Doctor’s Protest: ‘আমাদের বোন কিন্তু এখনও বিচার পায়নি’, ডাক্তাররা বুঝিয়ে দিলেন কী চাইছেন তাঁরা

Sandip Ghosh: এ দিন, আর্থিক দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন সন্দীপ ঘোষ। তিলোত্তমার ঘটনায় গ্রেফতার হননি তিনি। এই নিয়েই মন্তব্য করতে গিয়ে আন্দোলনরত চিকিৎসকরা বলেছেন, "সন্দীপ ঘোষ গ্রেফতার হয়েছেন ঠিক আছে। অনেক দিন আগেই গ্রেফতার হওয়া উচিৎ ছিল। তবে আমাদের বোনটা কিন্তু ন্যায় বিচার পায়নি।

Doctor's Protest: 'আমাদের বোন কিন্তু এখনও বিচার পায়নি', ডাক্তাররা বুঝিয়ে দিলেন কী চাইছেন তাঁরা
ডাক্তারদের কী দাবি?Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2024 | 9:20 PM

কলকাতা: সিবিআই-এর হাতে গ্রেফতার আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। তারপর থেকেই উচ্ছ্বাস শুরু লালবাজারে। তবে এরপরও জুনিয়ার চিকিৎসকদের বক্তব্য, মূল আন্দোলন থেকে যেন নজর না ঘুরে যায়। অর্থাৎ তাঁদের পরিষ্কার বক্তব্য তিলোত্তমার সঙ্গে যে বা যাঁরা এই নিকৃষ্ট ঘটনা ঘটিয়েছে তাঁদের গ্রেফতার করতেই হবে।

এ দিন, আর্থিক দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন সন্দীপ ঘোষ। তিলোত্তমার ঘটনায় গ্রেফতার হননি তিনি। এই নিয়েই মন্তব্য করতে গিয়ে আন্দোলনরত চিকিৎসকরা বলেছেন, “সন্দীপ ঘোষ গ্রেফতার হয়েছেন ঠিক আছে। অনেক দিন আগেই গ্রেফতার হওয়া উচিৎ ছিল। তবে আমাদের বোনটা কিন্তু ন্যায় বিচার পায়নি। এটাও মনে রাখতে হবে স্বাস্থ্য ভবন এখনও সন্দীপ ঘোষকে বহিষ্কার করেনি। এখনও তাঁকে লোকানোর চেষ্টা করছে। কী জানার চেষ্টা করছে, কী ঢাকার চেষ্টা করছে পুরোটাই ধোঁয়াশা। আর আমাদের প্রাথমিক দাবি আমাদের বোনের অভিযুক্তদের গ্রেফতারি। সেটা কিন্তু এখনও হয়নি।

আরও এক আন্দোলনকারী বলেন, “যে বা যাঁরা এই ঘৃণ্য কাজ করেছে তাদের সনাক্ত করা। ততদিন কোনও শান্তি নেই। সন্দীপের গ্রেফতারি আমাদের প্রাথমিক দাবি ছিল না।”