Today Horoscope 28th March, 2024: লক্ষ্মীবারে সংসার উঠবে ফুলে-ফেঁপে! কোন কোন রাশির ভাগ্য খুলবে আজ, পড়ুন আজকের রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 28th March, 2024: লক্ষ্মীবারে সংসার উঠবে ফুলে-ফেঁপে! কোন কোন রাশির ভাগ্য খুলবে আজ, পড়ুন আজকের রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ কর্মক্ষেত্রে আর্থিক লাভ হবে। প্রিয়জনের খবর পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। জীবিকার সন্ধান সম্পন্ন হবে। বুদ্ধিবৃত্তিক কর্মরত ব্যক্তিরা সমাজে বিশেষ সম্মান পাবেন। গাড়ি কেনার ইচ্ছা পূরণ হবে। বন্ধুর সঙ্গে গান উপভোগ করবেন। অধীনস্থরা চাকরিতে সহায়ক ও উপকারী প্রমাণিত হবেন। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। জ্যেষ্ঠের পরামর্শে আটকে থাকা কাজ সফল হবে। রাজনৈতিক অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি

কিছু ভালো খবর পাবেন। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। ব্যবসায় নতুন সহযোগীরা লাভবান হবেন। ব্যবসায় উন্নতির সঙ্গে লাভ হবে। গাড়ির আরাম বাড়বে। পরিবারে নতুন সদস্যের আগমনের সম্ভাবনা থাকবে। চাকরিতে কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেলে আপনার প্রতিপত্তি বাড়বে। বক্তব্য রাজনৈতিক ক্ষেত্রে সমাদৃত হবে। ক্ষমতার সুফল পাবেন। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। ভ্রমণের সময় নতুন বন্ধু তৈরি হবে। সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

মিথুন রাশি

আজ আপনি সাজগোজ করতে আগ্রহী হবেন। আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। ব্যবসায় করা পরিবর্তনগুলি উপকারী প্রমাণিত হবে। নতুন জামা পাবেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি স্থান পরিবর্তন হবে। হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। কিছু শুভ অনুষ্ঠানের জন্য একটি আমন্ত্রণ পাবেন। সমাজে আপনার দ্বারা করা ভাল কাজের জন্য প্রশংসা ও সম্মান পাবেন। ঘরের কাজে ব্যস্ত থাকবেন। ভ্রমণের সময় যে কোনও অপরিচিত ব্যক্তির ওপর অতিরিক্ত নির্ভর করা মারাত্মক হতে পারে।

কর্কট রাশি

আজ আপনার ব্যবসায় কোনও বাধা সরকারি সহায়তার মুখোমুখি হবে। শাসক ক্ষমতার সুফল পাবেন। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের লক্ষণ রয়েছে। আদালতের বিষয়ে সতর্ক থাকুন। আদালতের বিষয়ে আপনি বড় সাফল্য পেতে পারেন। খেলাধুলা, কৃষি প্রভৃতি কাজে নিয়োজিত ব্যক্তিরা বড় সাফল্য অর্জন করতে পারে। বিদেশী কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা সরকারি লোকজনের সহযোগিতা পাবেন। পূর্ববর্তী ব্যবসায় ছোট পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে। রাজনীতির মাঠে আপনার সক্রিয়তা বাড়বে। সরকারি প্রকল্পের সুবিধা পাবেন কর্মীরা।

সিংহ রাশি

আজকের দিনটা শুরু হবে টেনশন দিয়ে। কর্মক্ষেত্রে আপনার দ্বারা করা ভাল কাজের কৃতিত্ব অন্য কেউ নেওয়ার চেষ্টা করবে। প্রিয়জনের কাছ থেকে দূরে সরে যেতে হতে পারে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে অহেতুক বিবাদ হতে পারে। ক্ষমতা নিয়ে উদ্বেগ অভ্যন্তরীণ দ্বন্দ্বের জন্ম দিতে পারে। পরিবারে সম্প্রীতি বজায় রাখুন। ব্যবসায় কঠোর পরিশ্রম ভবিষ্যতে সুফল দেবে। ফালতু রাজনীতি এড়িয়ে চলুন। চলমান কাজে সতর্ক থাকুন। অন্যথায় কাজ নষ্ট হয়ে যেতে পারে। গৃহস্থালির বিষয়ে আপনি চিন্তিত থাকবেন। ধীরে গাড়ি চালান। নাহলে দুর্ঘটনা ঘটতে পারে।

কন্যা রাশি

আজ আপনি চাকরির ইন্টারভিউ বা পরীক্ষার প্রতিযোগিতায় সাফল্য পাবেন। চাকরি পাওয়ার আপনার পুরনো ইচ্ছা পূরণ হবে। ব্যবসায় সম্প্রসারণের পরিকল্পনা পরিবারের সদস্যদের কাছ থেকে অনুমোদন পাবে। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। কোনও কাজে শ্বশুরবাড়ির বিশেষ সাহায্য পাবেন। রাজনীতিতে ভুল করেও শত্রু বা বিরোধী দলের কাছে আপনার কৌশল প্রকাশ করবেন না। অন্যথায় আপনাকে ব্যাপক সমস্যার সম্মুখীন হতে হবে। শাসন ​​সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। গাড়ি কেনার ইচ্ছা পূরণ হবে।

তুলা রাশি

আজ আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। হঠাৎ কোনও বিশেষ বিষয়ে বিশ্বাস জাগ্রত হবে। রাজনীতিতে জনসংযোগ বাড়বে। দীর্ঘ যাত্রা লাভজনক হবে। নতুন নির্মাণের পরিকল্পনা রূপ নেবে। ভালো বন্ধুর আগমনে আনন্দ ও আনন্দ থাকবে। সরকারি ক্ষমতায় থাকা কারওর কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। কর্মক্ষেত্রে নতুন পরীক্ষা-নিরীক্ষা উপকারী হবে। গাড়িের আরাম হবে চমৎকার। রাজনৈতিক ক্ষেত্রে খ্যাতি থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে অভিনন্দন চলে যাবে।

বৃশ্চিক রাশি

আজ ব্যবসায় অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি বেশি হবে। কোনও কাজে অগ্রগতি হতে পারে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের সহকর্মীদের কারণে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। চাকরিতে ক্ষতির লক্ষণ রয়েছে। তার মানে আপনি আপনার পোস্ট থেকে সরানো হতে পারে। কৃষি নির্মাণ, ক্রয়-বিক্রয়, আমদানি-রপ্তানি কাজে নিয়োজিত ব্যক্তিরা কঠোর পরিশ্রমের পর সাফল্য পাবেন। রাজনীতিতে নতুন মিত্ররা আপনাকে প্রত্যাশিত সমর্থন দেবে না।

ধনু রাশি

আজ আপনি কোনও শুভ কর্মসূচীতে অংশগ্রহণের সুযোগ পাবেন। আয়ের নতুন উৎস খুলবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। নতুন সঙ্গীর কাছ থেকে বিশেষ সহযোগিতা পাবেন। যা সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা আনবে। রাজনীতিতে পদমর্যাদা বাড়বে। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। পরিবার নিয়ে দেশকে উপভোগ করবেন। চলমান কাজে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের হাস্যরসের অনুভূতি অব্যাহত থাকবে। মন খুশি থাকবে। বিদেশ থেকে খবর আসবে। প্রতিকূল পরিস্থিতিতে ধৈর্য ধরুন।

মকর রাশি

আজ অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি বেশি হবে। কোনও অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার অধস্তনদের কাছ থেকে প্রত্যাশিত সমর্থন না পাওয়ার কারণে আপনি দুঃখ বোধ করবেন। ব্যবসায় কঠোর পরিশ্রম করেও প্রত্যাশিত সাফল্য না পাওয়ার কারণে মন কিছুটা বিষণ্ণ থাকবে। পৈতৃক সম্পদ নিয়ে পরিবারে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক হতে পারে। আপনি রাজনীতিতে আপনার বন্ধুদের কাছে পরাজিত হতে পারেন। অজানা লোকেদের উপর অত্যধিক আস্থা ভ্রমণের ক্ষেত্রে একটি কারণ হিসাবে প্রমাণিত হবে। রাগ ও কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। অন্যথায় জেলে যেতে হতে পারে। চাকরিতে শত্রুরা পদোন্নতিতে বাধা সৃষ্টি করবে।

কুম্ভ রাশি

আজ চাকরিতে পদোন্নতির লক্ষণ রয়েছে। বৈদেশিক চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। গাড়ি কেনার ইচ্ছা পূরণ হবে। ব্যবসায় নতুন পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে। রাজনীতিতে কাঙ্খিত পদ পেতে পারেন। রাজনৈতিক ক্ষেত্রে জনগণের সমর্থন ও ঘনিষ্ঠতা পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের বসের কাছাকাছি থাকবেন।

মীন রাশি

ব্যবসায় সম্প্রসারণ হবে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। সরকারি প্রশাসনের সহযোগিতায় কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে। কর্মক্ষেত্রে নতুন সহকর্মী তৈরি হবে। নতুন নির্মাণের ইচ্ছা পূরণ হবে। সৃজনশীল কাজের প্রতি ঝোঁক বাড়বে। দূর দেশ থেকে অতিথি বা বার্তা আসবে। যা আপনাকে খুশি করবে। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। চাকরিতে পদোন্নতি হবে। রাজনৈতিক পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। জেল থেকে মুক্ত হবে। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে।