একেই বলে চৌকিদার! দিন আনা দিন খাওয়া ব্যক্তি এক মাসের বেতন তুলে দিলেন মুখ্যমন্ত্রীর কোভিড তহবিলে

৫৯ বছর বয়সী পাহারাদার (Watchman) কোভিড (Covid) মহামারি মোকাবেলায় সাহায্য করলেন

একেই বলে চৌকিদার! দিন আনা দিন খাওয়া ব্যক্তি এক মাসের বেতন তুলে দিলেন মুখ্যমন্ত্রীর কোভিড তহবিলে
মহামারি মোকাবেলায় সাহায্য

চেন্নাই: করোনায় (Covid) কাবু গোটা দেশ। ভারতের চালচিত্র পালটে দিয়েছে মহামারি। নানা জায়গায় অক্সিজেনের অভাব। সমস্যায় পড়েছেন বহু মানুষ। এই অবস্থায় অক্সিজেনের কালোবাজারির অভিযোগ উঠেছে কিছু জায়গায়। কিছু অসৎ মানুষ অতিমারিকে কাজে লাগিয়ে মুনাফা লাভের চেষ্টা করছে। ঠিক সেই সময় মানবিকতার নজির গড়লেন তামিলনাড়ুর (Tamil Nadu) নৈশ প্রহরী।

চেন্নাইয়ের এক ৫৯ বছর বয়সী পাহারাদার, কোভিড মহামারি মোকাবেলায় সরকারকে সহায়তা করার জন্য তাঁর এক মাসের বেতন মুখ্যমন্ত্রী জন ত্রাণ তহবিলে দান করলেন। থাঙ্গাদুরাই নামের ওই ব্যক্তি মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০,১০১ টাকা অনুদান করলেন। তিনি মনে করেন এতে কিছু মানুষ উপকৃত হবেন।

এই বিষয়ে টুইটারে এম কে স্ট্যালিন লিখেছেন, “থাঙ্গাদুরাই একজন নৈশ প্রহরী যিনি প্রথমে আমার সাঙ্গে দেখা করতে পারেননি। তিনি মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক মাসের বেতন অনুদান করেছেন। এ বিষয়ে জানার পরে, আমি তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছি। আমি তাকে একটি বই উপহার দিয়েছি।”

মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পর থাঙ্গাদুরাই বলেন, তিনি মুখ্যমন্ত্রীর উষ্ণ অভ্যর্থনায় আশ্চর্য হয়েছেন। তার কথায়, দেখা হলে মুখ্যমন্ত্রী জিজ্ঞাসা করেন আমি কোথায় থাকি। আমি আমার এক মাসের বেতন করোনা মোকাবিলায় দান করেছি জেনে তিনি অত্যন্ত খুশি হয়েছেন এবং ধন্যবাদ জানিয়েছেন। সব শেষে আমাকে একটি বই উপহার দিয়েছেন।