Rahul Gandhi: ভোট প্রচারের মাঝেই অসুস্থ হয়ে পড়লেন রাহুল গান্ধী

Rahul Gandhi: সতনা ও রাঁচিতে ছিল ইন্ডিয়া জোটের এই কর্মসূচি। সেখানেই যাওয়ার কথা ছিল কংগ্রেসের শীর্ষ নেতাদের। শুধুমাত্র কংগ্রেস নেতারাই নয়, ওই কর্মসূচিতে যোগ দেবেন আপ নেতা তথা পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, রাষ্ট্রীয় জনতা দলের প্রধান লালু প্রসাদ যাদব।

Rahul Gandhi: ভোট প্রচারের মাঝেই অসুস্থ হয়ে পড়লেন রাহুল গান্ধী
রাহুল গান্ধী (ফাইল ছবি) Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 21, 2024 | 4:56 PM

নয়া দিল্লি: এক দফা ভোটের পর এবার দ্বিতীয় দফার ভোটের অপেক্ষা। শাসক-বিরোধী সবাই প্রচারের ময়দানে। তারই মধ্যেই অসুস্থ হয়ে পড়লেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রবিবার ঝাড়খণ্ডের রাঁচিতে ছিল ইন্ডিয়া জোটের বড় কর্মসূচি। কিন্তু অসুস্থ থাকায় সেখানে যেতে পারেননি তিনি।

এক্স মাধ্যমে পোস্ট করে রাহুল গান্ধীর অসুস্থতার কথা জানিয়েছেন বর্ষীয়ান কংগ্রেস নেতা জয়রাম রমেশ। দিল্লি থেকে রাহুল বেরতে পারছেন না বলে জানিয়েছেন কংগ্রেস নেতা। তবে রাঁচির ওই কর্মসূচিতে থাকছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে।

সতনা ও রাঁচিতে রয়েছে ইন্ডিয়া জোটের এই কর্মসূচি। সেখানেই যাওয়ার কথা ছিল কংগ্রেসের শীর্ষ নেতাদের। শুধুমাত্র কংগ্রেস নেতারাই নয়, ওই কর্মসূচিতে যোগ দেবেন আপ নেতা তথা পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, রাষ্ট্রীয় জনতা দলের প্রধান লালু প্রসাদ যাদব। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের স্ত্রী সুনীতা, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের স্ত্রী কল্পনা সোরেনকেও আমন্ত্রণ জানানো হয়েছে ওই মিছিলে।

মূলত হেমন্ত সোরেন ও অরবিন্দ কেজরীবালের গ্রেফতারির বিরোধিতা করতেই এই কর্মসূচির ডাক দেওয়া হয়েছে। বিরোধী জোটের নেতাদের দাবি, ৫ লক্ষ মানুষ ওই মিছিলে যোগ দিতে পারেন। রাঁচির প্রভাত তারা ময়দানে হবে কর্মসূচি। নির্বাচনী আবহে শক্তি প্রদর্শন করাই বিরোধী জোটের অন্যতম লক্ষ্য।