Today’s Horoscope, 23th September, 2024: সপ্তাহের প্রথম দিন কোন কোন রাশির জন্য শুভ?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 23th September, 2024: সপ্তাহের প্রথম দিন কোন কোন রাশির জন্য শুভ?
Image Credit source: sarayut Thaneerat
Follow Us:
| Updated on: Sep 23, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি আবেগগত যোগাযোগে আরও ভাল থাকবেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাবেন। প্রিয়জনদের সঙ্গে সুখবর শেয়ার করবেন। আপনি মানুষকে আকৃষ্ট করতে সফল হবেন। মহিমা বৃদ্ধি পেতে থাকবে। বিভিন্ন প্রচেষ্টায় গতি আসবে। অর্থ সম্পত্তির প্রচেষ্টার পক্ষে থাকবে। মামলাটি ঝুলে থাকবে। তাদের অধিকার রক্ষার চেষ্টা করা হবে। পারিবারিক বিষয়ে মনোনিবেশ করবেন। অতিথিদের প্রতি সম্মান বজায় থাকবে। আনন্দ বৃদ্ধি পাবে। সিদ্ধান্তে অটল থাকবেন। সাফল্য বৃদ্ধি পাবে। উপযুক্ত প্রস্তাব গ্রহণ করা হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে সৃজনশীল দৃষ্টিভঙ্গি থাকবে। প্রচেষ্টা পথ দেখাবে। আপনি ভয় থেকে মুক্ত থাকবেন।

বৃষ রাশি – আজ আপনি প্রতিটি পরিস্থিতিতে নিজের জন্য পথ বজায় রাখতে সফল হবেন। বক্তৃতার আচরণ অনুষ্ঠান অনুযায়ী থাকবে। সৃজনশীল মানুষের সঙ্গে পরিচয় হবে। নতুন বিষয়ে হস্তক্ষেপ করবেন। ঋণ বৃদ্ধি অব্যাহত থাকবে। আপনার বোঝাপড়া অনুযায়ী কাজ হবে। জনগণ তাদের প্রভাবে থাকবে। মুনাফা ও সম্প্রসারণের বিষয়গুলি শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। প্রত্যেকের আচরণ প্রভাবিত হবে। দুশ্চিন্তা কমে যাবে। জনপ্রিয়তা বাড়তে থাকবে। আপনি আপনার কাছের মানুষের আস্থা অর্জন করবেন। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব দায়িত্ব পালনের জন্য। অতিথিরা আসবেন। ব্যক্তিগত জীবন সুখের হবে। সেরা পারফরম্যান্স বজায় থাকবে।

মিথুন রাশি – আজ, আপনি দায়িত্বশীল এবং অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গের সুযোগ নিয়ে পথ সহজ করতে পারেন। বর্তমান পরিস্থিতির সমস্যাগুলি কাটিয়ে ওঠার প্রচেষ্টাকে উন্নত করবে। একটি ইতিবাচক ভবিষ্যতের আকাঙ্ক্ষা শক্তিশালী হবে। কর্মজীবনে ধারাবাহিকতা বজায় থাকবে। বিভিন্ন বিষয়ে উৎসাহ দেখাবেন। প্রচেষ্টা অব্যাহত থাকবে। প্রশিক্ষণ এবং অভিজ্ঞতা থেকে উপকৃত হন। আশেপাশের পরিস্থিতির দিকে নজর রাখুন। ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে পরামর্শ পাবেন। সময়মতো কাজ শেষ করার চেষ্টা করুন। হঠকারিতা ও ঔদ্ধত্য এড়িয়ে চলুন। ব্যয় ও বিনিয়োগ বৃদ্ধি পাবে। আপনি বিভিন্ন দায়িত্ব গ্রহণ করবেন।

কর্কট রাশি – আজ আপনি সামাজিক কাজে জড়িত হতে পারেন। পেশাদার প্রচেষ্টায় সেরাটা দেওয়ার মনোভাব বজায় থাকবে। সম্ভাব্য সুযোগগুলি বিবেচনা করুন। পরিকল্পনার বাস্তবায়ন বৃদ্ধি পাবে। সুনামের পদ পাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। বিভিন্ন বিষয়ে স্বচ্ছতা থাকবে। ভবিষ্যতের জন্য একটি দৃষ্টিভঙ্গি থাকবে। আপনি আপনার কাজে আরও বেশি সময় দেওয়ার চেষ্টা করবেন। সফল প্রচেষ্টায় আপনি অনুপ্রাণিত হবেন। সকলের সহযোগিতায় সাফল্য বৃদ্ধি পাবে। সুবিধা ও সুযোগ-সুবিধা থাকবে। পেশাগত বিষয়গুলি অনুকূলে থাকবে। কর্মজীবনে উন্নতি হবে। সহকর্মী ও বন্ধুবান্ধব সাহায্য করবেন। ঝুঁকিপূর্ণ কাজে আগ্রহ দেখাবেন।

সিংহ রাশি – আজ আপনি মেজাজ অনুযায়ী কাজের আচরণ বজায় রাখবেন। পরিস্থিতি ইতিবাচক হলেও আশঙ্কা থেকে যেতে পারে। উচ্চ মনোবলের সঙ্গে কর্মক্ষেত্রে গতি বজায় রাখার চেষ্টা করুন। বাড়ির পরিবেশ মনোরম থাকবে। কুসংস্কার ছাড়াই কাজ করুন। ক্রমাগত উদ্যোগ বজায় রাখুন। ব্যবসা-বাণিজ্য ভালো হবে। আপনি দলে আরও ভাল পারফর্ম করবেন। পেশাদাররা উৎসাহী হবেন। কর্মক্ষেত্রে প্রত্যাশার চেয়ে ভালো ফল পাবেন। আনন্দ বৃদ্ধি পাবে। পদমর্যাদায় সুনাম বাড়বে। আধিকারিকরা খুশি হবেন। দায়িত্ব পালন হবে। দ্বিধা এড়িয়ে চলুন। বিশ্বাস বজায় রাখুন। অন্যের দ্বারা প্রভাবিত হওয়া এড়িয়ে চলুন।

কন্যা রাশি – আজ আপনি সেরা কাজগুলি সহজেই এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবেন। আপনার শৈল্পিক দক্ষতায় মানুষ মুগ্ধ হবে। ইতিবাচকতা এবং বিচক্ষণতা গুরুত্বপূর্ণ বিষয়গুলিকে অনুকূলে রাখবে। বৃত্তিমূলক প্রশিক্ষণের ওপর জোর দেওয়া হবে। বিভিন্ন সংবেদনশীল কাজে হস্তক্ষেপ বৃদ্ধি পাবে। উৎসাহী থাকবেন। সকলের সহযোগিতা পাবেন। বিনোদনের সুযোগ আসবে। মুনাফা যেমন আশা করা হয়েছিল তেমনই থাকবে। যোগ্য ব্যক্তিদের সমর্থন পাবেন। অভিজ্ঞদের সঙ্গে যোগাযোগ রাখুন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ভারসাম্য বজায় রাখুন। পরিস্থিতি অনুকূল এবং নিয়ন্ত্রণে থাকবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে।

তুলা রাশি – আজকে শৃঙ্খলার সঙ্গে রুটিন বজায় রাখাই ভালো। আপনি কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে সাফল্য অর্জন করবেন। অপ্রয়োজনীয় হতাশা এবং মানসিক চাপকে আপনার উপর আধিপত্য বিস্তার করতে দেবেন না। নিজের পরামর্শ মেনে চলুন। সব সময় সুযোগের সদ্ব্যবহার করার চেষ্টা করুন। সহযোগিতার মনোভাব বৃদ্ধি করুন। ব্যবস্থার দিকে নজর দিন। নিয়ম লঙ্ঘন করা থেকে বিরত থাকুন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। পরিবারের সদস্যরা সাহায্য করবেন। জীবন সহজ হবে। শিল্প দক্ষতা জায়গাটি ধরে রাখবে। সুযোগ-সুবিধার দিকে নজর দেওয়া হবে। রক্তের সম্পর্কে ঘনিষ্ঠতা থাকবে। মনোবল বজায় রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি – আজ আপনি সহজ জীবনযাপন এবং উচ্চ চিন্তাভাবনার সাথে সহজেই গুরুত্বপূর্ণ কাজগুলি এগিয়ে নিয়ে যাবেন। পারস্পরিক সহযোগিতার চেতনায় আমরা সব ক্ষেত্রে আরও ভালো করতে পারব। আত্মীয়স্বজনের সঙ্গে সুসম্পর্ক ও সহযোগিতা বজায় থাকবে। পেশাগত বিষয়ে অগ্রগতি হবে। ব্যবসায়িক লেনদেনে গতি আসবে। বিভিন্ন প্রচেষ্টা ত্বরান্বিত করা হবে। জমি নির্মাণের বিষয়গুলি অনুকূলে করা হবে। বন্ধুত্বের সঙ্গে কাজ করবেন। সকলের আস্থা ও সমর্থন পাবেন। সহযোগিতার মনোভাব বজায় থাকবে। তারা আপনার আকাঙ্ক্ষা পূরণ করবে। লাভ আরও ভালো হবে। মনোযোগী থাকবেন। ক্লিচ থেকে দূরে থাকুন। উদ্যোগ বাড়বে। অর্থনৈতিক দিকটি প্রত্যাশার চেয়ে ভাল হবে। মানুষ দেখবে।

ধনু রাশি – আজ আপনি কাজের ব্যবসায় চাপের পরিস্থিতিকে আপনার উপর আধিপত্য বিস্তার করতে দেবেন না। ধৈর্য, আস্থা ও ইতিবাচক মনোভাব নিয়ে পরিস্থিতির উন্নতি করুন। পেশাদাররা সঠিক দিকে প্রচেষ্টা বাড়িয়ে তুলবেন। সুযোগের সদ্ব্যবহার করার চেষ্টা করুন। অপ্রয়োজনীয় চাপ এবং উদ্বেগ এড়িয়ে চলুন। সহজেই আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যান। সম্পর্কের সদ্ব্যবহার করুন। কাজের দিকটা ঠিক থাকবে। সময়মতো কাজ শেষ করার চেষ্টা করুন। চুক্তি স্পষ্ট হবে। আপনি বিরোধীদের প্রতি সতর্ক থাকবেন। পরিচালনা করা হবে। আপনার শক্তি অপচয় করা এড়িয়ে চলুন। প্রকৃত মূল্যায়নে আপনি সফল হবেন। দায়িত্ববোধ বজায় রাখবেন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন।

মকর রাশি – আজ আপনি অধ্যবসায় এবং প্রশিক্ষণের সাথে পেশাদার প্রচেষ্টায় ধারাবাহিকতা বজায় রাখবেন। আপনার দায়িত্ব পালনের জন্য প্রচেষ্টা করা হবে। প্রতিটি সুযোগ কাজে লাগানোর চেষ্টা করবেন। ভালোবাসা ও সম্মান পাবেন। কর্মক্ষেত্রে নিয়ম লঙ্ঘন এড়িয়ে চলবেন। সহকর্মীরা মুগ্ধ হবেন। কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় বজায় থাকবে। শেখার কথা ভাববেন। শক্তি প্রদর্শনে এগিয়ে থাকবেন। আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। আপনি দ্রুত এগোবেন। প্রশিক্ষণের উপর জোর দেওয়া হবে। বন্ধুদের আশা পূরণ হবে। সহকর্মীদের সঙ্গে সমন্বয় ভালো হবে। শিল্পকৌশলের উন্নতি অব্যাহত থাকবে। ব্যবস্থাপনার প্রচেষ্টাকে সমর্থন করা হবে। কর্মক্ষেত্রে অভিজ্ঞতা অর্জন করবেন।

কুম্ভ রাশি – আজ আপনি বিভিন্ন ক্ষেত্রে আর্থিক চাপ অনুভব করতে পারেন। দক্ষতার অভাবে, আপনার সম্পর্ক বজায় রাখা কঠিন হয়ে পড়বে। সব সময় নিজের সঙ্গে থাকার চেষ্টা করুন। পরিস্থিতি ইতিবাচক রাখার চেষ্টা করুন। ধৈর্য ধরে ব্যক্তিগত কাজ চালিয়ে যান। সুযোগের দিকে নজর রাখবেন। আপনি বড়দের অবহেলা করা এড়িয়ে চলবেন। উৎসাহ ও সক্রিয়তার উপর জোর দেওয়া হবে। শিল্পকলার প্রতি আপনার আস্থা বাড়বে। অভিজ্ঞতাকে সম্মান করবেন। সবকিছুর সমন্বয় করুন এবং এগিয়ে যান। মেজাজ হারাবেন না। বড় পরিকল্পনাগুলি শেয়ার করতে ভুলবেন না। সচেতনতা এবং নির্ভুলতা বৃদ্ধি করুন। ফলাফল নিয়ে চিন্তা করবেন না।

মীন রাশি – আজ আপনি পেশাগত প্রচেষ্টায় একটি চিত্তাকর্ষক অবস্থান বজায় রাখবেন। বাণিজ্যিক বিষয়ে উচ্চ মনোবল নিয়ে কাজ করবেন। আপনি বোঝাপড়া এবং সম্প্রীতির সঙ্গে সামাজিক যোগাযোগ বজায় রাখতে সক্ষম হবেন। আর্থিক লাভ আরও ভালো হবে। প্রয়োজনীয় তথ্য শেয়ার করা হবে। বন্ধুরা সাহায্য করবেন। সহযোগীতা বজায় থাকবে। সীমিত দূরত্বের ভ্রমণ সম্ভব। যোগাযোগে মনোনিবেশ করুন। আপনার দৃষ্টিভঙ্গি পরিষ্কার রাখুন। দায়িত্ববোধ বজায় রাখবেন। এগিয়ে যেতে থাকুন। নম্রতা বজায় রাখবে। ক্রিয়াকলাপে মনোনিবেশ করুন। কোনও মানসিক চাপ থাকবে না। তথ্য এবং যুক্তির দিকে মনোনিবেশ করুন। কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ের ফল পাওয়া যাবে।

Pujarini Ghosh: হাসপাতালে অভিনেত্রী পূজারিণী ঘোষ, কী হয়েছে তাঁর?
Pujarini Ghosh: হাসপাতালে অভিনেত্রী পূজারিণী ঘোষ, কী হয়েছে তাঁর?
সন্দেশখালি থেকে বগটুই, প্রশাসন ব্যর্থ, আদালতের প্রায়শ্চিত্ত!
সন্দেশখালি থেকে বগটুই, প্রশাসন ব্যর্থ, আদালতের প্রায়শ্চিত্ত!
মিমির সঙ্গে বন্ধুত্ব পাতাতে চান? মানতে হবে দুই শর্ত
মিমির সঙ্গে বন্ধুত্ব পাতাতে চান? মানতে হবে দুই শর্ত
মরা মানুষের দাম চমকে দেবে আপনাকে! রয়েছে পিক সিজন-অফ সিজনও...
মরা মানুষের দাম চমকে দেবে আপনাকে! রয়েছে পিক সিজন-অফ সিজনও...
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের