উত্তরপ্রদেশের বিবাহিত মহিলাকে ধর্ষণ তান্ত্রিকের, অভিযুক্ত পলাতক

স্থানীয় এলাকায় অনেক দিন ধরেই ঝাড়ফুঁকের (Jhaadphoonk) কারবার করে অভিযুক্ত তান্ত্রিক। অনেকে তাকে চেনেন এবং বিশ্বাসও করেন। তাই ঘটনার খবর শুনে রীতিমতো তাজ্জব বনে যান সকলে।

উত্তরপ্রদেশের বিবাহিত মহিলাকে ধর্ষণ তান্ত্রিকের, অভিযুক্ত পলাতক
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jun 05, 2021 | 11:28 PM

মথুরা: উন্নতির আশায় তান্ত্রিকের (Tantrik) কাছে গিয়ে ধর্ষিত এক মহিলা। উত্তরপ্রদেশের মথুরার বারসানা (Barsana) এলাকার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, ওই তান্ত্রিকের নাম নরেন্দ্র। তন্ত্রসাধনা করে সাংসারিক অশান্তি দূর করবে বলে মহিলাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন তান্ত্রিক। আর সে কথা বিশ্বাস করেই ফাঁদে পা দেয় মহিলা।

তান্ত্রিক মহিলাকে বলেছিলেন, রাত্রিবেলায় তার আস্তানায় পুজো হবে। সেখানে উপস্থিত থাকলেই দূর হবে মানসিক যন্ত্রণা। সেই কথা মতো রাতে তান্ত্রিকের কাছে যান মহিলা। এরপরেই ভুল ভাঙে। রাতের অন্ধকারে ধর্ষিত হন মহিলা। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার জেরে অন্যদের মধ্যেও আতঙ্ক ছড়িয়েছে।

স্থানীয় এলাকায় অনেক দিন ধরেই ঝাড়ফুঁকের কারবার করে অভিযুক্ত তান্ত্রিক। অনেকে তাকে চেনেন এবং বিশ্বাসও করেন। তাই ঘটনার খবর শুনে রীতিমতো তাজ্জব বনে যান সকলে। ধর্ষণের সময় তান্ত্রিকের সঙ্গে এক সাগরেদ ছিল। তাকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। তবে তান্ত্রিক পলাতক। তাকে পুলিশ খুঁজছে।

তান্ত্রিককে পাকরাও করতে একটি পুলিশি দল গঠন করা হয়েছে। অভিযুক্ত এর আগে এমন কোনও কাণ্ড ঘটিয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: কলেজ পড়ুয়াদের ফি মকুবের সিদ্ধান্ত দিল্লি বিশ্ববিদ্যালয়ের