PM Modi Video : ভরা জনসভায় লাউডস্পিকার ব্যবহার করলেন না মোদী, চাইলেন ক্ষমাও , দেখুন ভাইরাল ভিডিয়ো

PM Modi : রাজস্থানে সভায় বক্তৃতা দেওয়ার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। কিন্তু তিনি সভায় দেরি করে পৌঁছনোর জন্য বক্তৃতা না দিয়ে জনতার কাছে ক্ষমা চান।

PM Modi Video : ভরা জনসভায় লাউডস্পিকার ব্যবহার করলেন না মোদী, চাইলেন ক্ষমাও , দেখুন ভাইরাল  ভিডিয়ো
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2022 | 9:13 AM

জয়পুর : তিনি দেশের প্রধানমন্ত্রী। তবে তাঁর জন্য নিয়মের কোনও হেরফের হবে তা হাবভাবে বুঝিয়ে দিলেন নরেন্দ্র মোদী। শুক্রবার রাজস্থানের সিরোহির আবু রোডের একটি জনসভায় বক্তৃতা দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু সেখানে জড়ো হওয়া জনতাদের হতাশ করে বক্তৃতা দিলেন না নমো। আর তাঁর গতকালের বক্তৃতার ছোট্ট অংশ ইতিমধ্যে ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে।

রাজস্থানের সিরোহিতে আবু রোড এলাকায় একটি জনসভায় অংশ নেওয়ার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। কিন্তু সেখানে পৌঁছতে খানিকটা দেরি হয়ে যায় মোদীর। তিনি জানান, লাউডস্পিকার নিয়ম ও নীতি তিনি অমান্য করবেন না। তাই মাইক ছাড়াই জনতার উদ্দেশ্যে বক্তৃতা দেন। তবে তা বক্তৃতা বলা ভুল হবে। সেই সভায় ভাষণ না দেওয়ার জন্য তিনি জনতার কাছে ক্ষমা চেয়ে নেন। এবং তিনি খুব শীঘ্রই সিরোহিতে আসবেন বলে প্রতিশ্রুতি দেন। মাইক ও লাউডস্পিকার ছাড়াই জনতা উদ্দেশে মোদী বলেন, ‘আমার পৌঁছতে দেরি হয়ে গিয়েছে। এখন রাত ১০ টা বাজে। আমার বিবেক বলে, আমার নিয়ম নীতি মেনে চলা উচিত। তাই আমি আপনাদের কাছে ক্ষমা চাইছি।’

তিনি আরও বলেন, ‘কিন্তু আমি আপনাদের কথা দিচ্ছি, আবার আসব আমি এখানে এবং আমাকে দেওয়া আপনাদের সব ভালবাসা সুদ সমেত ফিরিয়ে দেব।’ এই স্বল্প দৈর্ঘ্যের বক্তৃতাই এখন মন কেড়ে নিয়েছে নেটিজ়েনদের। এইটুকু বলার পরই তিনি মঞ্চে হাঁটু গেড়ে বসে স্লোগান তোলেন, ‘ভারত মাতা কি জয়’। তাঁর সঙ্গে সঙ্গে উপস্থিত জনতাও স্লোগান দিয়ে ওঠেন। একাধিক বিজেপি নেতা এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা প্রধানমন্ত্রীকে ব্যবহারের প্রশংসা করেছেন। এবং তাঁর মাইক্রোফোন এবং লাউডস্পিকারের নিয়ম অনুসরণ করার জন্য তাঁকে বাহবা দিয়েছেন।