Physical Assault: মদ্যপ AIFF কর্তার ‘রোয়াব’,হোটেল রুমে ঢুকে ২ মহিলা ফুটবলারকে যৌন হেনস্থার অভিযোগ

Physical Assault: ওই দুই ফুটবলার যখন হোটেলের রান্নাঘরে খাবার প্রস্তুত করছিলেন, তখন ওই কর্তা তাঁদের নিজের হোটেল রুমে ডাকেন। সেখানেই তাদের যৌন হেনস্থা করেন ওই কর্তা। অভিযুক্ত দীপক শর্মা এআইএফএফের চেয়ারম্যান তথা হিমাচল প্রদেশ ফুটবল অ্যাসোসিয়েশনের জেনারেল সেক্রেটারিও।

Physical Assault: মদ্যপ AIFF কর্তার 'রোয়াব',হোটেল রুমে ঢুকে ২ মহিলা ফুটবলারকে যৌন হেনস্থার অভিযোগ
অভিযুক্ত ফুটবল কর্তা।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Mar 30, 2024 | 2:17 PM

নয়া দিল্লি:  কুস্তিগীর বিতর্কের রেশ কাটতে না কাটতেই আবার মারাত্মক অভিযোগ। এবার অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের এগজেকিউটিভ কমিটির সদস্য দীপক শর্মার বিরুদ্ধে উঠল যৌন হেনস্থার অভিযোগ। দুই মহিলা ফুটবলার এই অভিযোগ তুলেছেন। তাদের অভিযোগ, গোয়ায় ইন্ডিয়ান ওমেন্স লিগ ২ চলাকালীন, ওই কর্তা হোটেল রুমে ডেকে তাদের যৌন হেনস্থা করেন। শুক্রবারই দুই ফুটবলার এআইএফএফে অভিযোগ জানান।

হিমাচল প্রদেশের একটি ফুটবল ক্লাবের সদস্য দুই মহিলা ফুটবলার জানান, বৃহস্পতিবার রাতে এই ঘটনাটি ঘটেছে। তাঁদের সামনেই ওই অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের এগজেকিউটিভ কমিটির সদস্য মদ্যপান করছিলেন। তাতে বিশেষ গুরুত্ব দেননি ফুটবলাররা। কিন্তু কিছুক্ষণ পর, ওই দুই ফুটবলার যখন হোটেলের রান্নাঘরে খাবার প্রস্তুত করছিলেন, তখন ওই কর্তা তাঁদের নিজের হোটেল রুমে ডাকেন। সেখানেই তাদের যৌন হেনস্থা করেন ওই কর্তা। অভিযুক্ত দীপক শর্মা এআইএফএফের চেয়ারম্যান তথা হিমাচল প্রদেশ ফুটবল অ্যাসোসিয়েশনের জেনারেল সেক্রেটারিও।

কী ঘটেছিল?

অভিযোগকারী ফুটবলার জানিয়েছেন, বৃহস্পতিবার তাঁর পায়ে চোট লাগায়, হোটেল রুমের ঘরেই ডিম এনেছিলেন খাওয়ার জন্য। রাত সাড়ে ১০টা-১১টা নাগাদ হোটেলের কিচেনে যখন খাবার তৈরি করছিলেন, সেই সময় দীপক শর্মা আসেন এবং তাদের নিজের রুমে ডাকেন। সেখানে তাদের বকাঝকা শুরু করেন এবং ডিম ফেলে দিতে বলেন। কাঁদতে কাঁদতে সে যখন নিজের রুমে চলে আসে, তখন ওই কর্তা এসে দরজায় ধাক্কা দিতে থাকেন। এরপর জোর করে ঘরে ঢুকে পড়েন এবং যৌন হেনস্থা করেন। অভিযোগকারীণী যুবতীর রুমমেট ওই ডিরেক্টরকে বাধা দেন।

যুবতীর দাবি, ওই কর্তার স্ত্রী এসে তাদের উপরে চাপ সৃষ্টি করার চেষ্টা করেন। স্বামীর দোষ না দেখে, তাদেরই দোষারোপ করতে শুরু করেন যে তাদের কোনও শিক্ষা-সংস্কার নেই। জিএফএ ও এআইএফএফ-এ অভিযোগ জানানোর পরও তাদের উপরে চাপ সৃষ্টি করা হয় অভিযোগ তুলে নেওয়ার জন্য

জিএফএ-র ভাইস প্রেসিডেন্ট জোনাথন ডিসুজা জানিয়েছেন, অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করা হয়েছে। তদন্তের পর যথাযথ পদক্ষেপের জন্য এআইএফএফ-এ রিপোর্ট পাঠানো হবে।