CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষী, পরিবারের সদস্যরা দুর্ঘটনার সময় কোথায় ছিলেন? কেন হল না প্রাথমিক চিকিৎসার বন্দোবস্ত? তদন্তে কলকাতা পুলিশ

CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর মতো একজন ভিভিআইপি-দের প্রাথমিক চিকিৎসার জন্য একটা বন্দোবস্ত থাকে। সূত্রের খবর, কলকাতা পুলিশ আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় জানতে চাইছে। মুখ্যমন্ত্রীর ক্ষেত্রে কেন প্রাথমিক চিকিৎসা ছাড়াই এসএসকেএম-এ নিয়ে যাওয়া হল।

CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষী, পরিবারের সদস্যরা দুর্ঘটনার সময় কোথায় ছিলেন? কেন হল না প্রাথমিক চিকিৎসার বন্দোবস্ত? তদন্তে কলকাতা পুলিশ
স্ক্যান করার মুহূর্তের ছবি।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2024 | 1:32 PM

কলকাতা: বাড়িতে পড়ে গিয়ে আহত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কীভাবে পড়ে গেলেন তিনি, তদন্তে কলকাতা পুলিশ। দুর্ঘটনার সময়ে নিরাপত্তারক্ষীরা কোথায় ছিলেন? উঠছে একাধিক প্রশ্ন। সাধারণত ভিভিআইপি-দের ক্ষেত্রে এই ধরনের ঘটনা ঘটলে একটা প্রাথমিক অনুসন্ধান করা হয়, সেক্ষেত্রে দাঁড়িয়ে কলকাতা পুলিশের প্রথম জিজ্ঞাস্য মুখ্যমন্ত্রী ঠিক কোথায় পড়ে গিয়েছিলেন? সেখানে কি এমন কিছু ছিল বা আছে, যাতে তিনি হোঁচট খেতে পারেন? বা কোনওভাবে ভারসাম্য হারাতে পারেন মুখ্যমন্ত্রী? সেই উত্তর খোঁজার পাশাপাশি পুলিশ এটাও দেখা চেষ্টা করছে, দুর্ঘটনার সময়ে মুখ্যমন্ত্রী কি একা ছিলেন? নিরাপত্তারক্ষীরা কতটা দূরে ছিলেন? পরিবারের সদস্যরা কত দূরে ছিলেন?

মুখ্যমন্ত্রীর মতো একজন ভিভিআইপি-দের প্রাথমিক চিকিৎসার জন্য একটা বন্দোবস্ত থাকে। সূত্রের খবর, কলকাতা পুলিশ আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় জানতে চাইছে। মুখ্যমন্ত্রীর ক্ষেত্রে কেন প্রাথমিক চিকিৎসা ছাড়াই এসএসকেএম-এ নিয়ে যাওয়া হল। সেটা কি মুখ্যমন্ত্রী কিংবা তাঁর পরিবারের সদস্যদের নির্দেশে নাকি প্রাথমিক চিকিৎসার কোনও সুবন্দোবস্ত করা সম্ভব হয়নি, তাই। সেই বিষয়টিই খতিয়ে দেখতে চাইছে পুলিশ। সেক্ষেত্রে প্রাথমিক অনুসন্ধান শেষ হলেই, পরবর্তী পদক্ষেপ করবে কলকাতা পুলিশ।

এদিকে, সকাল থেকেই মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় তাঁর বাড়ির সামনে অনুগামীদের ভিড়। কালীঘাটে পুজো দিয়ে ফুল-মিষ্টি নিয়ে অনুগামীরা। সূত্রের খবর, এখন স্থিতিশীল মুখ্যমন্ত্রী।