গভীর রাতে সংঘর্ষ, খাস কলকাতায় পুলিশকে লক্ষ্য করেই চলল গুলি

Kolkata Police: ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে ৭ এমএম পিস্তল।

গভীর রাতে সংঘর্ষ, খাস কলকাতায় পুলিশকে লক্ষ্য করেই চলল গুলি
প্রতীকি ছবি
Follow Us:
| Updated on: Jun 28, 2021 | 11:13 AM

কলকাতা: গভীর রাতে দুই দুষ্কৃতী দলের মধ্যে সংঘর্ষ। থামাতে গেলে পুলিশকেই লক্ষ্য করে ছোড়া হল গুলি। রবিবার রাতে এমনই ঘটনা ঘটেছে কলকাতার একবালপুরে (Ekbalpore)। ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হয়েছে ৭ এমএম পিস্তল। ঘটনার তদন্ত করছে কলকাতা পুলিশের (Kolkata Police) গুন্ডাদমন শাখার আধিকারিকেরা। ঘটনায় আহত হয়েছেন সঞ্জয় পাণ্ডা নামে এক পুলিশকর্মী।

রবিবার রাত ২টো নাগাদ একবালপুরে দুই স্থানীয় দুষ্কৃতী দলের মধ্যে সংঘর্ষের পরিস্থিতি তৈরি হয়। ৯০ নম্বর সুধীর বোস রোডের ঘটনা। একদিকে ছিল ইমরানের দল আর অন্যদিকে ইডলি ভিকির লোকজন। তাদের মধ্যে সংঘর্ষ হয়। লাঠিপেটা, ইট ছোড়াছুড়ি দিয়েই সংঘর্ষের সূত্রপাত। খবর পেয়েই ঘটনাস্থলে যায় একবালপুর থানার পুলিশ। সংঘর্ষ থামাতে উদ্যোগী হলে পুলিশকে লক্ষ্য করেই চলে গুলি। জানা গিয়েছে, সঞ্জয় পাণ্ডা নামে এক পুলিশকর্মীকে লক্ষ্য করে গুলি চলে। যদিও গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় তিনি আক্রান্ত হননি, তবে দুই দলের সংঘর্ষের মাঝে পড়ে আহত হয়েছেন ওই পুলিশকর্মী।

আরও পড়ুন: বাবা গত বছরই জানতে পারেন ছেলে আইএএস নন! তারপর আরও বেপরোয়া দেবাঞ্জন

এই ঘটনায় এখনও পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। দুষ্কৃতীদের কাছ থেকে ৭ এম-এম পিস্তল উদ্ধার করেছে পুলিশ।  তনভীর আলম, মহম্মদ ইমরান, মহম্মদ জাহির ও ফরিদ আলমকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও এফআইআরে আরও বেশ কয়েকজন দুষ্কৃতীর নাম রয়েছে। তাদেরও খোঁজ চালাচ্ছে পুলিশ। সকাল থেকে এলাকায় পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।