TMC: কার্নিভালের পর এবার বিজয়া সম্মিলনী পালনের ডাক কুণালের

TMC Leader Kunal Ghosh: এ দিন কুণাল একটি ভি়ডিয়ো বার্তা পোস্ট দেন। সেখান থেকে তিনি বলেন, "এই মরশুমের পরপরই মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিজয়া সম্মলনীতে নেমে পড়বেন। নিবিড় জনসংযোগ করবেন।"

TMC: কার্নিভালের পর এবার বিজয়া সম্মিলনী পালনের ডাক কুণালের
কুণাল ঘোষ, তৃণমূল নেতাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2024 | 6:05 PM

কলকাতা: প্রতি বছরের মতো এ বছরও দুর্গাপুজোর কার্নিভাল আয়োজন করেছে রাজ্য সরকার। রেড রোডে প্রায় ৯০টি পুজো কমিটি সেই কার্নিভালে অংশ নিয়েছে। আর এবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজয়া সম্মিলনীর ডাক দেওয়া হয়েছে। তৃণমূল নেতা কুণাল ঘোষ পুজোর পর সেই বিজয়া সম্মিলনী পালনের কথা বলেছেন।

এ দিন কুণাল একটি ভি়ডিয়ো বার্তা পোস্ট দেন। সেখান থেকে তিনি বলেন, “এই মরশুমের পরপরই মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিজয়া সম্মলনীতে নেমে পড়বেন। নিবিড় জনসংযোগ করবেন। পাশাপাশি রাজ্য সরকারের ভাল কাজগুলি আর একবার জনগণকে মনে করিয়ে দেওয়া। কারও কোনও প্রস্তাব থাকলে তা গ্রহণ করে নেওয়া। বিরোধীরা যে কুৎসার চক্রান্ত করছে সেগুলিকে ব্যর্থ করতে জনসাধারণকে বাম জমনার অবস্থা ও বিজেপি যে রাজ্যে রয়েছে সেখানকার অবস্থা বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে তুলে ধরবেন।”

উল্লেখ্য, এ দিন রেড রোডে যখন কার্নিভাল চলছে। অপরদিকে চিকিৎসকদের ডাকা ‘দ্রোহ’ কার্নিভালেও অংশ নিয়েছেন জনসাধারণ। প্রথমে যদিও পুলিশ ১৬৩ ধারা জারি করে কার্নিভাল রোখার চেষ্টা করে। পরে হাইকোর্টের নির্দেশে সেই ধারা বাতিল হয়। একদিকে যখন আনন্দে দুর্গাপুজোর কার্নিভাল চলছে। সেই সময় আবার দ্রোহের কার্নিভালের নজির দেখল গোটা বাংলা।