ফের রাজ্যে আসছেন মোদী, উদ্বোধন করবেন দক্ষিণেশ্বর মেট্রোর

নরেন্দ্র মোদীর আগেই নির্বাচনী উত্তাপ বৃদ্ধি করতে রাজ্যে আসছেন অমিত শাহ-জেপি নাড্ডা। বিজেপির 'পরিবর্তন যাত্রার' শেষ রথে সওয়ার হবেন স্বরাষ্ট্রমন্ত্রী।

ফের রাজ্যে আসছেন মোদী, উদ্বোধন করবেন দক্ষিণেশ্বর মেট্রোর
ছবি-ফেসবুক
Follow Us:
| Updated on: Feb 13, 2021 | 6:40 PM

কলকাতা: ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। আগামী ২২ ফেব্রুয়ারি তিনি কলকাতায় আসবেন বলে জানা গিয়েছে। এই সফরে একটি সরকারি এবং একটি দলীয় অনুষ্ঠানে অংশ নেবেন নমো। এমনটাই জানানো হয়েছে প্রধানমন্ত্রী দফতর সূত্রে।

২২ ফেব্রুয়ারি হুগলিতে বিজেপির জনসভায় অংশ নেবেন নরেন্দ্র মোদী। তবে তার আগে নোয়াপাড়া-দক্ষিণেশ্বর (Dakhineshwar Metro) রুটে মেট্রোরেলের উদ্বোধন করবেন। হুগলির সভার প্রস্তুতি খতিয়ে দেখতে এ দিন সভাস্থলের মাঠে এসে পরিদর্শন সেরে যান বিজেপি জেলা নেতৃত্ব।

প্রসঙ্গত, গত ১০ ফেব্রুয়ারি নোয়াপাড়া-দক্ষিণেশ্বর রুটের মেট্রোকে ছাড়পত্র দেওয়া হয়েছিল সেফটি কমিশনারের পক্ষ থেকে। তখন থেকেই জল্পনা শুরু হয়, নির্বাচনের আগেই প্রধানমন্ত্রী মেট্রোর এই সম্প্রসারিত রুটের উদ্বোধন করতে পারেন। সেই জল্পনা সত্যি করেই এ বার দীর্ঘ প্রতীক্ষিত এই মেট্রো রুট প্রধানমন্ত্রীর হাত ধরে চালু হবে। এর ফলে মেট্রো করেই দক্ষিণেশ্বর মন্দিরে পৌঁছে যেতে পারবেন দর্শনার্থীরা। সুবিধা হবে নিত্য অফিস যাত্রীদেরও।

আরও পড়ুন: শেষ কথা বলবেন দিলীপরা, সংগঠনে রদবদল নিয়ে কঠোর অবস্থান বিজেপির

হুগলির সভা থেকেই আসন্ন বিধানসভা নির্বাচনের আগে রাজ্যে প্রচারও তিনি শুরু করবেন। অন্যদিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা আগামী ১৮ ফেব্রুয়ারি ও ২৫ ফেব্রুয়ারি রাজ্যে আসবেন। রথযাত্রার উদ্বোধন করবেন তাঁরা। কাকদ্বীপে শেষ রথে সওয়ার হবেন স্বরাষ্ট্রমন্ত্রী। মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকে মোদী-শাহ ও জেপি নাড্ডা আরও ঘনঘন রাজ্যে আসা শুরু করবেন বলে খবর বিজেপি সূত্রে।

আরও পড়ুন: সঠিক সময়েই রাজ্যের মর্যাদা পাবে জম্মু-কাশ্মীর: স্বরাষ্ট্রমন্ত্রী