Crime News: নৃশংসতা চরমে! যুবকের হাতে স্ত্রী, ছেলের ভয়ঙ্কর পরিণতি

Himachal Pradesh: চন্দ্র বাহাদুর জারি বাজার এলাকায় তাঁর স্ত্রী মায়া ও ১১ বছরের ছেলে চিংচাংকে নিয়ে থাকতেন।

Crime News: নৃশংসতা চরমে! যুবকের হাতে স্ত্রী, ছেলের ভয়ঙ্কর পরিণতি
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 24, 2022 | 12:28 AM

হিমাচল প্রদেশ: ভয়াবহ নৃশংস এক ঘটনার অভিযোগ উঠেছে হিমাচল প্রদেশের (Himachal Pradesh) কুলুতে। ‘দ্য প্রিন্ট’-এর প্রতিবেদন অনুযায়ী, পারিবারিক বিবাদের জেরে এক যুবকের বিরুদ্ধে তাঁর স্ত্রী ও শিশুপুত্রকে খুন করার অভিযোগ উঠেছে। রবিবার কুলু জেলা পুলিশ এই তথ্য জানিয়েছে। কুলুর সুপারিনটেনডেন্ট অব পুলিশ গুরদেব শর্মা জানান, অভিযুক্ত যুবকের নাম চন্দ্র বাহাদুর। লোহার কোনও জিনিস দিয়ে স্ত্রী ও ছেলেকে ওই যুবক আঘাত করেন বলে অভিযোগ। যতক্ষণ না মৃত্যু নিশ্চিত হয়, ততক্ষণ অনবরত আঘাত করতে থাকেন বলেও অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। জারি পুলিশ পোস্টের জারি বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

চন্দ্র বাহাদুর জারি বাজার এলাকায় তাঁর স্ত্রী মায়া ও ১১ বছরের ছেলে চিংচাংকে নিয়ে থাকতেন। পুলিশ সূত্রে খবর, নেশা করে বাড়িতে ছিলেন ওই যুবক। সেই সময়ই স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয় বলে অভিযোগ। মুহূর্তে কথা কাটাকাটি হাতাহাতিতে পৌঁছয়। এরই মধ্যে ওই যুবক ঘরে রাখা লোহার রড দিয়ে স্ত্রী ও ছেলের উপর আঘাত করে বলে অভিযোগ। এমনকী শেষ নিঃশ্বাস না ফেলা পর্যন্ত দু’জনকে মারধর করা হয় বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

এদিকে এই ঘটনা ঘিরে এলাকায় হইচই শুরু হয়। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে দেখে মায়া ও তাঁর ছেলে চিংচাংয়ের দেহ একটি চাটাইয়ের উপর পড়ে রয়েছে। এরপরই অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। একইসঙ্গে মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। সোমবার অভিযুক্তকে স্থানীয় আদালতে তোলার কথা রয়েছে। সুপারিনটেনডেন্ট অব পুলিশ জানিয়েছেন ঘটনাটি তদন্ত সাপেক্ষ। কেন এই ঘটনা ঘটল ধৃতকে জেরা করে জানার চেষ্টা করা হচ্ছে। একইসঙ্গে এলাকার লোকজনের সঙ্গেও কথা বলবেন তদন্তকারীরা। নিছক একদিনের ঝগড়ার জেরে এই ঘটনা, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা দেখা হচ্ছে।

আরও পড়ুন: Anubrata Mondal Mimicry: ‘ভয়ঙ্কর সাহস’! পাশে বসে অনুব্রতকে নকল, খিল খিল করে হাসছেন ‘কেষ্ট’দা… রইল সেই ভাইরাল ভিডিয়ো