Today Horoscope 18th March, 2024: সপ্তাহের প্রথম দিন আপনার কেমন কাটবে? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Today Horoscope 18th March, 2024: সপ্তাহের প্রথম দিন আপনার কেমন কাটবে? পড়ুন রাশিফল
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2024 | 5:39 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ কর্মরত ব্যক্তিরা কঠোর পরিশ্রম করে উপকৃত হবেন। আপনার উর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিদের তাদের ব্যবসায়িক নীতিতে ইতিবাচক পরিবর্তন করতে হবে। রাজনীতিতে আপনার আধিপত্য বাড়বে। আদালতের বিষয়ে তাড়াহুড়ো হবে। সামাজিক সম্মান ও সুনামের ব্যাপারে সতর্ক থাকুন। এমন কোনও কাজ করবেন না যাতে আপনার সুনাম নষ্ট হয়। গোপন শত্রুরা গোপন নীতিতে আপনার ক্ষতি করতে পারে।

বৃষ রাশি

আজ রাজনৈতিক ক্ষেত্রে প্রতিপক্ষ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। যার কারণে আপনাকে একটি গুরুত্বপূর্ণ পদ থেকে সরিয়ে দেওয়া হতে পারে। অতএব, বিশেষ যত্ন নিন। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। এলোমেলো জিনিস দ্বারা আপনার মনকে বিভ্রান্ত হতে দেবেন না। কর্মক্ষেত্রে আপনাকে অপ্রয়োজনীয় সমস্যার সম্মুখীন হতে হতে পারে। সংযম নিয়ে কাজ করুন। রাগ এড়িয়ে চলুন। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের আকস্মিক লাভের সম্ভাবনা থাকবে।বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে। আপনার কোনও উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পাবেন।

মিথুন রাশি

কর্মক্ষেত্রে বিশেষ মনোযোগ দিতে হবে। পূর্ণ নিষ্ঠার সঙ্গে আপনার কাজ করুন। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ধীর গতিতে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধৈর্য ধরে কাজ করুন। রাজনীতিতে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। আগে থেকে পরিকল্পনা করা কাজে সাফল্য পাবেন। বুদ্ধিবৃত্তিক কাজে নিয়োজিত, সাংবাদিকতার ক্ষেত্রে নিযুক্ত, ব্যাঙ্কের কাজে নিয়োজিত ব্যক্তিরা হঠাৎ করে কিছু গুরুত্বপূর্ণ সাফল্য পাবেন। আপনার কঠোর পরিশ্রম ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য অর্জনে সহায়ক প্রমাণিত হবে। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে।

কর্কট রাশি

আজ কর্মক্ষেত্রে বিদ্যমান বাধা দূর হবে। পদোন্নতির সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের তাদের পুরানো উত্সগুলিতে মনোযোগ দিতে হবে। রাজনীতিতে আপনার কার্যকরী বক্তৃতা শৈলী প্রশংসিত হবে। নতুন মানুষের সঙ্গে দেখা হবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন ও অধস্তনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। সরকারের লোকজন নতুন দায়িত্ব পাবেন। শিক্ষার্থীরা একাডেমিক পড়াশোনা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকবেন। আপনার মনকে এখানে ও সেখানে ঘুরতে দেবেন না। পারিবারিক দায়িত্ব পালন হবে। কিছু দামি জিনিস কিনতে পারেন।

সিংহ রাশি

আজ কর্মক্ষেত্রে বিরোধীদের কাছ থেকে নানা বাধা আসতে পারে। অতএব, বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন। রাজনৈতিক ক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে। আপনি উপার্জন সমর্থন পাবেন. ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের সময়ে সময়ে লাভের সম্ভাবনা থাকবে। মানুষের সঙ্গে আপনার ব্যবহার ভালো রাখুন। শিক্ষার্থীরা একাডেমিক পড়াশোনায় কম আগ্রহ দেখাবে। বেকারদের চাকরি পাওয়া কঠিন হবে। গুরুত্বপূর্ণ কাজ সফল করতে সফল হবেন। পরিবারে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক হতে পারে। এতে আপনার মন খারাপ হবে। ছোট ভ্রমণের সম্ভাবনা থাকবে।

কন্যা রাশি

আজ কর্মক্ষেত্রে কোনও আনন্দদায়ক ঘটনা ঘটতে পারে। রাজনৈতিক ক্ষেত্রে হাই প্রোফাইল লোকেদের সঙ্গে দেখা হবে। আপনি তাদের নির্দেশনা ও সাহচর্য পাবেন। শিক্ষা ও সাংবাদিকতার ক্ষেত্রে নিয়োজিত ব্যক্তিরা তাদের শারীরিক শক্তিতে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করবেন। আপনার কাজ মানুষ প্রশংসা করবে। ব্যবসায় উত্থান-পতন থাকবে। অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। অন্যথায় প্রতারণা হতে পারে। ব্যবসায়িক কার্যক্রম যথাসময়ে সম্পন্ন করুন। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। চাকরিতে পদোন্নতি হবে। সামাজিক কাজে আগ্রহ বাড়লে আপনার প্রতি সম্মান বাড়বে। আপনার কর্মশালায় সঠিক দিকনির্দেশনা দিন। আদালতের ঝামেলায় পড়া এড়িয়ে চলুন। কোনও আত্মীয়ের কারণে পরিবারে উত্তেজনা দেখা দিতে পারে। যার কারণে আপনার মন খারাপ থাকবে।

তুলা রাশি

আজ কিছু গুরুত্বপূর্ণ কাজের সাফল্য আপনার মনোবল বাড়িয়ে দেবে। আপনার বুদ্ধি দিয়ে সাবধানে চিন্তা করুন ও কোন পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিন। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে আচরণ কম সহযোগিতামূলক হবে। ধৈর্য ধরে রাখুন। রাগ নিয়ন্ত্রণ করুন। আপনার সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। সবার সঙ্গে স্নেহপূর্ণ আচরণ করুন। ভাইবোনের সঙ্গে সহযোগিতামূলক আচরণ বজায় রাখুন। ধৈর্য ও সাহসিকতার সঙ্গে কাজ করুন। তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। শিক্ষার্থীদের পড়ালেখা ভালো লাগবে না। আদালতের বিষয়ে চিন্তাভাবনা করে রাজনীতিতে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতি হবে।

বৃশ্চিক রাশি

আজকের দিনটি ভালো খবর দিয়ে শুরু হবে। গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো করতে হবে। ভাল বন্ধুদের সঙ্গে একসঙ্গে কাজ করা উপকারী হবে। আপনার বুদ্ধির ভিত্তিতে সিদ্ধান্ত নিন। কারো দ্বারা বিভ্রান্ত হবেন না। ছোট ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকবে। গান, নৃত্য, শিল্প ইত্যাদির প্রতি আগ্রহ বাড়তে পারে। সম্পত্তি নিয়ে আদালতে চলমান বিবাদের সমাধান হতে পারে। ধর্মীয় কাজের প্রতি মনের মধ্যে আগ্রহ তৈরি হতে পারে। আপনার মনকে এখানে ও সেখানে জিনিসগুলি দ্বারা বিভ্রান্ত হতে দেবেন না। লেখাপড়ায় মনোনিবেশ করার জন্য যথাসাধ্য চেষ্টা করুন। ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। ঈশ্বরেরর প্রতি বিশ্বাস বাড়বে। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। সরকারি ক্ষমতার সুফল পাবেন।

ধনু রাশি

আজ কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় বিতর্ক হতে পারে। আপনার কড়া কথা ও রাগের উপর নিয়ন্ত্রণ রাখুন। রাজনীতিতে, আপনি একটি গুরুত্বপূর্ণ প্রচারের নির্দেশ পেতে পারেন। ব্যবসায় আপনার প্রজ্ঞার সঙ্গে, আপনি বড় সম্প্রসারণে সফল হবেন। কোনও সামাজিক কর্মসূচিতে অংশ নিতে আপনাকে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। চাকরিতে পদোন্নতির কারণে চাকরের সুখ বাড়বে।  বিজ্ঞান, শিল্প, অভিনয় ও খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য বা সম্মান পাবেন। যার কারণে আপনি সর্বত্র আলোচিত হবেন। নিরাপত্তা কাজে নিয়োজিত ব্যক্তিরা তাদের সাহসিকতা ও সাহসিকতার ভিত্তিতে উল্লেখযোগ্য সাফল্য পাবেন। আজ আপনি আপনার পছন্দের খাবার পাবেন।

মকর রাশি

আজ কোনও পুরনো ইচ্ছা পূরণ হতে পারে। আপনার ব্যবসায় আরও মনোযোগ দিন। ব্যবসায় অচলাবস্থার কারণে আপনি দুঃখ বোধ করতে পারেন। ছাত্রছাত্রীরা অধ্যয়ন সংক্রান্ত সমস্যায় সমস্যায় পড়তে পারে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা চাকরি সংক্রান্ত ভালো খবর পাবেন। ব্যবসায় আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় থাকবে। পরিবারের প্রবীণ সদস্যের সহায়তায় নির্মাণ কাজের বাধা দূর হবে। রাজনীতিতে আপনার দক্ষ নেতৃত্ব চারিদিকে সমাদৃত হবে। বেকাররা কর্মসংস্থান পাবে। রাজনীতিতে মানুষ হঠাৎ করে বড় সাফল্য পেতে পারে। নিরাপত্তায় নিয়োজিত মানুষের সাহস ও বীরত্ব দেখে শত্রুরা স্তম্ভিত হয়ে যাবে। প্রতিপক্ষ ও গোপন শত্রুদের থেকে বিশেষভাবে সতর্ক থাকুন। শিক্ষার্থীরা ভালো খবর পাবেন।

কুম্ভ রাশি

আজকের দিনটি ভালো খবর দিয়ে শুরু হবে। নতুন শিল্প নিয়ে অনেক ব্যস্ততা থাকবে। ক্ষমতায় থাকা ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কাজের বাধা দূর হবে। পুরনো কোনও মামলা থেকে মুক্তি পাবেন। সামাজিক কাজে আপনার সত্যিকারের নিষ্ঠা ও সততা দিয়ে আপনি মানুষকে প্রভাবিত করতে সফল হবেন। ব শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে।

মীন রাশি

আজ কোনও গুরুত্বপূর্ণ অসম্পূর্ণ কাজ শেষ হতে পারে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার ক্ষেত্রে আপনার পদোন্নতির মাধ্যমে আর্থিকভাবে লাভবান হবেন। কর্মক্ষেত্রে নতুন সহকর্মীদের কাছ থেকে প্রত্যাশিত সমর্থন পেয়ে মন শান্তি অনুভব করবে। ব্যবসায় অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। ক্ষতি হতে পারে। কর্মসংস্থানের সন্ধানে থাকা ব্যক্তিরা চাকরি সংক্রান্ত সুসংবাদ পাবেন। পরিবারে বহিরাগতের হস্তক্ষেপের কারণে পরিবারের সদস্যদের মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। আপনার সম্মান ও সুনামের কথা মাথায় রেখে আপনার সামাজিক দায়িত্ব পালন করুন। শিক্ষার্থীরা পড়াশোনার ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারে। শত্রু পক্ষ থেকে কোনও বড় ঝামেলার সম্ভাবনা রয়েছে।