহুদূরে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে একজন অধস্তন আপনাকে কোনও ষড়যন্ত্রে জড়িয়ে ফেলতে পারে। কিছু মূল্যবান জিনিস হারিয়ে বা চুরি হতে পারে।

মিথুন রাশি

চাকরিতে আজ পদোন্নতির সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের তাদের বসের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। চামড়া শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। আপনি আপনার বিরোধীদের পরাজিত করে রাজনীতিতে গুরুত্বপূর্ণ পদ অর্জন করবেন। ব্যবসায়িক ক্ষেত্রে বিদেশ ভ্রমণ বা দূর দূরত্বে ভ্রমণের সুযোগ আসবে। পরিবারের সদস্যরা কর্মক্ষেত্রে সহায়ক প্রমাণিত হবে। আদালতের ক্ষেত্রে, সিদ্ধান্ত আপনার পক্ষে হবে। আপনি ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য ও অন্যান্য জিনিস পাবেন।

কর্কট রাশি

আজকের দিনটি আরও সুখ ও উন্নতির দিন হবে। প্রতিপক্ষের উপর বিজয় হবে। যার ফলে কিছু অমীমাংসিত কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার চিন্তাভাবনা ও অনুভূতিকে সম্মান করুন। তবে কারওর উপর জোর করবেন না। আপনি আপনার কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করলেও আপনি আরও সুবিধা পাবেন। পূর্ব বন্ধুদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা নিয়ে আলোচনা হবে। জমি, বাড়ি, সম্পত্তি ইত্যাদি ক্রয়-বিক্রয়ের জন্য পরিস্থিতি অনুকূল। আপনি কিছু নতুন সম্পত্তি কিনতে পারেন। ব্যবসায়িক সফরে যেতে পারেন।

সিংহ রাশি

আজ চাকরির সন্ধান সম্পন্ন হবে। শিল্প ব্যবসা শুরু করতে পারে। মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরির জন্য চেষ্টা করা লোকেরা চাকরি পাবে। মানুষ দুধ ব্যবসায় সফলতা পাবেন। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। সরকারে বসা মানুষের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য সুদূর দেশে বা বিদেশে যাওয়ার সুযোগ পাবে। নিরাপত্তার ক্ষেত্রে গবেষণা করছেন গবেষকরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। সরকারি ক্ষমতার সুফল পাবেন।

কন্যা রাশি

আজ কর্মক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। যা মানসিক ও শারীরিক স্বাস্থ্যের ওপর বিরূপ প্রভাব ফেলতে পারে। কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না। বিজ্ঞতার সঙ্গে ও চিন্তাভাবনা করে কাজ করুন। আপনার আচরণ ভালো রাখুন। আপনার গুরুত্বপূর্ণ কাজ নিজে করার চেষ্টা করুন। অন্যের উপর খুব বেশি নির্ভরশীল হবেন না। দূর যাত্রার সম্ভাবনা থাকবে। এমন কোনও কাজ করবেন না যাতে সমাজে আপনার সম্মান ও সুনাম বৃদ্ধি পায়। ছাত্রদের জন্য সময়টি শুভ হবে। আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে।

তুলা রাশি

আজ প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে। কোনও গুরুত্বপূর্ণ পদ পাওয়ার ফলে সমাজে আপনার প্রভাব বাড়বে। সম্পত্তি সংক্রান্ত কাজে আপনি কঠোর পরিশ্রম করে সাফল্য পাবেন। নতুন বাড়ি কেনার সম্ভাবনা থাকবে। পড়াশোনার প্রতি শিক্ষার্থীদের আগ্রহ বাড়বে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। চাকরিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। বেকাররা কর্মসংস্থান পাবে। আদালতের কাজে সাফল্য পাবেন। আপনি রাজনীতিতে কিছু গুরুত্বপূর্ণ প্রচারের কমান্ড পাবেন।

বৃশ্চিক রাশি

অনেকের জন্য আজকের দিনটি সফল হবে। কর্মক্ষেত্রে বাধা কমবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ সমাপ্ত হলে সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আপনি আপনার সাহসিকতা ও প্রজ্ঞা দ্বারা আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি করবে। নতুন সম্পত্তির জন্য আজকের দিনটি অনুকূল হবে। অধ্যয়নের ক্ষেত্রে, মানুষকে অধ্যয়নের ক্ষেত্রে অতিরিক্ত কঠোর পরিশ্রম করতে হবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি নতুন দায়িত্ব পাবেন। ব্যবসায় নতুন পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে।

ধনু রাশি

আজ কিছু ভালো খবর পাবেন। কর্মক্ষেত্রে নতুন বন্ধু তৈরি হবে। যারা বুদ্ধিবৃত্তিক কাজ করছেন তারা উচ্চ সাফল্য ও সম্মান পাবেন। ব্যবসায় আয় বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে। নিজের প্রতি বিশ্বাস রাখুন। অন্যের প্রতারণার ফাঁদে পা দেবেন না। জীবিকার ক্ষেত্রে লোকেদের পদোন্নতি ইত্যাদির সম্ভাবনা থাকবে। কর্মসংস্থানের সন্ধানে দ্বারে দ্বারে ঘুরে বেড়ানোর মতো পরিস্থিতি তৈরি হবে। হতাশার অনুভূতি আপনার মনে আসতে দেবেন না। বন্ধুদের সঙ্গে কিছু মতপার্থক্যের সম্ভাবনা থাকবে।

মকর রাশি

আজ কোনও অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার রাগ ও কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত। অন্যথায় করা কাজ নষ্ট হয়ে যাবে। ব্যবসায় অপ্রয়োজনীয় বাধা ও প্রতিবন্ধকতা আসতে পারে। কর্মসংস্থানের সন্ধানে এদিক ওদিক ঘুরে বেড়াতে হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা কিছুটা ধাক্কা খেতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনা বিলম্বিত হওয়ার কারণে আপনি দুঃখ বোধ করবেন। আগে থেকে পরিকল্পনা করা কাজে সাফল্যের সম্ভাবনা থাকবে। সমাজে নিজের জায়গা করে নিতে সফল হবেন। দূরের যাত্রায় যাওয়ার সম্ভাবনা থাকবে।

কুম্ভ রাশি

আজ সাধারণ সুখ লাভজনক হবে। আপনার ব্যক্তিগত পরিস্থিতি মাথায় রেখে যেকোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। সামাজিক কর্মকাণ্ডে সচেতন থাকুন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে লাভের পরিস্থিতি ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য স্বাভাবিক থাকবে। চাকরিতে উর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখতে হবে। রাজনীতিতে আপনার আধিপত্য প্রতিষ্ঠিত হবে।

মীন রাশি

আজ চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আপনি ক্ষমতায় থাকা ব্যক্তির কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। জীবিকার জন্য করা প্রচেষ্টা সফল হবে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। চামড়া শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য ও সম্মান পাবেন। রাজনীতিতে প্রচার বা আন্দোলনে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা সুবিধা পাবেন। পিতামাতা বা পরিবারের কোনও সিনিয়র সদস্যের সহায়তায় কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে।

বিতর্কে কাঞ্চন মল্লিক, মুখ খুললেন স্ত্রী শ্রীময়ী চট্টরাজ
বিতর্কে কাঞ্চন মল্লিক, মুখ খুললেন স্ত্রী শ্রীময়ী চট্টরাজ
আদালতে শুনানির সময়ে নিজের মেয়ের ধর্ষক-খুনিকে পরপর গুলি!
আদালতে শুনানির সময়ে নিজের মেয়ের ধর্ষক-খুনিকে পরপর গুলি!
স্বরূপ বিশ্বাস ক্ষুদ্র স্বার্থসিদ্ধিতে মেতে উঠেছেন— উঠল বিস্ফোরক অভিযো
স্বরূপ বিশ্বাস ক্ষুদ্র স্বার্থসিদ্ধিতে মেতে উঠেছেন— উঠল বিস্ফোরক অভিযো
চিন নিয়ে টানাপোড়েন! সুলতানের সঙ্গে দেখা নমোর―বড় পদক্ষেপ?
চিন নিয়ে টানাপোড়েন! সুলতানের সঙ্গে দেখা নমোর―বড় পদক্ষেপ?
সরাসরি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কী বললেন শুভশ্রী?
সরাসরি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কী বললেন শুভশ্রী?
দুর্নীতির অভিযোগ থেকে ধর্ষণকাণ্ড, আরজি করের গায়ে কালির দাগ?
দুর্নীতির অভিযোগ থেকে ধর্ষণকাণ্ড, আরজি করের গায়ে কালির দাগ?
শেষ মুহূর্তে কেন সিদ্ধান্ত বদল ইন্দিরার?
শেষ মুহূর্তে কেন সিদ্ধান্ত বদল ইন্দিরার?
অভিনেত্রী সুচিত্রা সেনের পারিশ্রমিক শুনলে অবাক হয়ে যাবেন! জানেন কত?
অভিনেত্রী সুচিত্রা সেনের পারিশ্রমিক শুনলে অবাক হয়ে যাবেন! জানেন কত?
পৃথিবীর কান ঘেঁষে বেরোচ্ছে গ্রহাণু! আজ সাবধান, ঘুম হবে তো রাতে?
পৃথিবীর কান ঘেঁষে বেরোচ্ছে গ্রহাণু! আজ সাবধান, ঘুম হবে তো রাতে?
ফুটবলারের প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া, চিনে নিন নায়িকার প্রেমিককে
ফুটবলারের প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া, চিনে নিন নায়িকার প্রেমিককে