Kailash Vijayvargiya: ‘মহিলারা যে ভাবে বয়ফ্রেন্ড বদল করে…’, নীতীশকে কটাক্ষ করে বিতর্কে কৈলাশ

Nitish Kumar: সম্প্রতি বিজেপির হাত ছেড়ে আরজেডির হাত ধরে বিহারে নয়া সরকার গঠন করেছেন নীতীশ কুমার। সেই প্রসঙ্গেই এই মন্তব্য বিজেপি নেতার।

Kailash Vijayvargiya:  ‘মহিলারা যে ভাবে বয়ফ্রেন্ড বদল করে…’, নীতীশকে কটাক্ষ করে বিতর্কে কৈলাশ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 7:12 PM

নয়া দিল্লি : ২৫ দিন আগেই নয়া সরকার গঠন হয়েছে বিহারে। বিজেপির হাত ছেড়েছেন মুখ্যমন্ত্রী তথা জেডিএই নেতা নীতীশ কুমার। তাঁর সম্পর্কে কথা বলতে গিয়েই বিতর্কিত মন্তব্য করলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। বয়ফ্রেন্ড বদল করার মতোই নীতীশ সঙ্গী বদল করেন। বৃহস্পতিবার ইন্দোরে এমন মন্তব্য করেছেন তিনি।

নীতীশ কুমার আরজেডির হাত ধরার পর থেকে বিজেপির একাধিক নেতা বিভিন্ন ভাবে সমালোচনা করেছেন। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে একইভাবে নীতীশের সমালোচনা করলেন তিনিও। এ দিন তিনি বলেন, ‘আমি যখন বিদেশে গিয়েছিলাম, তখন একজন বলেছিলেন, মহিলারা নাকি যে কোনও সময় তাঁদের বয়ফ্রেন্ড বদল করেন। বিহারের মুখ্যমন্ত্রীও একই রকম। কখন কার হাত ধরবেন বোঝা যায় না।’

আগেও কৈলাশের বিভিন্ন মন্তব্যে বিতর্ক তৈরি হয়েছে। গত জুন মাসে তিনি অগ্নিবীর বিতর্কের মাঝে তিনি দাবি করেছিলেন অগ্নিবীরদের দলীয় কার্যালয়ের নিরাপত্তী রক্ষীর চাকরি দেওয়া হবে। পরে অবশ্য তিনি দাবি করেছিলেন, তাঁর মন্তব্য বিকৃত করেছেন বিরোধীরা।

উল্লেখ্য, কিছুদিন আগেই বিজেপির সঙ্গ ত্যাগ করে মুখ্যমন্ত্রী পদে ইস্তফা গেন নীতীশ কুমার। এরপরই তেজস্বী যাদবের হাত ধরেন তিনি। আরজেডির সমর্থন নিয়েই ফের মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন তিনি। এই নিয়ে দ্বিতীয়বার এনডিএ-র সঙ্গ ত্যাগ করলেন নীতীশ কুমার। এর আগে ২০১৩ সালে এনডিএ-র হাত ছাড়েন তিনি। পরে ফের বিজেপির সঙ্গে মিলে বিহারে সরকার গঠন করেন নীতীশ। গত ৯ অগস্ট ফের বিজেপির সঙ্গ ত্যাগ করেছেন তিনি। তাঁর সরকারে উপ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন তেজস্বী যাদব।