Anandapur: তুমুল বৃষ্টিতে পুকুর-রাস্তা মিলেমিশে একাকার! তিন ‘মদ্যপ’ যাত্রী নিয়ে গাড়ি পড়ল জলে

Accident: স্থানীয় সূত্রে খবর, যে তিনজন গাড়ির ভিতরে ছিলেন, তাঁরা প্রত্যেকেই মদ্যপান করেছিলেন।

Anandapur: তুমুল বৃষ্টিতে পুকুর-রাস্তা মিলেমিশে একাকার! তিন 'মদ্যপ' যাত্রী নিয়ে গাড়ি পড়ল জলে
প্রবল বৃষ্টিতে গাড়ি পড়ল পুকুরে। ফাইল চিত্র।

কলকাতা: তুমুল বৃষ্টির (Heavy Rain) মধ্যে পুকুরে পড়ে গেল আরোহী-সহ গাড়ি। সোমবার রাত ১১টা নাগাদ আনন্দপুর থানা (Anandapur) এলাকার নেতাজি সুভাষনগরে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। প্রবল বৃষ্টির জেরে মিলেমিশে গিয়েছিল পথ ও পুকুর। তার জেরেই এই বিপত্তি বলে অনুমান পুলিশের। স্থানীয় বাসিন্দারাই পুকুরে আটকে থাকা গাড়ি থেকে তিন আরোহীকে উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আনন্দপুর থানার পুলিশ। বৃষ্টির মধ্যেই গাড়িটি উদ্ধারের চেষ্টা করে তারা।

দু’দিন ধরে জলে ভাসছে গোটা কলকাতা। ইএম বাইপাস থেকে কিছুটা দূরে নেতাজি সুভাষনগর রোড। সেখানকারই একটি বাইপাস কানেকটরে বৃষ্টির জেরে মিলেমিশে যায় পুকুর এবং রাস্তা। এই অবস্থায় ১০৬ নম্বর নেতাজি সুভাষনগর এলাকায় সোমবার রাতে ঘটে যায় দুর্ঘটনা। বাইপাস থেকে একটি গাড়ি ছুটে আসার সময় কোনটি পুকুর, কোনটি রাস্তা না বুঝতে পেরে সরাসরি নেমে যায় পুকুরে। এদিকে সেই সময় গাড়িতে তিনজন যাত্রী ছিলেন। তাঁরা কার্যত জলে পড়ে হিমশিম খেতে থাকেন।

যাত্রীদের চিৎকার চেঁচামেচি শুনে এই বৃষ্টি মাথায় নিয়েই ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই তিনজনকে কোনও ভাবে গাড়ি থেকে টেনে বের করে নিয়ে আসেন। গাড়িটি তখনও পুকুরেই পড়ে রয়েছে। স্থানীয়দের উদ্যোগে তিনজনকেই স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুটা ভয় পেয়ে যান তিন যাত্রীই। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় আনন্দপুর থানার পুলিশ। তারা তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে খবর, যে তিনজন গাড়ির ভিতরে ছিলেন, তাঁরা প্রত্যেকেই মদ্যপান করেছিলেন। চালকও মদ্য়প অবস্থায় ছিলেন কি না তা নিয়ে ইতিমধ্য়েই প্রশ্ন উঠছে। একই সঙ্গে বাইপাসের ধারে প্রচুর পানশালা রয়েছে। অনেকের দাবি, এরকমই একটি পানশালা থেকে গাড়িটি বেরিয়েছিল। এমনও শোনা যাচ্ছে, ঘটনার সময় গাড়িতে একজন মহিলাও ছিলেন। যদিও পুলিশের তরফে এখনও এ নিয়ে কোনও বক্তব্য মেলেনি। ঘটনার তদন্ত শুরু করেছে তারা। কী ভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Train Update: জল থইথই টিকিয়াপাড়া কারশেড! আজও ট্রেনযাত্রীদের জন্য দুর্ভোগ থাকছেই

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla