Today Horoscope 6th July, 2024: রথের আগে অদ্ভূত যোগ, কেমন কাটবে আজ সারাদিন? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনওও কোনওও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 6th July, 2024: রথের আগে অদ্ভূত যোগ, কেমন কাটবে আজ সারাদিন? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2024 | 11:29 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনওও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

কর্মক্ষেত্রে যেকোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সাবধানে নিন। তাড়াহুড়ো করা সিদ্ধান্ত ক্ষতিকারক হতে পারে। চাকরির কোনও গুরুত্বপূর্ণ পদ থেকে অপসারিত হতে পারেন। কিছু সহকর্মীর সঙ্গে তর্ক করা আপনার জন্য ব্যয়বহুল হতে পারে। এ দিকে চিন্তাভাবনা করে কাজ করুন। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। কোনও অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার মনোবল বৃদ্ধি পাবে। আদালতে কোনও বাধা কোনও বন্ধুর সহায়তায় কেটে যাবে।

বৃষ রাশি

আজ কিছু ভালো খবর পাবেন। সরকারি সাহায্যে কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। গার্হস্থ্য জীবন সুখকর হবে। মেকআপের প্রতি আগ্রহ বাড়বে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। রাজনীতিতে সুনাম বাড়বে। পারিবারিক বিবাদ মিটে যাবে। দূর দেশ থেকে প্রিয়জনের আগমন ঘটবে বাড়িতে। ভ্রমণের সময় বিনোদন উপভোগ করবেন। সম্পর্কের উন্নতি হবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশীর্বাদ পাবেন। পরিবারের প্রবীণ সদস্যদের সহযোগিতা পাবেন।

মিথুন রাশি

আজ কর্মক্ষেত্রে উদ্ভূত সমস্যাগুলিকে গুরুতরভাবে মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকুন। আতঙ্কিত হবেন না। সংগ্রামের পর গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। বিরোধী দল আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। কার্ট শৈলীতে ইতিবাচক পরিবর্তনের চেষ্টা করুন। জমি, বাড়ি, গাড়ি ইত্যাদি সংক্রান্ত কাজে নিয়োজিত ব্যক্তিদের কিছু বাধার সম্মুখীন হতে হবে। রাজনীতির কোনও গুরুত্বপূর্ণ পদ থেকে অপসারিত হতে পারেন। ভ্রমণের সময় আপনাকে কিছু অসুবিধার সম্মুখীন হতে হবে।

কর্কট রাশি

আজ আমরা শত্রুর উপর জয়ী হব। জেল থেকে মুক্তি পাবে। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। রাজনৈতিক প্রতিপক্ষের সমর্থক হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সান্নিধ্যের সুবিধা পাবেন। কিছু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেলে সমাজে আপনার সম্মান ও প্রতিপত্তি বাড়বে। কর্মক্ষেত্রে চাকরদের সুখ বাড়বে। আপনি কিছু শুভ অনুষ্ঠানের জন্য একটি আমন্ত্রণ পাবেন। বেকাররা কর্মসংস্থানের সুযোগ পাবে। ব্যবসায়িক খেলা পরিবর্তন করা আপনার পক্ষে ভাল হবে না।

সিংহ রাশি

আজ সন্তানদের দিক থেকে অপ্রয়োজনীয় চাপ থাকবে। পড়াশোনার প্রতি আপনার আগ্রহ কম হবে। পুরনো বন্ধুর কাছ থেকে ভালো খবর পাবেন। চাকরিতে নতুন বন্ধু তৈরি হবে। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। শিল্প ও অভিনয় জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ অর্জন করবেন। রাজনীতিতে আধিপত্য প্রতিষ্ঠিত হবে। ভ্রমণের সময় আপনার মূল্যবান জিনিসপত্রের বিশেষ যত্ন নিন। বাইরের কারওর কারণে পরিবারে উত্তেজনা দেখা দিতে পারে। আদালতের মামলায় ভালোভাবে ওকালতি করুন, অন্যথায় ক্ষতির সম্মুখীন হতে পারেন।

কন্যা রাশি

আজ সরকারি সাহায্যে জমি সংক্রান্ত কাজে বাধা দূর হবে। ব্যবসায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। চাকরিতে অধস্তনদের সঙ্গে অহেতুক মতবিরোধ হতে পারে। অনাকাঙ্খিত সফরে যেতে হতে পারে। রাজনীতিতে জনসমর্থন থাকবে। ভেবেচিন্তে নীতি নির্ধারণ করুন। নইলে বিষয়টি নষ্ট হয়ে যেতে পারে। আদালতের ভয় তো থাকবেই। অন্য কারওর কাজের দায়িত্ব পাওয়া আপনার জন্য মাথাব্যথার কারণ হবে। রাজ্য স্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবেন।

তুলা রাশি

আজ নষ্ট কাজ করার সুযোগ আসবে। কর্মক্ষেত্রের পরিবেশ আপনার পছন্দ অনুযায়ী হবে। রাজনীতিতে উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। ব্যবসায় করা কিছু পরিবর্তন উপকারী প্রমাণিত হবে। চাকরিতে উচ্চপদস্থ অফিসারের সান্নিধ্যের সুবিধা পাবেন। আপনি কিছু মনোরম জায়গায় বেড়াতে যাবেন। পারিবারিক টানাপোড়েনের অবসান হবে।

বৃশ্চিক রাশি

আজ আপনার ভাষাশৈলী রাজনৈতিক ক্ষেত্রে প্রশংসিত হবে যে কোনও ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার ধারণা ত্যাগ করুন। কেউ কি বলে তাতে মনোযোগ দিও না। পারিবারিক সমস্যার সমাধান হবে। নতুন কাজের আশা প্রবল হবে। দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। ক্রীড়া প্রতিযোগিতায় আসা বাধা দূর হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

ধনু রাশি

আপনি আজ সুস্বাদু খাবার পাবেন। কর্মক্ষেত্রে ইচ্ছা অনুযায়ী কাজ করতে পারলে মন খুশি হবে। রাজনীতিতে পদমর্যাদা বাড়বে। চাকরির সন্ধান সম্পন্ন হবে। ব্যবসায় নতুন পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে। কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনার অংশ হবে। দূর দেশ থেকে প্রিয়জনের আগমন অনুভূতি দেবে। কর্মক্ষেত্রে আপনার বাগ্মীতার প্রশংসা করা হবে। কোনও অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে।

মকর রাশি

আজ দিনের শুরুটা হবে অহেতুক দৌড়াদৌড়িতে ভরপুর। কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা আসতে পারে। গার্হস্থ্য জীবনে সময়টি আনন্দদায়ক হবে। বিলাসিতায় প্রচুর অর্থ ব্যয় হবে। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। চাকরিতে মিথ্যা অভিযোগের সম্মুখীন হতে পারেন। কারওর খারাপ কথাকে মনের মধ্যে নিবেন না। রাজনীতির বিরোধীরা ষড়যন্ত্র করতে পারে। কোনও বন্ধুর সঙ্গে অহেতুক বিবাদ হতে পারে। কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না।

কুম্ভ রাশি

চাকরির সন্ধান সম্পন্ন হবে। শ্রমিকরা কাজে নামবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাবেন। যার প্রভাব পড়বে কর্মক্ষেত্রে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। সরকারের জনকল্যাণমূলক কাজের দায়িত্ব পাবেন। মানুষ জমি সংক্রান্ত কাজে সাফল্য পাবেন। ব্যবসা শুরু করতে পারেন।

মীন রাশি

আজকের দিনটি শুভ সংবাদ দিয়ে শুরু হবে। কোনও শুভ অনুষ্ঠান হবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ পদ পাবেন। রাজনীতিতে পদমর্যাদা বৃদ্ধি পাবে। জমি ক্রয়-বিক্রয়ের পরিকল্পনা সফল হবে। বিদেশ ভ্রমণের ইচ্ছা পূরণ হতে পারে। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। সমাজে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।