রাজনীতিতে এসো না, সৌরভকে পরামর্শ অশোকের

তিনি বুঝিয়ে দিতে চেয়েছেন, সৌরভ সক্রিয় রাজনীতিতে পা দিলে তাঁর বিপুল জনপ্রিয়তা এবং সকল শ্রেণির মানুষের কাছে গ্রহণযোগ্যতা মলিন হতে পারে।

রাজনীতিতে এসো না, সৌরভকে পরামর্শ অশোকের
রাজনীতিতে এসো না, সৌরভকে পরামর্শ অশোকের
Follow Us:
| Updated on: Dec 30, 2020 | 6:19 PM

কলকাতা: গত রবিবার থেকে তিনিই রাজ্য রাজনীতির অন্যতম আলোচনার কেন্দ্র। আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি তাঁকেই মুখ্যমন্ত্রী প্রার্থী করবে কিনা, এই নিয়ে জল্পনা চলছে ঝড়ের বেগে। ঠিক এমন একটা সময়ে এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বেহালার বাড়িতে হাজির হলেন শিলিগুড়ি পুরসভার প্রশাসক তথা বাম নেতা অশোক ভট্টাচার্য (Asok Bhattacharya)।

বিসিসিআই সভাপতির বাড়ি থেকে বেরিয়ে সোশ্যাল মিডিয়ায় এই সাক্ষাতের কথা নিজেই জানান অশোকবাবু। ক্রিকেট নিয়ে আলোচনা হয়েছে বলেও লেখেন। এবং সৌরভের সঙ্গে আলাপচারিতার দু’টি ছবিও পোস্ট করেন গণমাধ্যমে। পাশাপাশি আরও একটি কথা লেখেন যা সকলের নজর কেড়েছে। অশোকবাবু জানিয়েছেন, তিনি চান না যেন সৌরভ রাজনীতির সঙ্গে যুক্ত হন। এর কারণও ব্যাখ্যা করেছেন শিলিগুড়ির প্রাক্তন মেয়র।

অশোক ভট্টাচার্যের কথায়, “রাজনীতির কথা প্রসঙ্গে আমার মত, ওর রাজনীতিতে যুক্ত না হওয়া, তাও বলেছি। কথা প্রসঙ্গে বলেছি ক্রিকেট ওকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে গেছে। দেশের মানুষ চায় তা যেন অব্যাহত থাকে।” অর্থাৎ আকারে-ইঙ্গিতে তিনি বুঝিয়ে দিতে চেয়েছেন, সৌরভ সক্রিয় রাজনীতিতে পা দিলে তাঁর বিপুল জনপ্রিয়তা এবং সকল শ্রেণির মানুষের কাছে গ্রহণযোগ্যতা মলিন হতে পারে।

আরও পড়ুন: আজই দেশে অনুমোদন পেতে পারে অক্সফোর্ডের করোনা টিকা ‘কোভিশিল্ড’!

তবে এদিন সাক্ষাৎ যে নিখাদ আড্ডার ছলে হয়েছে তা অশোকবাবু নিজেই খোলাখুলি জানিয়ে দিয়েছেন। ফেসবুকে তিনি আরও লিখেছেন, আজ সৌরভের বাড়িতে বসে সৌরভ আর ডোনার সঙ্গে অনেক গল্প হল। শিলিগুড়ির খবর, ক্রিকেট নিয়েও আলোচনা হয়েছে। আমি ইলেকশনে লড়ছি কিনা জানতে চেয়েছিল! তার জন্যে আগাম শুভেচ্ছাও জানিয়ে রেখেছে। ওর সঙ্গে শিলিগুড়ির ক্রিকেট নিয়েও কথা হয়। বলল, ও সব রকম সহযোগিতা করবে। একবার এসব নিয়ে কথা বলতে শিলিগুড়িতে আসবে। তখন আমাদের বাড়িতে গিয়ে ওর কাকিমার সঙ্গে দেখা করে আসবে বলল। ছবিটা ডোনা তুলে দিয়েছে।

আরও পড়ুন: কলকাতায় ব্রিটেনের করোনা স্ট্রেন, আরটি-পিসিআর পরীক্ষা হবে ৪০০র বেশি যাত্রীর