ক্রমেই ভয়ঙ্কর হচ্ছে বাংলার করোনা পরিস্থিতি, একদিনে আক্রান্তের সংখ্যা ৫০০ পার

দেশজুড়ে এখন ঊর্ধ্বমুখী করোনাগ্রাফ (COVID-19)। এদিনই দেশে একদিনে আক্রান্ত হয়েছেন ৫৩, ৪৭৬ জন।

ক্রমেই ভয়ঙ্কর হচ্ছে বাংলার করোনা পরিস্থিতি, একদিনে আক্রান্তের সংখ্যা ৫০০ পার
ফাইল ছবি।
Follow Us:
| Updated on: Mar 25, 2021 | 8:44 PM

কলকাতা: ক্রমেই ভয়ঙ্কর হচ্ছে রাজ্যের করোনা (COVID-19) পরিস্থিতি। মনে করাচ্ছে গত বছরের স্মৃতি। বৃহস্পতিবার করোনার দ্বিতীয় পর্যায়ে রেকর্ডসংখ্যক আক্রান্ত হলেন বাংলায়। একদিনে ৫০০ পার করে গেল আক্রান্তের সংখ্যা। এদিন রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিনে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় এ রাজ্যে কোভিড-১৯ সংক্রমিত হয়েছেন ৫১৬ জন। মৃত্যু হয়েছে ৪ জনের। এই নিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্ত হলেন ৫,৮২,৩৮১ জন। মৃত্যু হয়েছে ১০,৩১৬ জনের।

দেশজুড়ে এখন ঊর্ধ্বমুখী করোনাগ্রাফ। এদিনই দেশে একদিনে আক্রান্ত হয়েছেন ৫৩, ৪৭৬ জন। যে সমস্ত রাজ্যে করোনার ভয়াল ভ্রুকুটি চলছে, তার মধ্যে বাংলার অবস্থাও ক্রমেই উদ্বেগ বাড়াচ্ছে। সংক্রমণে এ রাজ্যে শীর্ষে কলকাতা। এরপরই রয়েছে উত্তর ২৪ পরগনা। পিছিয়ে নেই দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলিও। ঘাড়ে নিঃশ্বাস ফেলছে পশ্চিম বর্ধমানও।

আরও পড়ুন: Corona Cases and Lockdown News: এপ্রিলে শীর্ষে পৌঁছবে সংক্রমণ, ইঙ্গিত ভয়াবহ পরিস্থিতির

গত ২৪ ঘণ্টায় শুধু কলকাতাতেই সংক্রমিত হয়েছেন ১৬৭ জন। উত্তর ২৪ পরগনায় সেই সংখ্যাটা ১১৫। দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলিতে যথাক্রমে একদিনে আক্রান্ত হয়েছেন ৩৬, ৩৩ ও ২৮ জন। পশ্চিম বর্ধমানে আক্রান্ত হয়েছেন ২৬ জন। এই পরিসংখ্যান উদ্বেগ বাড়াচ্ছে চিকিৎসকদের।