Indrani Mukherjea: ‘শিনা তাহলে বেঁচেই আছে…’, এবার বিস্ফোরক ইন্দ্রাণী, কোথায় গেল কঙ্কাল?

Sheena Bora Murder Case: তদন্তকে সার্কাস বলে কটাক্ষ করে ইন্দ্রাণী বলেন, "আমি এই তদন্তের কোনও কিণারা দেখতে পাচ্ছি না, যতই দিন যাচ্ছে, ততই সব ঘেঁটে যাচ্ছে। আমি এই নাটকের শেষ দেখতে চাই।"

Indrani Mukherjea: 'শিনা তাহলে বেঁচেই আছে...', এবার বিস্ফোরক ইন্দ্রাণী, কোথায় গেল কঙ্কাল?
ইন্দ্রাণী মুখোপাধ্যায়Image Credit source: twitter
Follow Us:
| Updated on: Jun 17, 2024 | 12:58 AM

মুম্বই: বছর কয়েক আগে প্রকাশ্যে এসেছিল এক হাড়হিম করা হত্যাকাণ্ড। শিনা বোরার হত্যা মামলার তদন্তে উঠে এসেছিল একের পর এক বিস্ফোরক তথ্য। সেই মামলায় এবার তদন্তকারী সংস্থা সিবিআই-এর বিরুদ্ধেই তোপ দাগলেন মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়। সম্প্রতি এই মামলায় শুনানিতে আদালতে জানানো হয়েছে যে মৃতদেহের কঙ্কাল উধাও হয়ে গিয়েছে, যা এই মামলার অন্যতম বড় প্রমাণ। আর সেই ইস্যুতেই প্রশ্ন তুলেছেন ইন্দ্রাণী। তাঁর দাবি, তদন্তকারী সংস্থাই যদি প্রমাণ হারিয়ে ফেলে, তাহলে আসল অভিযুক্তকে খুঁজে বের করবে কে? ‘টাইমস নাউ’কে দেওয়া ওই সাক্ষাৎকারে ইন্দ্রাণী দাবি করেছেন, তিনি এখনও শিনাকে খুঁজছেন।

তদন্তকে সার্কাস বলে কটাক্ষ করে ইন্দ্রাণী বলেন, “আমি এই তদন্তের কোনও কিণারা দেখতে পাচ্ছি না, যতই দিন যাচ্ছে, ততই সব ঘেঁটে যাচ্ছে। আমি এই নাটকের শেষ দেখতে চাই।” তিনি আরও বলেন, “আজ যদি বলা হয় যে প্রমাণ হারিয়ে গিয়েছে, তাহলে আমি ধরে নেব ওই প্রমাণ কোনওদিন ছিলই না।”

এই প্রমাণ হারিয়ে যাওয়ার পর ইন্দ্রাণীর দাবি, শিনা বোরা যে বেঁচে আছে, সেই প্রমাণই আরও জোরাল হচ্ছে। তিনি বলেন, কঙ্কাল যদি না পাওয়া যায়, তাহলে এটাই বিশ্বাস করতে হবে যে শিনা বোরা বেঁচে আছে। শিনা যে নেই, সেই প্রমাণই আর থাকছে না। একদিন না একদিন সত্যিটা বেরিয়ে আসবে বলেও মন্তব্য করেন তিনি।