মুসলিমরা মমতার সম্পত্তি নয়, আসাউদ্দিন ওয়েইসিকে কেনা যায় না! বোমা ফাটালেন মিম প্রধান

ওয়েইসি বলেন,"তাঁর নিজের ঘর নিয়ে চিন্তা করা উচিত। নিজের লোকেরাই বিজেপিতে চলে যাচ্ছেন।"

মুসলিমরা মমতার সম্পত্তি নয়, আসাউদ্দিন ওয়েইসিকে কেনা যায় না! বোমা ফাটালেন মিম প্রধান
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Dec 16, 2020 | 3:30 PM

নয়া দিল্লি: “এমন কোনও মানুষ জন্মায়নি যে আসাউদ্দিন ওয়েইসিকে কিনতে পারবে।” এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে পাল্টা দিলেন অল ইন্ডিয়া মজলিস ই ইত্তেহাদুল মুসলিমিন-এর প্রধান আসাউদ্দিন ওয়েইসি। জলপাইগুড়ির সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ওয়েইসির মিমকে (AIMIM) বিঁধে বলেছিলেন, “বিজেপি কোটি কোটি টাকা খরচ করে হায়দরাবাদ থেকে দল নিয়ে আসছে যাতে মুসলিম ভোট ভাগ করা যায়।”

সেই কথার প্রেক্ষিতেই সুর চড়িয়ে ওয়েইসি সাফ জানিয়েছেন, মুসলিম ভোটাররা মমতার ‘জাগির’ অর্থাৎ সম্পত্তি নয়। ওয়াইসি এ-ও দাবি করেন মমতার অভিযোগ ভিত্তিহীন। তিনি বিহারের ভোটারদের অপমান করেছেন যাঁরা মিমকে ভোট দিয়েছিলেন। রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে ওয়েইসি বলেন,”তাঁর নিজের ঘর নিয়ে চিন্তা করা উচিত। নিজের লোকেরাই বিজেপিতে চলে যাচ্ছেন।”

আরও পড়ুন: অ্যাজবেস্টস বদলে নতুন খড়ের চাল! বিস্ফোরণের ৩ ঘণ্টার মধ্যেই ভোল বদল ক্লাবের!

বিহার নির্বাচনে বঙ্গ সীমান্তবর্তী পাঁচটি কেন্দ্রে জয়লাভ করেছিল অব ইন্ডিয়া মিম। তারপরই একুশের বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে প্রার্থী দেওয়ার কথা ঘোষণা করেছিলেন ওয়েইসি। যেখান থেকে রাজনৈতিক বিশ্লেষকরা মনে করেছিলেন ওয়েইসি প্রার্থী দিলে মমতার একছত্র সংখ্যালঘু ভোটে ভাগ বসাতে পারে তাঁর দল। কিন্তু তারপরেই ঘটনাচক্রে রাজ্যের একের পর এক মিম নেতা তৃণমূলের পতাকা ধরে ঘাসফুল শিবিরে এসেছেন।