Hiran Chatterjee: কোর্টের অনুমতি ছাড়া হিরণকে গ্রেফতার নয়, নির্দেশ বিচারপতি অমৃতা সিনহার

Ghatal: ঘাটালে এবার তৃণমূলের প্রার্থী ছিলেন দেব, বিজেপি প্রার্থী করেছিল খড়গপুরের দলীয় বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে। ভোটের প্রচারে নেমে বারবার দেবের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলতে দেখা গিয়েছে হিরণ চট্টোপাধ্যায়কে। এমনকী নিজের এক্স হ্যান্ডেলে ১৭ মে নাগাদ একটি পোস্ট রিশেয়ার করেন হিরণ। একটি অডিয়ো ক্লিপ ছিল সেটি।

Hiran Chatterjee: কোর্টের অনুমতি ছাড়া হিরণকে গ্রেফতার নয়, নির্দেশ বিচারপতি অমৃতা সিনহার
হিরণ চট্টোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2024 | 3:56 PM

কলকাতা: দেবের নামে ভুয়ো অডিয়ো ভাইরাল করার অভিযোগ উঠেছিল হিরণের বিরুদ্ধে। এরপরই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। সোমবার বিচারপতি অমৃতা সিনহার এজলাসে সেই মামলা ওঠে। বিচারপতি নির্দেশ দেন, আদালতের অনুমতি ছাড়া ঘাটালের বিজেপি প্রার্থী তথা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করা যাবে না। ২৭ জুন ফের এই মামলার শুনানি হবে।

ঘাটালে এবার তৃণমূলের প্রার্থী ছিলেন দেব, বিজেপি প্রার্থী করেছিল খড়গপুরের দলীয় বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে। ভোটের প্রচারে নেমে বারবার দেবের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলতে দেখা গিয়েছে হিরণ চট্টোপাধ্যায়কে। এমনকী নিজের এক্স হ্যান্ডেলে ১৭ মে নাগাদ একটি পোস্ট রিশেয়ার করেন হিরণ। একটি অডিয়ো ক্লিপ ছিল সেটি।

মূলত এক ব্যক্তি ও এক মহিলার টেলিফোনিক কথোপকথন সেটি। অডিয়োটির সত্যতা টিভি নাইন বাংলা খতিয়ে দেখেনি। তবে সেখানে ওই মহিলাকে উল্টোদিকের ব্যক্তিকে ‘দেব দা’ বলে সম্বোধন করতে শোনা যায়। চাকরি সংক্রান্ত বিষয়ে কথা বলতেও শোনা যায়।

২৫ মে ভোট ছিল ঘাটালে। ১৭ মে এই অডিয়োটি পোস্ট করা হয়। এই পোস্টের সত্যতা নিয়ে প্রশ্ন তোলে শাসকশিবির। এই অডিয়োকে ভোটের রাজনীতি বলে দাবি করে তারা। এরপরই হিরণের নামে এফআইআর হয়। পাল্টা হাইকোর্টের দ্বারস্থ হন হিরণও। আদালত জানিয়েছে, তাদের অনুমতি ছাড়া হিরণকে গ্রেফতার করা যাবে না।