Today’s Horoscope, 5th October, 2024: তৃতীয়ার সকালে কী অপেক্ষা করছে আপনার জন্য?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 5th October, 2024: তৃতীয়ার সকালে কী অপেক্ষা করছে আপনার জন্য?
Image Credit source: Surasak Suwanmake/Moment/Getty Images
Follow Us:
| Updated on: Oct 05, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়? তাতে আজকের কি দিনটি শুভ হয়? এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি অধিকার রক্ষা এবং মুনাফা বৃদ্ধির প্রচেষ্টায় মনোনিবেশ করতে থাকবেন। স্বার্থপরতার সংকীর্ণ মানসিকতার ঊর্ধ্বে উঠে দলগত কাজের উপর জোর দিন। বড় প্রচেষ্টা সহজেই বজায় রাখা হবে। ব্যবসায় অংশীদারিত্ব বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে স্থিতিশীলতা বজায় থাকবে। জমি সংক্রান্ত বিষয়গুলি গতি পাবে। ব্যবস্থার উপর নিয়ন্ত্রণ বৃদ্ধি পাবে। কঠোর পরিশ্রম করবেন। সাহস ও আত্মবিশ্বাস বজায় থাকবে। নেতৃত্ব এবং মতবিনিময়ের সুযোগ থাকবে। আপনি গুরুত্বপূর্ণ কাজগুলির একটি তালিকা তৈরি করবেন। শৃঙ্খলা বজায় রাখবেন। ঘনিষ্ঠ বন্ধুরা সাহায্য করবেন। আর্থিক সমৃদ্ধি লাভ করবেন। বিভিন্ন বিষয়ে উদ্যোগ ও বীরত্ব বজায় রাখবেন।

বৃষ রাশি – আজ আপনি বর্তমানের চেয়ে আরও ভাল করার চেষ্টা চালিয়ে যাবেন। গুরুত্বপূর্ণ পথে গুরু এবং অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। চাকরি ও ব্যবসায় ভারসাম্য বজায় থাকবে। দায়িত্ব পালন করবেন। পরিকল্পনার বাস্তবায়ন বৃদ্ধি পাবে। আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে জায়গা করে নেবেন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। প্রতারক ও প্রতারকদের থেকে সতর্ক থাকুন। দায়িত্বশীল হোন এবং ধৈর্য ধরুন। আপনি আপনার কাজের রুটিনে মনোনিবেশ করবেন। কিছু কাজে বাধা আসতে পারে। প্রলোভন ও প্রলোভনের কাছে নতিস্বীকার করবেন না। মানসিক চাপ ও উদ্বেগ এড়িয়ে চলুন। সেবার মনোভাব বজায় রাখুন। সুযোগের সদ্ব্যবহার করুন। পরিস্থিতি মিশ্র হবে। হতাশা বাড়বে।

মিথুন রাশি – আজ আপনি উপলব্ধ বিকল্পগুলির মধ্যে সেরাটি বেছে নেওয়ার দিকে মনোনিবেশ করুন। শক্তি, উৎসাহ এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা সঠিক দিকের পথ সুগম করবে। বন্ধুদের সমর্থন আপনার মনোবল বাড়িয়ে তুলবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলিকে হাতের বাইরে যেতে দেবেন না। বন্ধু ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। শিক্ষা ও প্রশিক্ষণের ওপর জোর দেওয়া হবে। বড়দের শিক্ষা এবং কৌশল থেকে আপনি লক্ষ্য পাবেন। ব্যবসায়িক কাজে সাফল্য পাবেন। নিয়মতান্ত্রিকভাবে কাজ করবে। ব্যবসায় ভালো লাভ হবে। কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় বজায় থাকবে। আপনি শৈল্পিক দক্ষতার দ্বারা উপকৃত হবেন। পারস্পরিক সহযোগিতার অনুভূতি বৃদ্ধি পাবে। বিভিন্ন প্রচেষ্টা সফল হবে।

কর্কট রাশি – আজ আপনাকে অবশ্যই মনের বিষয়গুলিতে ধৈর্য এবং বিশ্বাস বজায় রাখতে হবে। অন্যের কথায় এসে বা কুসংস্কারের শিকার হয়ে সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। আশেপাশের পরিবেশের প্রতি সংবেদনশীল হোন। পরিস্থিতি অনুযায়ী আচরণ করুন। সুযোগ হাতছাড়া করা এড়িয়ে চলুন। সাফল্যের দিকে মনোনিবেশ করুন। ব্যক্তিগত সমস্যাগুলিকে আপনার সুখকে প্রভাবিত করতে দেবেন না। সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। অনুকূল পরিস্থিতির সদ্ব্যবহার করুন। প্রস্তুত থাকুন এবং শান্ত থাকুন। আপনি তাদের সমর্থন পাবেন। পরিবারের সদস্যরা সাহায্য করবেন। বুঝতে পারলে ভালো হয়। পারিবারিক কাজে আগ্রহ বাড়বে। প্রবীণদের কথা মেনে চলুন।

সিংহ রাশি – আজ আপনি শক্তি এবং উৎসাহের সাথে সবাইকে প্রভাবিত করবেন। স্বাস্থ্য ও ব্যক্তিত্ব ভালো থাকবে। আপনি প্রকৃতির সঙ্গে সংযুক্ত থাকবেন। আপনি আত্মবিশ্বাসের সঙ্গে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। সমস্ত তথ্য এবং নির্দেশাবলী অনুসরণ করা হবে বলে আশা করা হচ্ছে। কাজের পরিবেশ ভালো থাকবে। উৎসাহ-উদ্দীপনায় ভরপুর থাকবেন। সামাজিক ও ব্যবসায়িক বিষয়ে আগ্রহী হবেন। আপনি বিজ্ঞতার সঙ্গে পদক্ষেপ নেবেন। প্রতিভার পারফরম্যান্সে প্রত্যেকেই মুগ্ধ হবেন। আপনি শৈল্পিক দক্ষতার দ্বারা উপকৃত হবেন। আর্থিক বিষয়ে মনোনিবেশ করবেন। কাজে বিভিন্ন প্রচেষ্টার উপর জোর দেওয়া হবে। বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। যোগাযোগ বৃদ্ধি পাবে। সুনাম বজায় থাকবে। আপনি মানুষের সামনে আরও ভাল পারফরম্যান্স দেবেন।

কন্যা রাশি – আজ আপনি আপনার দায়িত্ব এবং দায়িত্বগুলি ভালভাবে পালন করবেন। মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণ হবে। সাফল্যের হার আরও ভালো হবে। পরিবেশে উত্তেজনা থাকবে। আপনারা এই উৎসবে ব্যাপকভাবে অংশগ্রহণ করবেন। দায়িত্ব দেওয়া যেতে পারে। পারিবারিক বিষয়ে সামঞ্জস্য বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। আপনি আপনার চিন্তাভাবনা এবং ঐতিহ্য অন্যদের সঙ্গে ভাগ করে নেবেন। পারস্পরিক সম্মান বজায় থাকবে। পুষ্টির মাত্রা উচ্চ হবে। সকলের চোখ থাকবে আপনার দিকে। আপনি প্রত্যাশার ক্ষেত্রে নিজের উপর চাপ অনুভব করা এড়িয়ে চলবেন। বস্তুর সংগ্রহগুলি সংরক্ষণে আগ্রহী হবে। কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় ও সমন্বয় থাকবে। বাড়ির সাজসজ্জা বজায় থাকবে।

তুলা রাশি – আজ আপনি আবেগগত লক্ষ্য অর্জনে সফল হবেন। আপনারা আপনাদের প্রচেষ্টায় সকলের হৃদয় জয় করবেন। বিভিন্ন ক্ষেত্রে কাঙ্ক্ষিত পারফরম্যান্স বজায় রাখবে। যৌথ কাজে সাফল্য পাবেন। আনন্দদায়ক তথ্য পাবেন। সকলের স্বার্থ ভালো থাকবে। নতুন কাজে আগ্রহ পাবেন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা হবে। আপনারা এই উৎসবে ব্যাপকভাবে অংশগ্রহণ করবেন। ব্যক্তিত্বের উন্নতি হবে। প্রেম উৎসাহ-উদ্দীপনায় পূর্ণ থাকবে। সৃজনশীল কাজকর্মকে উৎসাহিত করা হবে। পরিবারের সদস্যদের নিয়ে খুশি থাকবেন। দায়িত্বশীল ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। প্রতিশ্রুতি রক্ষা করার জন্য সর্বাত্মক চেষ্টা করা হবে। দর্শনার্থীরা আসতে থাকবে। বিবাহিত জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি – আজ আপনাকে পেশাদার ক্রিয়াকলাপে সচেতনতা এবং বিচক্ষণতা বজায় রাখতে হবে। ধৈর্য ও বোঝাপড়ার সঙ্গে আকস্মিক হুমকির মোকাবিলা করুন। আপনার লক্ষ্যের প্রতি ইতিবাচক মনোভাব রাখুন এবং এগিয়ে যান। অপ্রয়োজনীয় সমস্যায় পড়বেন না। ন্যায়বিচার নীতি মেনে চলার ওপর জোর দিন। ব্যবহারিক দিকটি আরও ভাল রাখুন। সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীল হোন। বিনিয়োগ বৃদ্ধি পাবে। বাড়ির পরিবেশ স্বাভাবিক থাকবে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিন। অমীমাংসিত কাজগুলিতে ধৈর্য দেখান। সহযোগিতা বৃদ্ধির সুযোগ আসবে। সাহস দেখাবে। আপনি আবেগগত বিষয়গুলির প্রতি সংবেদনশীল থাকবেন। আশেপাশের পরিবেশের দিকে নজর রাখুন। আপনি ভারসাম্যপূর্ণভাবে কাজ করবেন।

ধনু রাশি – আজ আপনি মুনাফার স্তরটি প্রত্যাশার চেয়ে ভাল রাখবেন। ব্যবসায়িক বৈঠকে অংশ নিতে পারেন। অর্থনৈতিক আদান-প্রদান কার্যকর থাকবে। পেশাগত বিষয়ে মনোনিবেশ করবেন। নতুন সুযোগ আসবে। একটি সুপরিকল্পিত কৌশল ইতিবাচক ফলাফল দেবে। সম্ভাবনার চেয়ে বেশি কিছু করার অনুভূতি বজায় থাকবে। কর্মব্যবস্থা আরও ভালো হবে। পরিকল্পনা অনুযায়ী কাজ করবেন। দায়িত্বগুলো ভালোভাবে পালন করবেন। জোর দেওয়া হবে যৌক্তিক দিকের উপর। লেনদেনে স্বচ্ছতা থাকবে। গুজবের ফাঁদে পা দেবেন না। ধৈর্য ও সতর্কতার সঙ্গে কাজ করুন। দুশ্চিন্তা দূর হবে। বন্ধু এবং সহকর্মীদের সঙ্গে সময় কাটাবেন। আপনি ভয় থেকে মুক্ত থাকবেন।

মকর রাশি – আপনার চারপাশের পরিবেশ মনোরম হবে। প্রশাসনিক কাজে অগ্রগতি হবে। আপনি আর্থিক লাভ অর্জনে সফল হবেন। নতুন সুযোগ আসবে। কর্মক্ষেত্রে ইতিবাচক মনোভাব বৃদ্ধি পাবে। কর্মকর্তারা সাহায্য করতে প্রস্তুত। বিভিন্ন সম্ভাবনা এবং দায়িত্বের দিকে মনোনিবেশ করবেন। প্রশাসন সম্পর্কিত বিষয়গুলি সঠিক পদ্ধতিতে এগিয়ে যাবে। সকলের আশা-আকাঙ্ক্ষা পূরণ হবে। ঊর্ধ্বতন কর্মকর্তারা সাহায্য করবেন। সুনামের উত্থান অব্যাহত থাকবে। পিতামাতার প্রচেষ্টা অনুকূলে থাকবে। মুনাফার শতাংশ বৃদ্ধি অব্যাহত থাকবে। ব্যবসায় কর্মজীবন প্রত্যাশার চেয়ে ভালো হবে। পিতার পক্ষ লাভবান হবে।

কুম্ভ রাশি – পরিবেশের সদ্ব্যবহারের ওপর জোর দেওয়া হবে। ব্যবসায় আকর্ষণীয় অফার পাবেন। অনেক আত্মবিশ্বাস থাকবে। আপনি ব্যক্তিগত এবং পারিবারিক বিষয়ে প্রচেষ্টা করবেন। আপনি আপনার লক্ষ্যের দিকে দ্রুত এগিয়ে যাবেন। ব্যবসায়িক পরিস্থিতি ভালো হবে। ভবিষ্যতের জন্য পরিকল্পনা করবেন। আপনি একটি ভাল শুরু পাবেন। আপনি উৎসাহ ও সাহসের সঙ্গে এগিয়ে যাবেন। আপনি প্রত্যাশার চেয়ে ভাল পারফর্ম করবেন। দূরের কোনও দেশে বেড়াতে যেতে পারেন। ভালো সিদ্ধান্তই থেকে যাবে। ভালো খবর পাবেন। বাধাগুলি নিজেরাই দূর হয়ে যাবে। আর্থিক সমস্যা থাকবে। একটি সুরক্ষার অনুভূতি বজায় থাকবে।

মীন রাশি – আজ আপনি ব্যক্তিগত সম্পর্কের চাপ অনুভব করবেন। আবেগজনিত বিষয়ে অস্বস্তি হতে পারে। ব্যবস্থা অনুযায়ী কাজ করতে থাকুন। বাজেটের দিকে নজর দিন। অন্যদের সঙ্গে মানিয়ে নেওয়া কঠিন হতে পারে। প্রস্তুত থাকুন এবং সতর্কতার সাথে এগিয়ে যান। ন্যায্যতার সমর্থন বজায় রাখুন। সত্যের মুখোমুখি হওয়ার জন্য সাহস দেখান। গবেষণার কাজে আগ্রহী হবেন। গোপনীয়তার ওপর জোর দেওয়া হবে। অপ্রয়োজনীয় বক্তব্য এড়িয়ে চলুন। কাজকর্ম স্বাভাবিক থাকবে। আপনার দৈনন্দিন রুটিনে মনোযোগ দিন। আপনি আপনার খাদ্য নিয়ন্ত্রণ করবেন। আবহাওয়ার সতর্কবার্তাকে উপেক্ষা করবেন না। সামঞ্জস্যের শতাংশ গড় হবে। অপ্রয়োজনীয় চাপ এবং চাপ এড়িয়ে চলুন।