চোখে সবে ঘুম নেমেছিল, দুরন্ত গতিতে এসে বুকের উপরে চড়িয়ে দিল গাড়ি! চাপা দেওয়ার পরও চালকের ভয়ঙ্কর কীর্তি…

Car Accident: পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দুই ব্যক্তি দিনমজুরের কাজ করতেন। নিহত সোনু উত্তর প্রদেশের বাসিন্দা। সারাদিন কাজ করে, রাতে দুই বন্ধু মিলে ফুটপাথে ঘুমিয়েছিলেন। সেই সময়ই দ্রুতগতিতে এসে একটি গাড়ি তাদের চাপা দেয়।

চোখে সবে ঘুম নেমেছিল, দুরন্ত গতিতে এসে বুকের উপরে চড়িয়ে দিল গাড়ি! চাপা দেওয়ার পরও চালকের ভয়ঙ্কর কীর্তি...
দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি।Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 20, 2024 | 6:19 AM

নয়া দিল্লি: রাতের রাজধানীতে ভয়ঙ্কর কাণ্ড। ফুটপাথে ঘুমন্ত দুই ব্যক্তির উপর দিয়ে চলে গেল গাড়ি। চাপা পড়ে মৃত্যু হয়েছে একজনের। গুরুতর আহত আরও এক। সঙ্কটজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকেই গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দিল্লির শাহদারার গীতা কলোনিতে। বৃহস্পতিবার মধ্য রাতে একটি গাড়ি দ্রুতগতিতে এসে ফুটপাথে শুয়ে থাকা দুই ব্যক্তির উপরে উঠে যায়। গাড়ি চাপা পড়ে মৃত্যু হয় সোনু নামক বছর চল্লিশের এক ব্যক্তির। গুরুতর জখম মহম্মদ ইসলাম (৩৮) নামক আরেক ব্যক্তি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দুই ব্যক্তি দিনমজুরের কাজ করতেন। নিহত সোনু উত্তর প্রদেশের বাসিন্দা। সারাদিন কাজ করে, রাতে দুই বন্ধু মিলে ফুটপাথে ঘুমিয়েছিলেন। সেই সময়ই দ্রুতগতিতে এসে একটি গাড়ি তাদের চাপা দেয়। ওই দুই ব্যক্তিকে চাপা দেওয়ার পর গার্ডওয়ালে উঠে যায় গাড়িটি। দুর্ঘটনায় গাড়িটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে।

এই খবরটিও পড়ুন

ধৃতের নাম রাহুল কুমার (৩৮)। জানা গিয়েছে, দিল্লির শাস্ত্রী নগরের বাসিন্দা তিনি। দুর্ঘটনার পর গাড়ি থেকে নেমে বিমূঢ় অবস্থায় পাশেই দাঁড়িয়েছিলেন অভিযুক্ত। পুলিশ পিসিআর কলের মাধ্যমে খবর পায়। এরপর ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে এবং অভিযুক্তকে আটক করে। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় সোনুর। সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরেকজন।