Today’s Horoscope, 24th September, 2024: মঙ্গলে অমঙ্গল এড়াতে আরও সাবধান থাকতে হবে মকর রাশিকে?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 24th September, 2024: মঙ্গলে অমঙ্গল এড়াতে আরও সাবধান থাকতে হবে মকর রাশিকে?
Follow Us:
| Updated on: Sep 24, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি সেরা কাজগুলিকে ত্বরান্বিত করতে এগিয়ে থাকবেন। আপনার প্রতি মানুষের আস্থা বাড়বে। দায়িত্বশীল কাজকর্মের সঙ্গে সম্পৃক্ততা বাড়তে পারে। তথ্য আদান-প্রদান বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের জ্ঞানে থাকবেন। আপনি বিভ্রান্তিকর পরিস্থিতি এড়াতে পারবেন। ব্যবসায়িক চিন্তাভাবনা আপনাকে উপকৃত করবে। পেশাগত কাজের উন্নতি হবে। পরিবার থেকে সমর্থন পাবেন। বন্ধুর সংখ্যা বৃদ্ধি পাবে। সামাজিক দিক ইতিবাচক থাকবে। ভাইবোনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

বৃষ রাশি – আজ আপনাকে ইতিবাচক পরিবেশে প্রজ্ঞা এবং উৎসাহের সঙ্গে লক্ষ্য অর্জনের চেষ্টা চালিয়ে যেতে হবে। সুযোগের সদ্ব্যবহার করার চেষ্টা করুন। পেশাগত ক্ষেত্রে নতুন সুযোগ আসবে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টাকে ত্বরান্বিত করবেন। একটি ভাল শুরু এগিয়ে যাওয়ার উপায় হবে। ব্যবসায় অর্থের পরিমাণ বৃদ্ধি পাবে। বিভিন্ন সাফল্য আসবে। প্রস্তুতি চালিয়ে যান। সাফল্যের হার বাড়বে। যোগ্য ব্যক্তিদের কাছ থেকে উপযুক্ত প্রস্তাব গ্রহণ করা হবে। বাড়িতে উৎসবের পরিবেশ থাকবে। অতিথিদের আতিথেয়তা বজায় রাখবেন।যোগাযোগের ক্ষেত্র হবে বিশাল। নতুন নতুন মানুষের সঙ্গে পরিচিত হয়ে উচ্ছ্বসিত হবেন। জনপ্রিয়তা বাড়বে। বন্ধুর সংখ্যা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি – আজ আপনি প্রতিটি ক্ষেত্রে ভাল চিন্তাভাবনা নিয়ে কাজ করবেন। যোগাযোগ এবং আবেগজনিত বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা আরও ভাল হবে। আপনি আপনার ব্যক্তিগত সম্পর্ক উন্নত করার চেষ্টা করবেন। কর্মজীবনে গতি বাড়বে। স্বাস্থ্যজনিত সমস্যা দূর হবে। জীবন হবে আনন্দময়। সবাই স্নেহপূর্ণ আচরণ বজায় রাখবে। কাজ শুরু করার নতুন সুযোগ পাবেন। আধুনিকতার উপর জোর দেওয়া হবে। সরলতা ও সম্প্রীতি বজায় থাকবে। কাছের মানুষের আশা পূরণ হবে। দ্রুত কাজ হবে। উৎসাহ ও উদ্যোগের সঙ্গে দেখা হতে থাকবে।

কর্কট রাশি – আজ আপনি আপনার সুখ বাড়ানোর চেষ্টা চালিয়ে যাবেন। আপনি উৎসাহের সঙ্গে শুভ কাজে অংশ নেবেন। সম্পর্কের ক্ষেত্রে উত্তেজনা থাকবে। অনুষ্ঠানগুলি বড় আকারে অনুষ্ঠিত হবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি আপনার লক্ষ্য অর্জন করতে পারবেন। আর্থিক বিষয়ে ধৈর্য ধরুন। নৈতিক ও আইনি বিষয়গুলিতে মনোনিবেশ করা হবে। বিজ্ঞতার সঙ্গে এগিয়ে যাওয়ার চেষ্টা করবেন। দূর দেশের বিষয়গুলি অনুকূলে থাকবে। ব্যক্তিগত সম্পর্ক ভালো থাকবে। আপনি আপনার সাফল্য বন্ধুদের সঙ্গে ভাগ করে নেবেন। এটি একটি গুরুত্বপূর্ণ যাত্রা হতে পারে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরুন। আপনি আপনার হৃদয় দিয়ে সময় কাটাবেন। কর্মক্ষেত্রে সক্রিয় থাকুন। আপনার অবস্থান ও মতামত স্পষ্ট রাখুন।

সিংহ রাশি – আজ আপনি মুদ্রার সমস্ত দিক সঠিকভাবে মূল্যায়ন করে কাজের ব্যবসাকে ত্বরান্বিত করবেন। গুরুত্বপূর্ণ বিষয়ে শৃঙ্খলা বজায় রাখবেন। যৌক্তিক বিষয়ে কার্যকরভাবে এগিয়ে যাবেন। ইতিবাচক মনোভাব থাকলে কর্মজীবনে সাফল্য আসবে। মামলাগুলি মুলতুবি রাখা এড়িয়ে চলুন। আপনার প্রতিভা দেখানোর সুযোগ আসবে। বন্ধুদের সঙ্গে আনন্দে সময় কাটবে। অজানা বিষয়ের কাছাকাছি যাওয়া সহজ হবে। আপনি আপনার কাজের উপর নিয়ন্ত্রণ বজায় রাখবেন। প্রতিযোগিতায় এগিয়ে থাকবেন। পরীক্ষায় অনেক পরিশ্রম করতে হবে। সঠিক পরিস্থিতি এগিয়ে যাওয়ার পথকে সহজ করে তুলবে। গুরুত্বপূর্ণ বিকল্পগুলির অনুসন্ধান সম্পূর্ণ হতে পারে। আত্মীয়স্বজনের উপকারে আসবে। অসতর্কতা এড়িয়ে চলুন।

কন্যা রাশি – প্রবীণদের সমর্থন ও শুভেচ্ছা পেয়ে আজ আপনি অভিভূত বোধ করবেন। পারিবারিক বিষয়ে মতবিরোধ বাড়বে। ব্যবসার গতিতে জোর দেওয়া হবে। শাসন ও ব্যবস্থাপনার প্রচেষ্টাকে আরও ভালোভাবে এগিয়ে নিয়ে যাবে। পরিবেশ মনোরম থাকবে। উৎসাহ-উদ্দীপনায় ভরপুর থাকবেন। আর্থিক সুযোগ পাবেন। দরকষাকষিতে যেমন আশা করা হয়েছিল তেমনই করবে। আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন। সক্রিয় থাকবেন। আকর্ষণীয় প্রস্তাব পাবেন। উর্ধ্বতনরা সাহায্য করবেন। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আত্মবিশ্বাসের সঙ্গে কাজ আরও ভাল হবে। সম্পদের প্রাচুর্য বজায় থাকবে। লক্ষ্যের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে।

তুলা রাশি – আজ আপনি ভাল মানুষের সাথে গুরুত্বপূর্ণ কাজগুলি সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন। উচ্চ মনোবল ও উৎসাহ অসম্ভবকে সম্ভব করতে সাহায্য করবে। ভাগ্যের শক্তির দ্বারা ফলাফল অর্জন করা হবে। সেরা পারফরম্যান্স বজায় রাখবে। পারস্পরিক সহযোগিতার মাধ্যমে কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জিত হবে। পরিস্থিতি অনুকূলে থাকবে। আপনার মনের কথা বলা সহজ হবে। ভ্রমণ এবং বিনোদনের সুযোগ থাকবে। সুনাম ও প্রভাব বৃদ্ধি পাবে। পদোন্নতির সম্ভাবনা থাকবে। স্মরণীয় মুহূর্তগুলি ভাগ করে নেবেন। সকলের সঙ্গে পরিচয় হবে। ইতিবাচক কাজে সময় ব্যয় করবেন। ভ্রমণে যাবেন। কর্মজীবনের ব্যবসার গ্রাফ বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি – আজ দীর্ঘমেয়াদী লক্ষ্য স্থির করার চেষ্টা করুন। কাজের সীমাবদ্ধতা সত্ত্বেও এগিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যান। তাৎক্ষণিক বাধাগুলির দ্বারা প্রভাবিত হবেন না। সহজেই কাজ বাড়াতে থাকুন। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে দেখা হবে। পরিকল্পনার দিকে মনোনিবেশ করুন। বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণের সুযোগ পাবেন। গোপনীয়তার যত্ন নেবেন। চাপের মুখে আপস করবেন না। তর্ক এড়িয়ে চলুন। অনিশ্চয়তা থাকতে পারে। বিভিন্ন প্রচেষ্টায় ধৈর্য ধরুন। প্রাতিষ্ঠানিক কাজে কার্যকর হবে। নম্রতা বজায় রাখুন। মানুষকে সাহায্য করুন। উপযুক্ত সুযোগ এবং সংকেতের জন্য অপেক্ষা করবে। যৌথ প্রচেষ্টা ইতিবাচক হবে। প্রতিজ্ঞা করবেন না।

ধনু রাশি – আজ আপনি সমস্ত কাজে পূর্ণ মনোযোগ দেখাবেন। গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবেন। আপনি আপনার কাজগুলি সম্পন্ন করার দিকে আরও বেশি মনোনিবেশ করবেন। প্রতিটি কাজে সচেতনতা ও সংবেদনশীলতা বৃদ্ধি পাবে। সকলের সহযোগিতায় প্রকল্পটি সফল হবে। পেশাদাররা একে অপরকে সাহায্য করবেন। আপনি আপনার কাজগুলি নিয়মতান্ত্রিকভাবে সম্পন্ন করার চেষ্টা করবেন। শিল্পগুলি ব্যবসায়িক প্রচেষ্টায় গুণমানের দিকে মনোনিবেশ করবে। ব্যক্তিত্ব আকর্ষণীয় থাকবে। ব্যবস্থাপনায় লাভবান হবেন। প্রচেষ্টা জোরদার করা হবে। নেতৃত্বের দক্ষতা বৃদ্ধি পাবে। অংশীদারিত্বের মনোভাব দৃঢ় থাকবে। সকলের উপর আস্থা রাখবেন। নতুন চুক্তি হবে। দুশ্চিন্তা কমে যাবে।

মকর রাশি – আজ আপনার ব্যস্ত থাকার কথা ভাবা উচিত যতক্ষণ না আপনি কাজের ব্যবসায় ফলাফল পান। আপনার লক্ষ্যে পৌঁছনোর আগে বিলম্ব করবেন না। তাড়াহুড়ো করে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। আর্থিক বিষয়ে স্বচ্ছতা থাকবে। সাফল্য অর্জনের জন্য স্মার্ট কাজ বৃদ্ধি করুন। অর্থনৈতিক অগ্রগতির জন্য সচেতনতা বৃদ্ধি করা। ধৈর্য ধরে এগিয়ে যান। প্রতিপক্ষরা সুযোগ খুঁজতে থাকবে। কৌশলগত অধ্যয়ন মন রাখবে। শিল্প কর্মকান্ড বৃদ্ধি পাবে। এর প্রভাব আরও বাড়বে। প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করবেন। ছোটখাটো বিষয় নিয়ে মাথা ঘামাবেন না। ব্যক্তিত্ব বিকাশের উপর জোর দেওয়া হবে। নির্দেশাবলী অনুসরণ করুন। প্রতারণা থেকে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি – আজ আপনি বুদ্ধিবৃত্তিক তীক্ষ্ণতার সাথে সমস্ত বিষয়ে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। শৈল্পিক দক্ষতার উপর জোর দেওয়া হবে। আপনি বিরোধীদের কার্যকলাপের উপর নজর রাখবেন। আত্মবিশ্বাস বাড়বে। বন্ধুরা সাহায্য করতে থাকবেন। প্রতিযোগিতার জন্য প্রস্তুত থাকুন। বিভিন্ন কাজে প্রযুক্তির সাহায্য পাবেন। আপনি গুরুত্বপূর্ণ লক্ষ্যগুলি অর্জন করবেন। শিক্ষাক্ষেত্রে সাফল্য পাবেন। অর্থনৈতিক দিক ভালো থাকবে। আপনার দক্ষতা ও প্রতিভা বাড়ানোর চেষ্টা করা হবে। সব সময় সুযোগের দিকে নজর দিন। আপনি আপনার লক্ষ্যগুলি দ্রুত অর্জনের চেষ্টা করবেন। নতুন মানুষের সঙ্গে পরিচিত হলে ভালো হবে। লাভের সুযোগ বৃদ্ধি পাবে। সাফল্যের হার ঊর্ধ্বমুখী হবে।

মীন রাশি – আজ আপনি নিজের স্বার্থে প্রতিটি চ্যালেঞ্জের মুখোমুখি হতে প্রস্তুত থাকবেন। গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পূর্ণ গতিতে সম্পন্ন হবে। অন্যরা আর পাত্তা দেয় না। কাজ ফলপ্রসূ হবে। অর্থনৈতিক কর্মকান্ডের সুযোগ আসবে। স্বার্থপরতা পরিত্যাগ করুন। এতে সবাই ক্ষতিগ্রস্ত হবে। নিজেকে সুখী রাখার চেষ্টা করবেন। আপনি ব্যক্তিগত বিষয়ে অধ্যবসায়ের সঙ্গে কাজ করবেন। বস্তুগত জিনিসপত্র কেনার ব্যাপারে আগ্রহী হবেন। আপনি আপনার কর্মজীবনে কঠোর পরিশ্রম চালিয়ে যাবেন। ভুয়ো খবর ও গুজবে কান দেবেন না। একটি ভালো এবং ভারসাম্যপূর্ণ শুরু মনোবল বাড়িয়ে তুলবে। পরিবেশ ভালো থাকবে। কুসংস্কার এড়িয়ে চলুন। আপনার কাজে স্বচ্ছতা আনুন।

Manoj Mitra: সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে মনোজ মিত্র, এখন কেমন আছেন?
Manoj Mitra: সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে মনোজ মিত্র, এখন কেমন আছেন?
Pujarini Ghosh: হাসপাতালে অভিনেত্রী পূজারিণী ঘোষ, কী হয়েছে তাঁর?
Pujarini Ghosh: হাসপাতালে অভিনেত্রী পূজারিণী ঘোষ, কী হয়েছে তাঁর?
সন্দেশখালি থেকে বগটুই, প্রশাসন ব্যর্থ, আদালতের প্রায়শ্চিত্ত!
সন্দেশখালি থেকে বগটুই, প্রশাসন ব্যর্থ, আদালতের প্রায়শ্চিত্ত!
মিমির সঙ্গে বন্ধুত্ব পাতাতে চান? মানতে হবে দুই শর্ত
মিমির সঙ্গে বন্ধুত্ব পাতাতে চান? মানতে হবে দুই শর্ত
মরা মানুষের দাম চমকে দেবে আপনাকে! রয়েছে পিক সিজন-অফ সিজনও...
মরা মানুষের দাম চমকে দেবে আপনাকে! রয়েছে পিক সিজন-অফ সিজনও...
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
অ্যান্টিবায়োটিক বেলাইন, প্রেসক্রিপশনে গাইডলাইন
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
এখনও হয়নি আইনি বিচ্ছেদ, এরই মধ্যে প্রেমে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী?
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
মেয়ের মৃত্যুতে চিঠি দিলেন মা, 'কর্পোরেট চাপ'-এর এই নমুনায় চমকে যাবেন
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!
বাংলাদেশের সেনাকে পুলিশের ক্ষমতা দিল বর্তমান সরকার!