৮ বছরের নাবালিকাকে গণধর্ষণ করে খুন ৩ কিশোরের! এখনও মেলেনি দেহ

Physical Assault: তিন কিশোরকে জেরা করলে, তারা অপরাধ স্বীকার করে নেয়। অভিযুক্তরা জানিয়েছে, তাঁরা ওই নাবালিকাকে পার্কে খেলতে দেখেছিল। সেখানে গিয়ে তারা বন্ধুত্ব করে, এরপর একটি  নির্জন খালের ধারে ওই কিশোরীকে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

৮ বছরের নাবালিকাকে গণধর্ষণ করে খুন ৩ কিশোরের! এখনও মেলেনি দেহ
স্নিফার ডগ দিয়ে চলছে তল্লাশি।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 1:51 PM

অমরাবতী: নৃশংস, মর্মান্তিক বললেও হয়তো কম বলা হয়। ৮ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করে খুন করার অভিযোগ উঠল। ধর্ষণের অভিযোগ ১২-১৩ বছরের কিশোরদের বিরুদ্ধে। এখনও পর্যন্ত নাবালিকার দেহ উদ্ধার করা যায়নি। গোটা ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

ঘটনাটি ঘটেছে অন্ধ্র প্রদেশের নন্দেয়াল জেলায়। জানা গিয়েছে, গত রবিবার থেকে নিখোঁজ ছিল তৃতীয় শ্রেণির পডুয়া। ওই নাবালিকার বাবা নিখোঁজ ডায়েরি দায়ের করেন। তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। আশেপাশে জিজ্ঞাসাবাদ করেও খোঁজ মেলেনি নাবালিকার। এরপর স্নিফার ডগ নিয়ে তল্লাশি চালালে, তিন কিশোরের কাছে নিয়ে যায় কুুকুর।

তিন কিশোরকে জেরা করলে, তারা অপরাধ স্বীকার করে নেয়। অভিযুক্তরা জানিয়েছে, তাঁরা ওই নাবালিকাকে পার্কে খেলতে দেখেছিল। সেখানে গিয়ে তারা বন্ধুত্ব করে, এরপর একটি  নির্জন খালের ধারে ওই কিশোরীকে নিয়ে গিয়ে ধর্ষণ করে। জানাজানি হয়ে যাবে, এই ভয়েই ৮ বছরের কিশোরীকে খুন করে তারা। দেহটি    অমরাবতী থেকে ৩০০ কিলোমিটার দূরে ওই এলাকায় একটি খালে ফেলে দেয়। পুলিশের তরফে জানানো হয়েছে, এখনও পর্যন্ত নাবালিকার দেহ খুঁজে পাওয়া যায়নি।

অভিযুক্তদের আটক করা হয়েছে। তাদের বয়স ১২ থেকে ১৩। ওই নাবালিকা তাদের সঙ্গে একই স্কুলে পড়ত বলে জানা গিয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।