সহকর্মীর সঙ্গে ঝামেলা! কলেজের সামনেই গুলি করে খুনের চেষ্টা বিজেপি মুখপাত্রকে

আজফারের পরিবারের দাবি, কলেজে এক সহকর্মীর সঙ্গে দীর্ঘদিন ধরেই তাঁর বিবাদ ছিল। তার জেরেই আজকের এই হামলা চালানো হয়েছে। বর্তমানে সঙ্কটজনক অবস্থায় তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

সহকর্মীর সঙ্গে ঝামেলা! কলেজের সামনেই গুলি করে খুনের চেষ্টা বিজেপি মুখপাত্রকে
আজফার শামসি। ছবি: সংগৃহীত।
ঈপ্সা চ্যাটার্জী

|

Jan 27, 2021 | 5:59 PM

পটনা: মুঙ্গেরের একটি কলেজের বাইরেই আততায়ীদের গুলিতে আহত হলেন বিহারে বিজেপির মুখপাত্র আজফার শামসি (Azfar Shamsi)। বর্তমানে তাঁকে পটনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আজফারের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

জানা গিয়েছে, বিজেপি (BJP)-র মুখপাত্র হিসাবে কাজ করার পাশাপাশি শামসি মুঙ্গেরের একটি সান্ধ্য কলেজেও পড়াতেন। বুধবার সকাল সাড়ে ১১টা নাগাদ জামালপুর কলেজ চত্বরে আচমকাই তিন ব্যক্তি তাঁর উপর চড়াও হয়। একাধিকবার গুলি চালানো হয় তাঁর উপর। ঘটনায় আজফারের মাথায় ও পেটে গুলি লাগে। স্থানীয় বাসিন্দারা গুলির শব্দ শুনেই ছুটে আসেন এবং তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে আজফারের অবস্থা সঙ্কটজনক বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

আরও পড়ুন: অভিযোজিত করোনাভাইরাস রুখতেও সক্ষম কোভ্যাক্সিন, দাবি বায়োটেকের

আজফারের পরিবারের অভিযোগ, কোনও রাজনৈতিক উদ্দেশ্যে নয়, বরং কর্মক্ষেত্রে ঝামেলাকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটেছে। কলেজে এক সহকর্মীর সঙ্গে দীর্ঘদিন ধরেই তাঁর বিবাদ ছিল। সেই কারণেই তাঁকে গুলি করা হয়েছে। অভিযোগ পাওয়ার পরই সেই সহকর্মীকে গ্রেফতার করে পুলিশ। মুঙ্গেরের পুলিশ সুপার বলেন, “আজফারের উপর গুলি চালানোর ঘটনায় তিনজন জড়িত। এদের মধ্যে একজন সহযোগী অধ্যাপকও রয়েছেন। তাঁকে গ্রেফতার করা হয়েছে।”

আজফারের শারীরিক অবস্থা সম্পর্কে তিনি বলেন,”বর্তমানে তাঁর চিকিৎসা চলছে। তাঁর বয়ানও রেকর্ড করা হয়েছে। আজফারের সঙ্গে যে সহকর্মীর ঝামেলা ছিল, তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হবে।”

আরও পড়ুন: বাজেটের আগে কোন ৫ সমস্যা মাথায় রাখবেন নির্মলা?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla