Today’s Horoscope, 14th October, 2024: পুজোর পরে প্রথম অফিস! কেমন কাটবে দিনটা?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 14th October, 2024: পুজোর পরে প্রথম অফিস! কেমন কাটবে দিনটা?
Image Credit source: sarayut Thaneerat
Follow Us:
| Updated on: Oct 14, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়? তাতে আজকের কি দিনটি শুভ হয়? এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি গুরুত্বপূর্ণ বিষয়ে দায়িত্বশীল থাকবেন। অভিজ্ঞতা এবং দক্ষতা প্রয়োজনীয় কাজগুলিকে ত্বরান্বিত করবে। কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনের চেষ্টা চালিয়ে যাবেন। পেশাগত কৌশল আরও ভালো হবে। সৃজনশীলতার ক্ষেত্র বৃদ্ধি পাবে। কর্মজীবনে এর প্রভাব বজায় থাকবে। সুযোগ-সুবিধা সম্পদ বৃদ্ধিতে সফল হবে। ব্যবস্থাপনার বিষয়গুলি এগিয়ে নিয়ে যাওয়া হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। দায়িত্বগুলো ভালোভাবে পালন করবেন।

বৃষ রাশি – পেশাগত সম্পর্ক থেকে আপনি উপকৃত হবেন। আত্মবিশ্বাসের সঙ্গে আপনি আপনার লক্ষ্য অর্জন করবেন। প্রতিভা ও ব্যবস্থাপনার হাত থেকে অধিকার রক্ষা করার চেষ্টা করা হবে। কর্মক্ষেত্রে প্রত্যাশা বজায় থাকবে। সরকারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাহায্য করবেন। গুরুত্বপূর্ণ কাজে মনোনিবেশ করবেন। ব্যক্তিগত বিষয়ে গতি থাকবে। স্বাচ্ছন্দ্য এবং গতিশীলতা থাকবে। সক্রিয়তা থেকে আপনি উপকৃত হবেন। সবরকম সাহায্য করতে প্রস্তুত থাকবেন। দ্রুত গতিতে এগিয়ে যাওয়ার অনুভূতি বজায় থাকবে। পেশাগত বিষয়গুলিকে অগ্রাধিকার দেওয়া হবে।

মিথুন রাশি – আজ আপনি পেশাদার ক্রিয়াকলাপগুলি আরও ভালভাবে বজায় রাখতে সফল হবেন। নতুন কাজ শুরু করার সুযোগ আসবে। মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণ হবে। ভালো পারফরম্যান্স বজায় রাখবে। ভাগ্যের শক্তি থেকে আপনি উপকৃত হবেন। প্রতিভার পারফরম্যান্সে অভিযোজন হবে। দ্রুত ইতিবাচক উন্নতির সম্ভাবনা বৃদ্ধি পাবে। আপনি আপনার শৈল্পিক দক্ষতাকে উন্নত করতে সফল হবেন। যোগাযোগ ব্যবস্থা ভালো থাকবে। পরিকল্পনা এগিয়ে যাবে। নতুন নতুন কেস আসছে। ব্যক্তিত্ব প্রভাবশালী থাকবে। ব্যবস্থাপনার সঙ্গে সম্পর্কিত বিষয়গুলি গতি পাবে।

কর্কট রাশি – আজ আপনি আশেপাশের পরিস্থিতিতে বিভ্রান্ত না হয়ে এগিয়ে যেতে থাকেন। বাধাগুলির তাৎক্ষণিক সমাধান খুঁজে বের করার উপর জোর দিন। সতর্কতা ও ধৈর্যের সঙ্গে এগিয়ে যান। আপনার সমস্ত প্রচেষ্টায় সতর্ক থাকুন। জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি রাখুন। বিভ্রান্তি এবং ভয় এড়িয়ে চলুন। শৃঙ্খলা বজায় রেখে কাজ চালিয়ে যান। গোপনীয়তার ওপর জোর দেওয়া হবে। অপ্রয়োজনীয় বিতর্কে জড়াবেন না। কর্মক্ষেত্রে স্বচ্ছতা বৃদ্ধি করুন। নতুন বিষয়ে মনোনিবেশ করুন। আপনি আপনার কর্মব্যবস্থার প্রতি মনোযোগ দেবেন।

সিংহ রাশি – আজ আপনি কাজের গতি বাড়াতে সফল হবেন। সুযোগ কাজে লাগাতে এবং মানুষকে সংযুক্ত করতে আপনি এগিয়ে থাকবেন। ভালো লক্ষণগুলোর সদ্ব্যবহার করার সুযোগ হাতছাড়া করবেন না। একটি সঠিক পদক্ষেপ ভবিষ্যতে অনেক সম্ভাবনাকে বাড়িয়ে তুলতে পারে। ঘনিষ্ঠ বন্ধুরা সাহায্য করবেন। ব্যক্তিগত জীবন সুখের হবে। সহকর্মীদের সাহায্যে এগিয়ে যাবেন। পরিস্থিতি অনুকূলে থাকবে। বিভিন্ন চুক্তিতে আগ্রহ বাড়বে। আপনি উৎসাহ ও সাহসের সঙ্গে আপনার কাজ শেষ করবেন। উদ্যোগ নেওয়া হবে। দলে প্রভাব ও নেতৃত্ব বজায় রাখবেন। কর্মজীবনে ব্যবসার উপর নিয়ন্ত্রণ বজায় রাখবেন। জমি সম্পর্কিত বিষয়গুলি ইতিবাচক হবে।

কন্যা রাশি – কর্মক্ষেত্রে আজ আপনি চাপের মধ্যে থাকতে পারেন। কোনও পরিস্থিতিতেই পিছিয়ে পড়বেন না। কঠোর পরিশ্রম করুন এবং নিজের লক্ষ্যে বিশ্বাস রাখুন। পেশাদার সহকর্মীদের আস্থা বজায় রাখুন। যুক্তিসঙ্গত বোঝার সঙ্গে সঙ্গে কাজের গতি বাড়ান। কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ের উপর আস্থা রাখুন। পেশাদারদের বিভিন্ন প্রচেষ্টায় তাড়াহুড়ো করা উচিত নয়। সমবয়সী ও প্রাচীনদের শেখার পরামর্শকে গুরুত্ব দিন। আপনি আপনার ব্যক্তিগত ক্রিয়াকলাপে মনোনিবেশ করবেন। বন্ধু ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। আর্থিক বিষয়ে সতর্ক থাকবেন। প্রতারক এবং প্রতারকদের সাথে আচরণ করার সময় সতর্ক থাকুন। লোভ প্রলোভন এবং প্রদর্শনীতে আসবে না। মানসিক চাপ থেকে দূরে থাকবেন। কাজের প্রতি আগ্রহ থাকবে।

তুলা রাশি – আজ আপনি আধুনিক চিন্তাভাবনা এবং সৃজনশীল দৃষ্টিকোণ থেকে আপনার অবস্থানের উন্নতিতে এগিয়ে থাকবেন। ভালো কাজের প্রতি আগ্রহী হবেন। মানসিক দিকটি শক্তিশালী হবে। অসাধারণভাবে বেঁচে থাকার অনুভূতি থাকবে। লক্ষ্য অর্জনের চেষ্টা চালিয়ে যাবেন। নতুন কোনও ব্যবসা শুরু করতে পারেন। ঘনিষ্ঠ সহযোগিতা সমর্থন বৃদ্ধি করবে। কার্যকলাপ এবং বোঝাপড়ার মাধ্যমে পরিস্থিতি কার্যকর থাকবে। আপনি বড়দের প্রভাবিত করতে সফল হবেন। পারস্পরিক সহযোগিতা থাকবে। একটি সঠিক কৌশল কাঙ্ক্ষিত ফলাফল দেবে। বন্ধুরা সাহায্য করবেন। ঝুঁকি নিতে আগ্রহী হবেন। নিয়মতান্ত্রিকভাবে কাজ করবে। ব্যবসায় লাভ বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি – আজ আপনাকে পেশাদারিত্বের দিকে মনোনিবেশ করতে হবে। বাণিজ্যিক কার্যকলাপ সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা। অলসতা ও অবহেলা এড়িয়ে চলুন। বাজেট পরিস্থিতি চাপের মধ্যে থাকতে পারে। আপনার পরিবার এবং বন্ধুদের উপর আস্থা রাখুন। আর্থিক পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বৃদ্ধি করুন। আমরা তাদের অধিকার রক্ষার চেষ্টা করব। বাড়ি ও ব্যবসার প্রতি আগ্রহ বাড়বে। আপনি ভৌতিক জিনিসপত্র কিনতে পারেন। স্বার্থপর হবেন না। ব্যবস্থার প্রতি সহযোগিতা ও নিষ্ঠা বজায় রাখুন। আপনাদের সমর্থন আপনাদের সঙ্গে থাকবে। ব্যক্তিগত বোঝাপড়া বাড়ানোর ওপর জোর দিন। ব্যবস্থাপনার ক্ষেত্রে লাভ বজায় থাকবে। কুসংস্কার এবং মানসিক চাপ এড়িয়ে চলুন।

ধনু রাশি – আজ আপনি সম্পূর্ণ মনোযোগ দিয়ে বিভিন্ন কাজকে ত্বরান্বিত করবেন। গুরুত্বপূর্ণ কাজকর্ম চালিয়ে যেতে আগ্রহী হবেন। উৎসাহ আরও ভালো থাকবে। আপনি আপনার সমস্ত কাজ সময়মতো শেষ করার চেষ্টা করবেন। প্রজ্ঞা ও সাহসের সঙ্গে স্বপ্ন পূরণ হবে। আপনি আপনার লক্ষ্যের দিকে দ্রুত এগিয়ে যাবেন। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি হবে। আপনি একটি আনন্দদায়ক বার্তা পাবেন। সাফল্যের হার বাড়বে। সহযোগিতার মনোভাব বজায় থাকবে। ভ্রাতৃত্ব আরও দৃঢ় হবে। সামাজিক কাজে অংশ নেবেন। ব্যবসায়িক ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ঋণ বৃদ্ধি অব্যাহত থাকবে। মানসিক ভারসাম্য বজায় থাকবে। সবাইকে প্রভাবিত করতে আপনি সফল হবেন।

মকর রাশি – আজ আপনার চারপাশের পরিবেশ অনুকূল এবং আনন্দে পূর্ণ থাকবে। বন্ধুরা সাহায্য করবেন। পারস্পরিক সহযোগিতা থাকবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ঐতিহ্যবাহী কার্যক্রমকে উৎসাহিত করা হবে। ব্যক্তিগত পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। আপনি উৎসবের অনুষ্ঠানে অংশ নেবেন। আপনি নিজের সুখের জন্য কঠোর পরিশ্রম করবেন। আপনি আলোচনায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। সাজগোজের দিকে নজর দেবেন। পরিবারের সদস্যরা বাড়িতে আসবেন। ব্যক্তিগত বিষয়ে উদ্যোগ নেওয়ার অনুভূতি থাকবে। ভালো খবর শেয়ার করুন। আকর্ষণীয় প্রস্তাব পাবেন। জীবনে ইতিবাচক থাকবেন। সুখ থাকবেই। পরিবারের সমর্থন থাকবে।

কুম্ভ রাশি – আজ আপনি একটি আনন্দময় পরিবেশ বজায় রাখবেন। ঘনিষ্ঠ সহযোগিতা সমর্থন অব্যাহত রাখবে। সৃজনশীল প্রচেষ্টা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সামঞ্জস্য আপনাকে উত্তেজিত রাখবে। ব্যবসায় কাজের প্রভাব বজায় থাকবে। কাজের ধরণ আকর্ষণীয় হবে। আপনি আপনার প্রিয়জনের সাথে আনন্দের মুহূর্তগুলি কাটাবেন। ব্যক্তিগত সুখ বৃদ্ধি পাবে। প্রভাবশালী ব্যক্তি ও আধিকারিকদের সঙ্গে আপনার সাক্ষাৎ হবে। বন্ধুদের আস্থা বজায় থাকবে। বৈবাহিক জীবন সুখের হবে। বন্ধুরা সহযোগিতা করবেন। ব্যক্তিগত বিষয়ে সুখ থাকবে। আধুনিকতা এবং বোঝাপড়ার মাধ্যমে আপনি বিভিন্ন কাজে সাফল্য পাবেন। নতুন চুক্তি হবে। আপনি স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন।

মীন রাশি – আজ মানুষের সঙ্গে কথা বলতে ভুলে যাওয়া এড়িয়ে চলুন। প্রতারক ও প্রতারকদের এড়িয়ে চলুন। কর্মজীবনে অপ্রত্যাশিত পরিস্থিতির সৃষ্টি হতে পারে। সতর্কতার সঙ্গে সিদ্ধান্ত নিন। মনের বিষয়গুলিতে ধৈর্য ধরুন। মনের কথা বলতে তাড়াহুড়ো করবেন না। প্রতিকূল পরিস্থিতিতে নিজেকে ভারসাম্যপূর্ণ রাখুন। সম্পর্কের ক্ষেত্রে শান্তি বজায় রাখুন। প্রবীণদের পরামর্শ নিয়ে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যান। বাজেট অনুযায়ী কাজ করুন। সর্বাধিক সামঞ্জস্য বজায় রাখুন। অমীমাংসিত কাজগুলিতে ধৈর্য দেখান। আবেগগত বিষয়ে সংবেদনশীলতা এবং আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। নিজের উপর নিয়ন্ত্রণ বাড়ান। আশেপাশের পরিবেশের দিকে নজর রাখুন। তর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন।

উৎসবের সঙ্গে প্রবাসে পুজোয় জারি প্রতিবাদও
উৎসবের সঙ্গে প্রবাসে পুজোয় জারি প্রতিবাদও
ভারতের হাতে নতুন ব্রহ্মাস্ত্র, এয়ার ডিফেন্সে এলিট ক্লাবে ভারত
ভারতের হাতে নতুন ব্রহ্মাস্ত্র, এয়ার ডিফেন্সে এলিট ক্লাবে ভারত
চাপ বাড়ছে মধ্যবিত্তের, বাড়তে পারে হোম লোনের ইএমআই!
চাপ বাড়ছে মধ্যবিত্তের, বাড়তে পারে হোম লোনের ইএমআই!
'রান্নাঘর'-এ কণীনিকার সঙ্গী মেয়ে কিয়া! মা-মেয়ের জুটিকে নিয়ে শুরু আলোচন
'রান্নাঘর'-এ কণীনিকার সঙ্গী মেয়ে কিয়া! মা-মেয়ের জুটিকে নিয়ে শুরু আলোচন
কীভাবে কলকাতার একটি ছেলে হয়ে উঠলেন ভারতীয় সিনেমার মিঠুনদা?
কীভাবে কলকাতার একটি ছেলে হয়ে উঠলেন ভারতীয় সিনেমার মিঠুনদা?
Katrina Kaif: চিন্তিত ভক্তরা, হঠাৎ কী হল নায়িকার! সব ঠিক আছে তো?
Katrina Kaif: চিন্তিত ভক্তরা, হঠাৎ কী হল নায়িকার! সব ঠিক আছে তো?
'ডাক্তারদের ভয় করে', ভাইরাল অরিজিতের পুরনো ভিডিয়ো
'ডাক্তারদের ভয় করে', ভাইরাল অরিজিতের পুরনো ভিডিয়ো
স্কুলের গন্ডি পার করেনি,বাবা অভিষেকের মৃত্যুর ২ বছরে বড় সিদ্ধান্ত
স্কুলের গন্ডি পার করেনি,বাবা অভিষেকের মৃত্যুর ২ বছরে বড় সিদ্ধান্ত
চাইল্ড শেল্টারে অস্ত্রাগার, শিশুরা যখন ‘হাতিয়ার’
চাইল্ড শেল্টারে অস্ত্রাগার, শিশুরা যখন ‘হাতিয়ার’
শেষে কিনা আমির খানকে নিয়েই রসিকতা শাহরুখ খানের! কী হয়েছে জানেন?
শেষে কিনা আমির খানকে নিয়েই রসিকতা শাহরুখ খানের! কী হয়েছে জানেন?