Calcutta High Court: সোহমের চড়-কাণ্ডের ফুটেজই নেই! সামনে এল সেই তথ্য

Soham Chakraborty: রেস্তোরাঁর মালিক আনিসুর হক, তাঁর স্ত্রী সাহিল পারভিন এবং রেস্তোরাঁর ম্যানেজারকে রক্ষাকবচ দিয়েছে হাইকোর্ট। বিচারপতির নির্দেশ, গ্রেফতারির মতো কড়া পদক্ষেপ করা যাবে না তাঁদের বিরুদ্ধে। আগামী ৩১ জুলাই মামলার পরবর্তী শুনানি।

Calcutta High Court: সোহমের চড়-কাণ্ডের ফুটেজই নেই! সামনে এল সেই তথ্য
সোহম চক্রবর্তীর বিরুদ্ধে ওঠে অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2024 | 7:49 PM

কলকাতা: রেস্তোরাঁয় গণ্ডগোলের ঘটনায় নয়া মোড়। নিউটাউনের রেস্তোরাঁয় যে মারধরের ঘটনায় অভিযোগ উঠেছিল সোহম চক্রবর্তীর বিরুদ্ধে, তার কোনও ফুটেজই নেই থানার কাছে! এমনই তথ্য সামনে এল কলকাতা হাইকোর্টে। টেকনো সিটি থানায় সিসিটিভি ফুটেজ সংরক্ষিত হয়নি বলে জানানো হয়েছে। বুধবার বিচারপতি অমৃতা সিনহার এজলাসে মামলা চলাকালীন রাজ্যের তরফে জানানো হয়েছে, সিসিটিভি কাজ করলেও, ঘটনার কিছুদিন আগে থেকেই কোনও রেকর্ড হয়নি।

বিধাননগরের গোয়েন্দা বিভাগের ডিসি-কে নতুন করে তদন্ত রিপোর্ট পেশ করার নির্দেশ দিয়েছেন বিচারপতি অমৃতা সিনহা। আগামী ৩১ জুলাইয়ের মধ্যে তদন্তের অগ্রগতির রিপোর্ট পেশ করার নির্দেশ দেওয়া হয়েছে। টেকনো সিটি থানার ওসির কাছ থেকে গোটা ঘটনার ব্যাখা তলব করেছেন পুলিশ কমিশনার। থানার ওসি-র কাছে ফুটেজ সম্পর্কে কোনও ব্যাখা থাকলে, তা আদালতে জানানোর নির্দেশ দিয়েছেন বিচারপতি।

রেস্তোরাঁর মালিক আনিসুর হক, তাঁর স্ত্রী সাহিল পারভিন এবং রেস্তোরাঁর ম্যানেজারকে রক্ষাকবচ দিয়েছে হাইকোর্ট। বিচারপতির নির্দেশ, গ্রেফতারির মতো কড়া পদক্ষেপ করা যাবে না তাঁদের বিরুদ্ধে। আগামী ৩১ জুলাই মামলার পরবর্তী শুনানি।

গত জুন মাসে ঘটনাটি ঘটে। অভিযোগ, বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর শুটিং চলছিল সেই সময়। আচমকা অভিনেতার নিরাপত্তারক্ষীদের সঙ্গে হোটেল কর্তৃপক্ষের বচসা শুরু হয়। সেই সময়, সোহম মালিককে চড় মারেন বলে অভিযোগ। সেই ফুটেজও প্রকাশ্যে আসে। এমনকী ব্যবসা বন্ধ করে দেওয়ার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। সেই ঘটনার পর সোহম দাবি করেন, রাগের মাথায় হয়ে গিয়েছে। সেই মামলাই চলছে কলকাতা হাইকোর্টে।