গাড়ির ভিতর থেকে ভেসে আসছিল শুধুই গোঙানির শব্দ, সাতসকালে ভয়ঙ্কর সেই দৃশ্য দেখে হতচকিত স্থানীয়রা

পুলিশ সূত্রে খবর, আলিপুর (Alipur) থেকে একটি ছোট টুরিস্ট বাসে জনা দশেক পর্যটক তাজপুর যাচ্ছিলেন।

গাড়ির ভিতর থেকে ভেসে আসছিল শুধুই গোঙানির শব্দ, সাতসকালে ভয়ঙ্কর সেই দৃশ্য দেখে হতচকিত স্থানীয়রা
দুর্ঘটনায় মৃত্যু হয়েছে একজনের।
Follow Us:
| Updated on: Mar 13, 2021 | 3:44 PM

কলকাতা: সাতসকালে দ্বিতীয় হুগলি সেতুতে (Hooghly Second Bridge) দুর্ঘটনা। নিহত এক। আহত বেশ কয়েকজন যাত্রী। শনিবার সকাল সাড়ে ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। দুমড়ে মুচড়ে গিয়েছে চার চাকার একটি গাড়ি। ক্রেন দিয়ে সেটিকে উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলে পরিদর্শনে যাবেন ফরেন্সিক বিশেষজ্ঞরা। কি কারণে দুর্ঘটনা তা খতিয়ে দেখা হবে। বিশেষজ্ঞরা দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলি খতিয়ে দেখা হবে। ট্রেলারটির যান্ত্রিক ত্রুটি ছিল কি না তাও খতিয়ে দেখবেন তারা।

পুলিশ সূত্রে খবর, আলিপুর থেকে একটি ছোট টুরিস্ট বাসে জনা দশেক পর্যটক তাজপুর যাচ্ছিলেন। দ্বিতীয় হুগলি সেতুতে টোল প্লাজায় দাঁড়ায় বাসটি। সেই সময় পিছন থেকে একটি চার চাকার গাড়ি এসে বাসটিতে ধাক্কা মারে। তার পিছনে ছিল কন্টেনার বোঝাই দু’টি ট্রেলার। মূলত, ট্রেলার দু’টি একে অপরকে ধাক্কা মারার কারণেই পরিস্থিতি এতটা নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। জোর ধাক্কা লাগে চার চাকার গাড়িটিতে। গাড়িটিও পর্যটকবাহী বাসটিকে সজোরে ধাক্কা মারে।

 one killed on Hooghly Second Bridgee today morning due to road accident

গুরুতর জখম হন বেশ কয়েকজন। তড়িঘড়ি আহতদের উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে পাঠায় পুলিশ। এরমধ্য়ে একজনের মৃত্যু হয়েছে। আরও একজনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশের প্রাথমিক অনুমান, ট্রেলারটি ব্রেক ফেল করায় এই দুর্ঘটনা। এই দুর্ঘটনার ফলে টোল প্লাজার ডাউন লেনে ব্যাপক যানজট সৃষ্টি হয়।