February 2023: ফেব্রুয়ারিতে ৫ গ্রহের রাশি পরিবর্তন! স্বাস্থ্য থেকে কেরিয়ার কেমন যাবে, আজই জানুন

Zodiac Sign: বৃষ এবং মকর-সহ ৫টি রাশির জাতকদের প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারে। ফেব্রুয়ারিতে গ্রহের রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতকদের প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারে, তা জেনে নিন...

February 2023: ফেব্রুয়ারিতে ৫ গ্রহের রাশি পরিবর্তন! স্বাস্থ্য থেকে কেরিয়ার কেমন যাবে, আজই জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 7:30 AM

ফেব্রুয়ারি মাসে ৪ প্রধান গ্রহ রাশি পরিবর্তন হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বুধ থেকে সূর্য, শুক্র এবং বৃহস্পতি, এই মাসে রাশি পরিবর্তন হতে চলেছে। বছরের দ্বিতীয় মাসে, শনি তার রাশি কুম্ভ রাশিতে স্থির থাকবে। এই পরিস্থিতিতে, বৃষ এবং মকর-সহ ৫টি রাশির জাতকদের প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারে। ফেব্রুয়ারিতে গ্রহের রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতকদের প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারে, তা জেনে নিন…

বৃষ রাশি

ফেব্রুয়ারিতে গ্রহের পরিবর্তন বৃষ রাশির জাতকদের উপর নেতিবাচক প্রভাব ফেলতে চলেছে। আসলে, এই মাসে দশম ঘরে শুক্র এবং শনির মিলনের কারণে আপনার মানসিক চাপ বাড়তে পারে।একটি বা অন্য বিষয়ে উত্তেজনা থাকতে পারেন। শুধু তাই নয়, শনি ও শুক্রও আপনাকে বৃথা দৌড়াতে পারে। চাকরিজীবীরা বদলি হতে পারেন। যার কারণে পরিবারে বিরোধের পরিবেশ তৈরি হবে। শত্রুরাও আপনার উপর আধিপত্য বিস্তারের চেষ্টা করছে, তাদের থেকে আপনাকে সতর্ক থাকতে হবে।

মিথুন রাশি

এই রাশির অধিপতি বুধ এই মাসে অষ্টম বাড়ি থেকে নবম ঘরে গমন করবে, তাই মাসের শেষ সপ্তাহে আপনি কিছুটা স্বস্তি পাবেন। যাইহোক, মাসটি কর্মক্ষেত্রে ব্যয়বহুল এবং চাপযুক্ত হবে। এই সময়ে, আপনাকে আপনার স্বাস্থ্যের বিষয়েও সতর্ক থাকতে হবে। এই মাসে আপনি কোনো রোগে আক্রান্ত হতে পারেন। এই মাসে আপনার কাছের কেউ আপনার উপর রাগান্বিত হতে পারে। কোনো বিষয়ে আপনাদের দুজনের মধ্যে মতপার্থক্য হতে পারে, যার প্রভাব আপনার সম্পর্কের ওপর দৃশ্যমান হবে। এই মাসে আপনি আপনার আর্থিক অবস্থার উত্থান-পতন দেখতে পাবেন।

সিংহ রাশি

এই মাসে মঙ্গল আপনার উপর তার চতুর্থ দিক থাকতে চলেছে। সেজন্য আপনাকে আজ সবার সাথে সংযম আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারো সাথে জড়াবেন না। অপ্রয়োজনীয় বিবাদ ও বিবাদ এড়িয়ে চলুন। যাইহোক, 13 ফেব্রুয়ারি থেকে সূর্যের দৃষ্টি আপনার জন্য উপকারী হতে চলেছে। সূর্যের দৃষ্টির কারণে আপনার জন্য লাভ ও উন্নতির সম্ভাবনা তৈরি হবে। তবে, আপনি আপনার সন্তানের জন্য চিন্তিত হতে পারেন। পরিবারেও মতভেদ দেখা দেবে। এই সময়ে আপনাকে অনেক ধৈর্য ও সংযমের সাথে কাজ করতে হবে।

ধনু রাশি

মাসের শুরুতে বুধ গ্রহ ধনু রাশিতে গমন করছে। বুধের এই স্থানান্তর এবং তারপরে আপনার রাশিচক্র থেকে তৃতীয় রাশিতে শনির যোগাযোগের কারণে ফেব্রুয়ারি মাসটি আপনার জন্য কিছুটা অশান্ত হতে পারে। এই সময়ে আপনার খুব সাবধানে অর্থ বিনিয়োগ করা উচিত, অন্যথায় আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। আপনার কর্মজীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনাকে এই সময়ে চাকরিতে সংযম করতে হবে, কর্মকর্তারা কোনও বিষয়ে ক্ষুব্ধ হতে পারেন। এমন অবস্থায় বিবাদে জড়ানো ক্ষতিকর হবে। পারিবারিক জীবনে স্ত্রীর স্বাস্থ্য এবং কিছু পারিবারিক সমস্যা নিয়ে তর্ক হতে পারে। খরচের কথা বললে, এই মাসে গ্রহ পরিবর্তনের কারণে আপনার পকেটেও অনেক প্রভাব পড়বে, কারণ এমন অনেক খরচ থাকবে যা পরিকল্পনায় থাকবে না।

মকর রাশি

ফেব্রুয়ারিতে, আপনার রাশির অধিপতি শনি অস্ত যাবে এবং এই মাসে সূর্যও আপনার রাশির বাইরে চলে যাবে, এমন পরিস্থিতিতে এই মাসটি আপনার জন্য কিছুটা কষ্টদায়ক হতে চলেছে। এই মাসে আপনাকে কাজ এবং ব্যবসা সংক্রান্ত বিষয়ে বাধার সম্মুখীন হতে হবে। গ্রহের গমনের কারণে এই মাসে আপনার প্রচুর অর্থ ব্যয় হবে। এই মাসে আপনার নিজের ভাইদের সাথেও সম্পর্ক ভালো যাবে না। এই মাসে আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। অন্যথায়, আপনার করা কাজটিও খারাপ হতে থাকবে।