Today Horoscope 3rd March, 2024: মার্চের তৃতীয় দিনে কোন রাশির ভাগ্যে কী কী রয়েছে, সারাদিন কীভাবে কাটবে, পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Today Horoscope 3rd March, 2024: মার্চের তৃতীয় দিনে কোন রাশির ভাগ্যে কী কী রয়েছে, সারাদিন কীভাবে কাটবে, পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2024 | 7:53 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ সময় আপনার জন্য অনুকূল হবে। উচ্চ সম্মানিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ স্থাপন করা হবে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। ইতিবাচক চিন্তাভাবনা বজায় রাখুন। আপনার মনকে এখান থেকে সেখানে যেতে দেবেন না। সন্তানদের পক্ষ থেকে সমর্থন থাকবে। ব্যবসায়িক ক্ষেত্রে নতুন সহযোগী তৈরি হবে। শিল্প সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। হঠাৎ কোনও বড় দায়িত্ব নিতে হতে পারে। কর্মক্ষেত্রে চাকরি ইত্যাদিতে বদলির সম্ভাবনা রয়েছে। আপনার আচরণেও পরিবর্তন আসবে। যার কারণে আপনি আগের চেয়ে অনেক বেশি সুশৃঙ্খল দেখাবেন। রাজনীতিতে নতুন মিত্ররা উপকারী প্রমাণিত হবে। ব্যবসায়িক সফরে যেতে পারেন।

বৃষ রাশি

আজ আপনি রাজনীতিতে আপনার বিরোধীদের কাছে পরাজিত হবেন। আদালতের ক্ষেত্রে, সিদ্ধান্ত আপনার পক্ষে হবে। ব্যবসায়িক সফরে যেতে পারেন। শিশুরা বিভিন্ন উত্স থেকে অর্থ বা জামাকাপড় এবং উপহার পাবে। ব্যবসায় নতুন সহযোগীরা লাভবান হবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে কোনও বাধা দূর হবে। ভ্রমণের সময় আরাম পাবেন। আপনি প্রিয়জনের কাছ থেকে সুখ, সমর্থন এবং সঙ্গ পাবেন। নতুন নির্মাণ পরিকল্পনা সফল হবে। আপনি কোনও শুভ অনুষ্ঠানের আমন্ত্রণ পাবেন। পরিবারে সুখ ও স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। আর শিল্পের প্রতিবন্ধকতা দূর হবে। সামাজিক কাজে আগ্রহ থাকবে। সন্তানদের দায়িত্ব পালন হবে। অর্থ ও সম্পত্তি নিয়ে বিবাদ মিটে যাবে।

মিথুন রাশি

আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক হবে। আগে থেকে পরিকল্পনা করা কাজে সাফল্য পাবেন। সমাজে নিজের জায়গা করে নিতে সফল হবেন। দীর্ঘ দূরত্বের যাত্রায় যাওয়ার সম্ভাবনা থাকবে। সমস্ত মুলতুবি কাজ শেষ হবে। কর্মক্ষেত্রে অগ্রগতি এবং চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পুরনো সব সমস্যার সমাধান হয়ে যাবে। এবং সাফল্যের নতুন পথ খুঁজে পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। শিল্পে সম্প্রসারণ পরিকল্পনা নিয়ে কাজ করবে। আদালতের কাজে সাফল্য পাবেন। জেল থেকে মুক্তি পাবে। জুয়েলারি ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য পাবেন। ব্যবসায় নতুন চুক্তি হবে। পরিবারের জন্য সুবিধার আইটেম আনতে হবে। প্রিয়জনের কাছ থেকে ভালো খবর পাবেন।

কর্কট রাশি

আজ কিছু ভালো খবর পাবেন। আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবদের সহায়তায় কাজের অসুবিধা হ্রাস পাবে। সমাজের উচ্চ পদে অধিষ্ঠিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করা হবে। নিজের প্রতি বিশ্বাস রাখুন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের ব্যবসায় লাভ ও অগ্রগতির সুযোগ পাবেন। মনের তৃপ্তি বাড়বে। গুরুত্বপূর্ণ কাজে বাধা আসবে। আপনার সমস্যাগুলি দীর্ঘ সময়ের জন্য স্থায়ী হতে দেবেন না। দ্রুত সেগুলো সমাধানের চেষ্টা করুন। কাজ শেষ না হওয়া পর্যন্ত। ততক্ষণ প্রকাশ করবেন না। কর্মক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন।

সিংহ রাশি

আজ সাধারণ লাভ ও ব্যবসায় উন্নতি অগ্রগতি পাবেন। গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের লক্ষণ দেখা দেবে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে সমর্থন পাওয়ার সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। লোকেরা আপনার কাজের স্টাইল দেখে মুগ্ধ হবে ও আপনার প্রশংসা করবে। ইতিমধ্যেই অমীমাংসিত কিছু কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা থাকবে। সামাজিক কাজে সক্রিয় ভূমিকা রাখবে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের পরিকল্পনা সফল হবে। পরিবারের সঙ্গে কোনও পর্যটন স্থানে বেড়াতে যাবেন।

কন্যা রাশি

আজ গুরুত্বপূর্ণ কাজে বিবাদ বাড়তে পারে। সামাজিক কাজের আচরণে সংযম আচরণ করুন। প্রতিপক্ষ আপনাকে হেয় করার চেষ্টা করতে পারে। এ ব্যাপারে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম সত্ত্বেও, একই অনুপাতে ফলাফল অর্জিত হবে না। সহকর্মীদের সঙ্গে মতপার্থক্য বাড়তে পারে। কারও দ্বারা বিভ্রান্ত হবেন না। আগে থেকে পরিকল্পনা করা কাজে সফলতা লাভের সম্ভাবনা থাকবে। সমাজে নিজের জায়গা করে নিতে সফল হবেন। দূর যাত্রায় যাওয়ার সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে সমস্যা কমবে। সহকর্মীদের সঙ্গে ইতিবাচক আচরণ বাড়ানোর চেষ্টা করুন।

তুলা রাশি

আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফলদায়ক হবে। কঠোর পরিশ্রমের পর সাফল্য পাবেন। বিরোধী দল আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। আপনার আবেগকে ইতিবাচক দিকনির্দেশ দিন। ব্যবসায়িক সমস্যা সম্পর্কে আরও সচেতন হতে হবে। চাকরিজীবীদের জন্য সমস্যা খুব একটা অনুকূল হবে না। বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন। শিল্প সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ পদ পাবেন। জমি, দালানকোঠা ও যানবাহন ক্রয়-বিক্রয়ে লাভ হবে। ব্যবসায়িক সফরে যেতে পারেন।

বৃশ্চিক রাশি

আজ পরিবারে কঠোর শব্দ ব্যবহার করবেন না। তর্ক হতে পারে। বাইরের কেউ আপনার পরিবারে বিভেদ সৃষ্টি করার চেষ্টা করবে। তবে আপনি আপনার বুদ্ধি দিয়ে আপনার পরিবারে ঐক্য তৈরি করতে সফল হবেন। কর্মক্ষেত্রে আপনার মিষ্টি কথাবার্তা এবং সরল আচরণে আপনার উর্ধ্বতনরা মুগ্ধ হবেন। যার কারণে আপনার উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। ছাত্রছাত্রীদের পড়াশোনায় কিছু বাধা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হবে। আপনি ব্যবসায় নিষ্ঠার সঙ্গে কাজ করেন। ব্যবসা ভালো হবে। অন্য কারও দ্বারা বিভ্রান্ত হবেন না। ব্যবসায় মন্দার সম্মুখীন হতে পারেন।

ধনু রাশি

আজকের দিনটি হবে উত্থান-পতনে ভরা। বর্তমান কাজে ব্যাঘাত ঘটবে। পরিস্থিতি কিছুটা অনুকূল হতে শুরু করবে। আবেগের সঠিক দিকনির্দেশনা প্রদান করুন। আত্মীয়-স্বজনের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। কর্মক্ষেত্রে আপনাকে বেশি দৌড়াদৌড়ি করতে হবে। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়তে পারে। অবস্থান পরিবর্তন হতে পারে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ভবিষ্যতে উপকারী সংকেত পাবেন। আপনার পরিকল্পনা সফল করার চেষ্টা করবে। রাজনীতিতে কোনও গুরুত্বপূর্ণ দায়িত্ব পেলে আধিপত্য প্রতিষ্ঠা হবে। চাকরিতে অধস্তনদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।

মকর রাশি

আজ আপনি আপনার কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। প্রবীণ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন। বেকাররা কর্মসংস্থান পাবে। ব্যবসায়িক সহযোগীর কারণে আপনার ব্যবসা গতি পাবে। আপনি আপনার পিতার কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। আদালতের কাজে সাফল্য পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা চাকর, যানবাহন ইত্যাদি বিলাসিতা পাবেন। আপনাকে কোনও বিশেষ ভ্রমণে যেতে হতে পারে বা দূরের কোনও ভ্রমণে যেতে হতে পারে। রাজনীতিতে আপনার বিরোধীরা পরাজিত হবে। যারা সাহসী ও ঝুঁকিপূর্ণ কাজ করেন তারা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার সাহস ও সাহসিকতার প্রশংসা করা হবে।

কুম্ভ রাশি

আজ আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। আপনি আপনার পছন্দের সুস্বাদু খাবার পাবেন। মায়ের কাছ থেকে অর্থ এবং উপহার পাবেন। আজ আপনার উন্নতির দিন হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। আপনার প্রতিটি কাজ বিজ্ঞতার সঙ্গে করুন। সামাজিক কর্মকাণ্ডে বেশি অংশ নিলে আপনার সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। দীর্ঘ যাত্রা হবে অথবা আপনি বিদেশ ভ্রমণেও যেতে পারেন। বেকাররা কর্মসংস্থান পাবে। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। শিল্পে নতুন সহযোগী তৈরি হবে। রাজনৈতিক ক্ষেত্রে ব্যাপক জনসমর্থন পাবেন। জেল থেকে মুক্ত হবে। যানবাহনের আরাম বাড়বে। পুনর্গঠনের পরিকল্পনা সফল হবে।

মীন রাশি

আজ, রাস্তায় যানবাহন হঠাৎ সমস্যা সৃষ্টি করতে পারে। মায়ের সঙ্গে অহেতুক তর্ক হতে পারে। কোনও প্রতিপক্ষের কারণে জমি সংক্রান্ত কাজে বাধা আসতে পারে। আপনার কর্মক্ষেত্রে ধৈর্য বজায় রাখুন। অন্যথায় বিবাদ হতে পারে। জনসমর্থন ও সহযোগিতা পেয়ে রাজনীতিতে আপনার প্রভাব পড়বে। চাকরিতে অধস্তন কোনও ষড়যন্ত্র করতে পারে। অধীনস্থদের অন্ধভাবে বিশ্বাস করবেন না। অটোমোবাইল শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন। সরকারি সহায়তায় কৃষি কাজে বাধা দূর করা হবে। আদালতের মামলায়, আপনার একজন সাক্ষী সাক্ষ্য দিতে অস্বীকার করবে। যার কারণে আপনার দিক দুর্বল হয়ে যেতে পারে।

অলিম্পিকে গিয়ে আমাদের অ্যাথলিটরা ঠিকমতো ডিম খেতে পারছেন না
অলিম্পিকে গিয়ে আমাদের অ্যাথলিটরা ঠিকমতো ডিম খেতে পারছেন না
ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন নাতাশা স্তানকোভিচ, তা নিয়েই এখন আলোচনা!
ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন নাতাশা স্তানকোভিচ, তা নিয়েই এখন আলোচনা!
যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় টলিউড
যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় টলিউড
এক ট্যাবলেটেই দীর্ঘ জীবন!
এক ট্যাবলেটেই দীর্ঘ জীবন!
কার্গিলে তিনের বিরুদ্ধে একের লড়াই! ১৬ হাজার ফুট উপরে কীভাবে লড়াই?
কার্গিলে তিনের বিরুদ্ধে একের লড়াই! ১৬ হাজার ফুট উপরে কীভাবে লড়াই?
রাজ্যের ভাঁড়ার শূন্য, তবুও ঢালাও অনুদান! উৎসবে হাত খোলা, চাকরিতে কবে?
রাজ্যের ভাঁড়ার শূন্য, তবুও ঢালাও অনুদান! উৎসবে হাত খোলা, চাকরিতে কবে?
২০২৪ সালে মহানায়ক সম্মান উঠছে কোন কোন শিল্পীর হাতে?
২০২৪ সালে মহানায়ক সম্মান উঠছে কোন কোন শিল্পীর হাতে?
বান্ধবীর মৃত্যুদিনে তাঁর নামেই অপপ্রচার, নিন্দার ঝড় সমাজমাধ্যমে
বান্ধবীর মৃত্যুদিনে তাঁর নামেই অপপ্রচার, নিন্দার ঝড় সমাজমাধ্যমে
বাড়ল স্ট্যান্ডার্ড ডিডাকশন, বাজেটে কী পেল মধ্যবিত্ত?
বাড়ল স্ট্যান্ডার্ড ডিডাকশন, বাজেটে কী পেল মধ্যবিত্ত?
কোন ছবির শুটিং করতে গিয়ে ঘটে এমনটা? সবটা জানালেন ভিকি নিজেই...
কোন ছবির শুটিং করতে গিয়ে ঘটে এমনটা? সবটা জানালেন ভিকি নিজেই...