Mumbai Cruise Drug Case: জামিন পেতে এবার দায়রা আদালতের দ্বারস্থ শাহরুখ-পুত্র আরিয়ান

Aryan Khan: গত ২ অক্টোবর মুম্বইয়ের কর্ডেলিয়া প্রমোদ তরণীতে অভিযান চালায় এনসিবি (Narcotics Control Bureau) জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বাধীন দল। সেখানে শাহরুখ-পুত্র সহ মোট আটজনকে প্রথম আটক করা হয়। পাশাপাশি উদ্ধার কোকেন, এমএমডিএ, চরসের মতো মাদক দ্রব্য।

Mumbai Cruise Drug Case: জামিন পেতে এবার দায়রা আদালতের দ্বারস্থ শাহরুখ-পুত্র আরিয়ান
আরিয়ান খান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 11:57 PM

দেশ: মাদক মামলায় (Drug Case) শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) জামিন খারিজ করে দিয়েছে আদালত। মুম্বইয়ের কর্ডেলিয়া প্রমোদ তরণীতে মাদক কাণ্ডে ধৃত আরিয়ানের আইনজীবী শুক্রবার জামিনের আবেদন করেছিলেন। যদিও তা গ্রাহ্য করেনি ম্যাজিস্ট্রেট আদালত। শুক্রবার আরিয়ান খান সহ এই মামলায় গ্রেফতার হওয়া ২ জনের জামিন অগ্রাহ্য হওয়ার পর এবার দায়রা আদালতে যাওয়ার সিদ্ধান্ত নিলেন তাঁরা। আগামী সপ্তাহে হতে পারে এই মামলার শুনানি।

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বইয়ের কর্ডেলিয়া প্রমোদ তরণীতে অভিযান চালায় এনসিবি (Narcotics Control Bureau) জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বাধীন দল। সেখানে শাহরুখ-পুত্র সহ মোট আটজনকে প্রথম আটক করা হয়। পাশাপাশি উদ্ধার হয় কোকেন, এমএমডিএ, চরসের মতো মাদক দ্রব্য। শুধু তাই নয়, সিজ করা হয় ১ লক্ষ ৩৩ হাজার টাকাও।

পরে আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে গ্রেফতার করে এনসিবি। এনডিপিএস-এর একাধিক ধারায় তাঁদের বিরুদ্ধে মামলা রুজু হয়। অভিযোগ, শুধু মুনমুন এবং আরবাজের কাছ থেকে ৫ গ্রাম চরস উদ্ধার হয়েছে। তবে আরিয়ানের কাছ থেকে কোনও মাদক পাওয়া যায়নি বলে খবর। এ পর্যন্ত এনসিবি মোট ১৮ জনকে এই ড্রাগ মামলায় গ্রেফতার করেছে এই মামলায়।

এদিকে শনিবারই মাদক নিয়ন্ত্রক সংস্থা বা এনসিবি (Narcotics Control Bureau) জেরার মুখে পড়েছেন শাহরুখের গাড়ির চালক রাজেশ মিশ্র। তার আগে এদিন সকালে চলচ্চিত্র প্রযোজক ইমতিয়াজ় খাটরিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান নারকোটিকস কন্ট্রোল বিউরোর আধিকারিকরা। টানা আট ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করেন আধিকারিকরা। কিন্তু এখনও তাঁর থেকে আরও তথ্য জানা দরকার আছে বলে মনে করছে এনসিবি। তাই সোমবার ফের তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছেন এনসিবির আধিকারিকরা।

এর আগে আজ সকালে, এনসিবির আধিকারিকরা প্রমোদ তরণী থেকে মাদক উদ্ধারের তদন্তে খাটরির বাসভবন এবং অফিসে তল্লাশি চালান। এক আধিকারিক জানিয়েছেন, “এনসিবি -র মুম্বই জোনাল ইউনিট আজ সকালে খাটরির বাড়ি এবং বান্দ্রায় তাঁর অফিসে তল্লাশি চালিয়েছে।”

উল্লেখ্য, গত বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেও খাটরির নাম উঠে এসেছিল। প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী অশোক সরোগি সুশান্ত সিংয়ের মৃত্যুর সঙ্গে খাটরির জড়িত থাকার অভিযোগ করেছিলেন। তিনি দাবি করেন, ইমতিয়াজ খাটরি সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তীকে মাদক সরবরাহ করতেন। এই মাদক কাণ্ডে ধৃতদের জিজ্ঞাসাবাদের পর আবারও ইমতিয়াজ় খাটরির নাম উঠে আসে। সেই সূত্র ধরেই এদিন খাটরিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। কিন্তু টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরেও সন্তুষ্ট নন এনসিবির আধিকারিকরা। আগামী সোমবার ফের তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে এসসিবি।

আরও পড়ুন: Mumbai Police Summons CBI Chief: মহারাষ্ট্র গোয়েন্দা বিভাগের তথ্য ফাঁস কাণ্ডে সিবিআই প্রধানকে তলব, বৃহস্পতিবার হাজিরার নির্দেশ