Watgunge Murder: আরও জোরালো ‘তন্ত্রসাধনার’ তত্ত্ব, জানেন কোথায় খুন করা হয়েছিল দুর্গাকে?

Watgunge Crime: পুলিশ সূত্রে খবর, ঠাকুর ঘরের সামনে একটি কমন রুমে খুন করা হয়েছিল দুর্গা সরখেলকে। সেখানে ঘরের মধ্যে একটি জলের কল ছিল, সেখানেই দুর্গাকে খুন করা হয়েছিল বলে খবর। জানা যাচ্ছে, কমন হলরুম থেকে রক্ত পাওয়া গিয়েছে। পাশাপাশি মেঝে, কাগজ, শৌচাগারের দরজা, নর্দমা, হ্যাক'শ-তে রক্তের নমুনা পাওয়া গেছে।

Watgunge Murder: আরও জোরালো 'তন্ত্রসাধনার' তত্ত্ব, জানেন কোথায় খুন করা হয়েছিল দুর্গাকে?
রেখা সরখেল খুনের তদন্তImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2024 | 11:02 PM

কলকাতা: ওয়াটগঞ্জে মহিলা খুনের ঘটনায় এবার দেহের বাকি অংশের সন্ধান পেল পুলিশ। ওয়েস্ট পোর্ট থানা এলাকায় চটকল ঘাট থেকে উদ্ধার হয়েছে দেহের বাকি কিছু অংশ। ঘাটের ধারে একটি জঙ্গলের মধ্য়ে সেগুলি রাখা ছিল। এবার সেগুলিকে উদ্ধার করল পুলিশ। সম্প্রতি ওয়াটগঞ্জ থানা এলাকায় এক পরিত্যক্ত ব্যারাক থেকে দুর্গা সরখেলের টুকরো টুকরো দেহাংশ উদ্ধার করেছিল পুলিশ। তিনটি পলিথিন ব্যাগের মধ্যে করে ফেলে রাখা হয়েছিল দেহাংশগুলি। যে পরিত্যক্ত ব্যারাক থেকে দেহাংশগুলি পাওয়া গিয়েছিল, সেখান থেকে অদূরেই দুর্গার বাড়ি। শুক্রবার দুপুরে সেখানে পৌঁছে গিয়েছিলেন ফরেন্সিক টিমের অফিসাররা। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেন ফরেন্সিক বিশেষজ্ঞরা।

সেই বাড়ির ভিতর থেকে রক্তের দাগ পেয়েছেন ফরেন্সিক টিমের অফিসাররা। পুলিশ সূত্রে খবর, ঠাকুর ঘরের সামনে একটি কমন রুমে খুন করা হয়েছিল দুর্গা সরখেলকে। সেখানে ঘরের মধ্যে একটি জলের কল ছিল, সেখানেই দুর্গাকে খুন করা হয়েছিল বলে খবর। জানা যাচ্ছে, কমন হলরুম থেকে রক্ত পাওয়া গিয়েছে। পাশাপাশি মেঝে, কাগজ, শৌচাগারের দরজা, নর্দমা, হ্যাক’শ-তে রক্তের নমুনা পাওয়া গেছে। ব্যাগ ও বারান্দার বেসিনেও রক্তের নমুমা পাওয়া গিয়েছে বলে জানা যাচ্ছে। ওয়াটগঞ্জের নৃশংস খুনের ঘটনার তদন্তে এখনও পর্যন্ত যা যা তথ্য, পুলিশের হাতে এসেছে, তাতে তন্ত্রসাধনার তত্ত্ব আরও জোরালো হচ্ছে বলেই পুলিশ সূত্রে খবর।

উল্লেখ্য, দুর্গা সরখেলের টুকরো টুকরো দেহাংশ উদ্ধারের ঘটনায় হইচই পড়ে গিয়েছিল শহরে। এক হাড়হিম করা খুনের ঘটনা। আলাদা আলাদা টুকরো অবস্থায় দেহগুলি পাওয়া গিয়েছিল বাড়ির অদূরেই একটি পরিত্যক্ত ব্য়ারাক থেকে। তাও সব দেহাংশ পাওয়া যায়নি তখন। আজ ওয়েস্ট পোর্ট থানা এলাকায় চটকল ঘাট থেকে আরও কিছু দেহাংশের সন্ধান পায় পুলিশ।