VIDEO: চোখ বুজে আরাম নিচ্ছেন কাস্টমার, থুতু দিয়ে ‘ফেস ম্যাসাজ’ করছেন বিউটিশিয়ান!

Bizarre: হঠাৎ তাঁর মনে হয়, মুখে কিছু একটা চ্যাটচ্যাটে লাগছে সন্দেহ হলে, তিনি পার্লারের সিসিটিভি ফুটেজ দেখতে চান। প্রথমে অস্বীকার করলেও, শেষে অনেক ঝামেলার পর সিসিটিভি ফুটেজ দেখাতে রাজি হয় পার্লারের মালিক। আর সেই ফুটেজ দেখেই শিউরে ওঠেন ওই ব্যক্তি।

VIDEO: চোখ বুজে আরাম নিচ্ছেন কাস্টমার, থুতু দিয়ে 'ফেস ম্যাসাজ' করছেন বিউটিশিয়ান!
এভাবেই থুতু দিয়ে মুখে ম্যাসাজ করেন কর্মী।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Jun 16, 2024 | 11:10 AM

লখনউ: সারা সপ্তাহের খাটাখাটনি। ক্লান্তি দূর করতে সেলুনে গিয়েছিলেন একটু ম্যাসাজ নিতে। ভালই ম্যাসাজ করছিল পার্লারের কর্মী। হঠাৎ কেমন যেন অন্য কিছু মুখে লাগল বলে মনে হল। সন্দেহ হতেই চোখ খোলেন গ্রাহক। দেখতে চান, কী ক্রিম তাঁর মুখে দেওয়া হল। কিন্তু তা দেখাতে নারাজ সেলুনের কর্মী। অনেক ঝগড়া-অশান্তির পর শেষে যখন সিসিটিভি ফুটেজ দেখলেন, তখন পায়ের নীচ থেকে মাটি সরে গেল। সেলুনের কর্মী যে কাজ করেছেন তাঁর সঙ্গে, তা দেখে গা ঘিনঘিন করে উঠল। দেখলেন, ক্রিমের বদলে থুতু দিয়ে মুখে ম্যাসাজ করেছেন সেলুনের কর্মী।

ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের লখনউতে। সেখানে একটি পার্লারে এক ব্যক্তির মুখে থুতু দিয়ে ম্যাসাজ করে দেন সেলুনের কর্মী। আশীষ কুমার নামে ওই ব্যক্তি জানিয়েছেন, তিনি গত ১১ জুন স্থানীয় একটি সেলুনে গিয়েছিলেন। সেখানে তাঁর চুল কাটেন এবং ফেস ম্যাসাজ করেন পার্লারের ব্যক্তি।

হঠাৎ তাঁর মনে হয়, মুখে কিছু একটা চ্যাটচ্যাটে লাগছে সন্দেহ হলে, তিনি পার্লারের সিসিটিভি ফুটেজ দেখতে চান। প্রথমে অস্বীকার করলেও, শেষে অনেক ঝামেলার পর সিসিটিভি ফুটেজ দেখাতে রাজি হয় পার্লারের মালিক। আর সেই ফুটেজ দেখেই শিউরে ওঠেন ওই ব্যক্তি। দেখেন, ম্য়াসাজ করার ফাঁকে পার্লারের কর্মী নিজের হাতে থুতু ফেলে, সেই থুতু দিয়েই মুখে ম্যাসাজ করে দেন।

ওই ভিডিয়ো হাতে পেতেই পার্লারে যাওয়া ব্যক্তি পুলিশের দ্বারস্থ হন। পুলিশও ফুটেজ দেখে যথাযথ ব্যবস্থা করার আশ্বাস দিয়েছে।

প্রসঙ্গত, এর কয়েকদিন আগেই উত্তর প্রদেশের শামলি জেলাতেও এক সেলুনের কর্মীকে এক ব্যক্তির মুখে থুতু দিয়ে ম্যাসাজ করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি ভাইরাল হতেই পুলিশ কড়া পদক্ষেপ কে এবং অভিযুক্তকে গ্রেফতার করে।