Narendra Modi: ‘এবার মনমোহন সিং-এর আরও একটি ভিডিয়ো সামনে এসেছে’, ফের কংগ্রেসকে আক্রমণ মোদীর

Narendra Modi: কংগ্রেস তথা বিরোধীদের উদ্দেশে মোদী বলেন, 'সবাইকে চ্যালেঞ্জ দিচ্ছি, ২৫ বছর হয়ে গিয়েছে। অনেক ভয় দেখানোর চেষ্টা করেছেন পারেননি। এবার বন্ধ করুন।'

Narendra Modi: 'এবার মনমোহন সিং-এর আরও একটি ভিডিয়ো সামনে এসেছে', ফের কংগ্রেসকে আক্রমণ মোদীর
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 7:43 PM

নয়া দিল্লি: দেশের সম্পদে সবার আগে অধিকার রয়েছে মুসলিমদের। এমনটাই বলেছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। লোকসভা নির্বাচনের আবহে বিজেপি সামনে আনল ২০০৯ সালের সেই পুরনো ভিডিয়ো। সেখানে মনমোহন কী বলেছিলেন, সেটা আবারও নিজের বক্তব্যে মনে করালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে মোদী বলেন, ‘মনমোহন সিং-এর পুরনো ভিডিয়ো সামনে আসার পর কংগ্রেসের ইকোসিস্টেম বদলে গিয়েছে।’

এদিন মোদী বলেন, “আমি যখন বলি যে কংগ্রেস শুধু মুসলিমদের প্রাধান্য দেয়, যখন ইন্ডিয়া জোটের ভেদাভেদের কথা বলি, তখন কিছু লোকজন প্রশ্ন তোলে। এক সপ্তাহ ধরে এই নিয়ে চর্চা চলছে। কংগ্রেস বলছে, মনমোহন সিং নাকি এমন কথা বলেননি। কিন্তু আজ আরও একটি পুরনো ভিডিয়ো সামনে এসেছে। সেখানে তিনি বলছেন- দেশের সম্পদে সবার আগে অধিকার মুসলিমদের। এই ভিডিয়ো সামনে আসার পর কংগ্রেসের ইকো সিস্টেম বদলে গিয়েছে।”

কংগ্রেস তথা বিরোধীদের উদ্দেশে মোদী বলেন, ‘সবাইকে চ্যালেঞ্জ দিচ্ছি, ২৫ বছর হয়ে গিয়েছে। অনেক ভয় দেখানোর চেষ্টা করেছেন পারেননি। এবার বন্ধ করুন।’ তাঁর দাবি, মনমোহন সিং-এর ভিডিয়ো সামনে আসার পর যাঁরা এটা ভুল বলে দাবি করছিলেন, তাঁরাও পিছু হঠেছেন।

প্রাক্তন প্রধানমন্ত্রীর বিবৃতি তুলে ধরে বিজেপি বলেছে, কংগ্রেস বিভিন্নভাবে মুসলিমদের পক্ষপাতিত্ব করে থাকে। উল্লেখ্য, কংগ্রেস যে সম্পদ পুনর্বন্টনের কথা বলেছে, তা নিয়েও সম্প্রতি প্রশ্ন তুলেছে বিজেপি।