Gas Leak: কারখানায় বিষাক্ত গ্যাস লিক, মৃত ২ শ্রমিক, জীবন-মরণের লড়াইয়ে আরও ৭ জন

Ahmedabad Gas Leak: চিকিৎসা চলাকালীন দুই শ্রমিকের মৃত্যু হয়। বর্তমানে হাসপাতালে ভর্তি সাতজন শ্রমিক। তাদের মধ্যে চারজনের অবস্থা সঙ্কটজনক। আইসিইউ-তে রাখা হয়েছে তাঁদের।

Gas Leak: কারখানায় বিষাক্ত গ্যাস লিক, মৃত ২ শ্রমিক, জীবন-মরণের লড়াইয়ে আরও ৭ জন
স্বজনহারাদের কান্না।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Oct 28, 2024 | 7:20 AM

আহমেদাবাদ: কাজের ব্যস্ত সময়ের মাঝে ভয়ঙ্কর দুর্ঘটনা। কারখানায় ছড়িয়ে পড়ল বিষাক্ত গ্যাস। ওই গ্যাস নাকে যেতেই মাটিতে লুটিয়ে পড়লেন শ্রমিকরা। বিষাক্ত গ্যাস লিক করে মৃত্যু হল দুই জনের। গুরুতর অসুস্থ আরও সাতজন। রবিবার ঘটনাটি ঘটেথে গুজরাটের আহমেদাবাদে।

জানা গিয়েছে, রবিবার আহমেদাবাদের নারোল ইন্ডাস্ট্রিয়াল এলাকায় একটি বস্ত্র কারখানায় গ্যাস লিক হয়। ওই গ্যাস থেকেই একে একে অসুস্থ হয়ে পড়েন শ্রমিকরা। দ্রুত অসুস্থ ৯ জন শ্রমিককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলাকালীন দুই শ্রমিকের মৃত্যু হয়। বর্তমানে হাসপাতালে ভর্তি সাতজন শ্রমিক। তাদের মধ্যে চারজনের অবস্থা সঙ্কটজনক। আইসিইউ-তে রাখা হয়েছে তাঁদের।

ডেপুটি কমিশনার রবি মোহন সাইনি জানান, কারখানায় ট্যাঙ্কে স্পেন্ট অ্যাসিড স্থানান্তর করা হচ্ছিল। সেই সময়ই বিষাক্ত গ্য়াস ছড়িয়ে পড়ে কারখানায়। ঝাঁঝালো গ্যাস নাকে লাগতেই অসুস্থ হয়ে পড়েন শ্রমিকরা। মূলত এই অ্যাসিড প্রিন্ট ও ডাই করতে ব্যবহার করা হয়। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।