‘দলের কোনও কর্মসূচিতে নেই, অথচ প্রার্থী!’ হেস্টিংসে বিজেপি অফিসে বিক্ষোভ দলীয় কর্মীদের

গত ১৮ মার্চ ১৫৭টি বিধানসভা কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপি। মূলত তৃতীয় দফা থেকে বাকি দফার প্রার্থীদের নাম ঘোষণা করা হয় দিল্লি থেকে।

'দলের কোনও কর্মসূচিতে নেই, অথচ প্রার্থী!' হেস্টিংসে বিজেপি অফিসে বিক্ষোভ দলীয় কর্মীদের
হেস্টিংসে বিজেপি কর্মীদের ভিড়।
Follow Us:
| Updated on: Mar 22, 2021 | 2:44 PM

কলকাতা: ফের প্রার্থী বদলের দাবিতে হেস্টিংসে বিজেপির (BJP) দলীয় কার্যালয়ে বিক্ষোভ। এবার কলকাতা পোর্ট বিধানসভা কেন্দ্রে প্রার্থী বদলের দাবি তুললেন স্থানীয় বিজেপি কর্মীরা। সোমবার সকাল থেকে হাতে দলীয় পতাকা নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা। কোনওভাবেই এই প্রার্থীকে তাঁরা মানবেন না বলে স্লোগান তোলেন।

গত ১৮ মার্চ ১৫৭টি বিধানসভা কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপি। মূলত তৃতীয় দফা থেকে বাকি দফার প্রার্থীদের নাম ঘোষণা করা হয় দিল্লি থেকে। এই তালিকা সামনে আসতেই রাজ্যজুড়ে শুরু হয় তুলকালাম। জায়গায় জায়গায় প্রার্থী বদলের দাবি তুলে পথে নামেন বিজেপি কর্মীদের একাংশ।

আরও পড়ুন: ঘোষদের ‘অপমান’ মামলায় অনুব্রতকে স্বস্তি হাইকোর্টের

উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ, বহু কেন্দ্রে এই ছবি দেখা যায়। কলকাতাতেও বিক্ষোভের আঁচ পৌঁছয়। দফায় দফায় বিক্ষোভ হয় সেখানে। সোমবারও সে ছবি দেখা গেল। কলকাতা পোর্ট বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে আওয়াদ কিশোর গুপ্তকে। এই কেন্দ্রে তৃণমূলের আবার হেভিওয়েট প্রার্থী, ফিরহাদ হাকিম। সুতরাং এ কেন্দ্রে লড়াই যে বেশ জোরাল তা বলাই যায়।

বিজেপি কর্মীদের দাবি, বন্দর এলাকার এই প্রার্থী কোনওদিনই বিজেপির কোনও মিছিল, মিটিং কিংবা কর্মসূচিতে আসেননি। সাংগঠনিক কোনও কাজেই তিনি থাকেন না। এমন আনকোরা কাউকে কেন প্রার্থী করা হল, প্রশ্ন তোলেন তাঁরা। অবিলম্বে এই প্রার্থী বদল না করা হলে বিরোধিতা আরও জোরাল হবে বলেও হুঁশিয়ারি দেন তাঁরা।