Trigrahi Yoga 2024: খরমাসে শনির উদয়! ত্রিগ্রহী যোগে জীবনে বিপুল সমস্যায় জড়াবেন এই ৩ রাশি

Zodiac Signs: গোটা খরমাসে কোনও শুভ কাজ করা নিষিদ্ধ। এবছর শুধু তাই নয়,  খরমাস চলবে ১ মাস ও শনিদেবও উঠতে চলেছে এই অপয়া মাসে।যোগ তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগও। খরমাসের সময় কুম্ভ রাশিতে শনির উত্থানের কারণে, ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে। আর এই কারণেই বেশ কিছু রাশির ভাগ্যে জুটবে শুধুই সমস্যা ও অপমান। কুম্ভ হল শনিদেবের আদি ত্রিভুজ রাশি। তাই  শনির নেতিবাচক প্রভাব খরমাসের সময় গঠিত ত্রিগ্রহী যোগে সমস্যা তৈরি করতে পারে।

Trigrahi Yoga 2024: খরমাসে শনির উদয়! ত্রিগ্রহী যোগে জীবনে বিপুল সমস্যায় জড়াবেন এই ৩ রাশি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2024 | 11:45 AM

একে চৈত্র, তার উপর আবার খরমাস। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, গত ১৪ মার্চ থেকে শুরু হয়েছে খরমাস। জ্যোতিষশাস্ত্র মতে, খরমসকে অশুভ মনে করা হয়। গোটা খরমাসে কোনও শুভ কাজ করা নিষিদ্ধ। এবছর শুধু তাই নয়,  খরমাস চলবে ১ মাস ও শনিদেবও উঠতে চলেছে এই অপয়া মাসে।যোগ তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগও। খরমাসের সময় কুম্ভ রাশিতে শনির উত্থানের কারণে, ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে। আর এই কারণেই বেশ কিছু রাশির ভাগ্যে জুটবে শুধুই সমস্যা ও অপমান। কুম্ভ হল শনিদেবের আদি ত্রিভুজ রাশি। তাই  শনির নেতিবাচক প্রভাব খরমাসের সময় গঠিত ত্রিগ্রহী যোগে সমস্যা তৈরি করতে পারে। ত্রিগ্রহী যোগে শনি উদিত হওয়ার সঙ্গে সঙ্গে সক্রিয় হয়ে উঠবে। ফলে এই কাকতালীয় ঘটনায় ত্রিগ্রহী যোগ খরমাসের দিনগুলিতে নেতিবাচক প্রভাব ফেলতে চলেছে। বিশেষ করে তিন রাশির জাতক জাতিকাদের সবচেয়ে বেশি সতর্ক হওয়া দরকার।

মকর রাশি: এই রাশির অধিপতি হলেন শনিদেব। শনি ওঠার সময় ত্রিগ্রহী যোগ মকর রাশির জাতক-জাতিকার উপর নেগেটিভ শক্তির প্রভাব ফেলতে চলেছে। শিক্ষার্থীদের পড়াশোনা করতে ভালো লাগবে না। মনে অশান্তি ও অস্থির চলবে। বিরক্তিও থাকবে মনে। অযথা কোনও তর্কে জড়াবেন না, অন্যথায় আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন।

কুম্ভ রাশি: এই রাশিতেও ত্রিগ্রহী যোগ তৈরি হবে। কুম্ভ রাশির জাতক-জাতিকারাও এর প্রভাবে সমস্যায় পড়বেন। আয় কম হবে আর খরচ বেশি হবে। পরিবারের বাজেটও এলোমেলো হয়ে যেতে পারে। বুদ্ধি দিয়ে সঙ্গে ব্যয় করুন, নাহলে ঋণ নিতে হতে পারে। ব্যবসায় টাকা বিনিয়োগ করবেন না। আর্থিক ক্ষতি হতে পারে। চাকরিজীবীদের জন্য অতিরিক্ত কাজের চাপে মানসিক সমস্যা বাড়তে পারে।

মীন রাশি: ত্রিগ্রহী যোগ বৃহস্পতির এই রাশির জাতক-জাতিকাদের উপর নেগেটিভ প্রভাব ফেলতে চলেছে। শনি, মঙ্গল ও শুক্রের সংযোগের প্রভাবে পারিবারিক সম্পর্কের অবনতি হতে পারে। গাড়ি চালালে সাবধানে চালান, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। অযথা তর্কে জড়ালে সারাক্ষণ মনে মনে বিরক্তহতে পারেন। শত্রুদের ষড়যন্ত্র থেকে সাবধান, আপনজনদেরকেও বিশ্বাস করবেন না। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। কোনও কিছুকে খুব বেশি গুরুত্ব দেবেন না।