‘সাপকে বিশ্বাস করলেও সৌগতকে না’ একহাত শোভনের, বৈশাখী বললেন, ‘বাগে পেলে জয় শ্রী রামের মানে বুঝিয়ে দেব’

"জয় শ্রী রামকে আপনি কটূক্তি করছেন, কোনও দিন সরকারি অনুষ্ঠাতে নির্বাচিত বিরোধী বিধায়ক সাংসদদের ডেকেছেন?"

 'সাপকে বিশ্বাস করলেও সৌগতকে না' একহাত শোভনের, বৈশাখী বললেন, 'বাগে পেলে জয় শ্রী রামের মানে বুঝিয়ে দেব'
ফাইল চিত্র
সুমন মহাপাত্র

|

Jan 28, 2021 | 11:42 PM

রথতলা: একযোগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ গোটা তৃণমূলকে নিশানা করলেন শোভন-বৈশাখী। বৃহস্পতিবার বরানগরের টবিন রোড থেকে রথতলা মোড় পর্যন্ত রোড শো করেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) ও বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তারপরই অস্থায়ী মঞ্চ থেকে দমদমের সাংসদ সৌগত রায়কে একহাত নিয়ে শোভন বলেন, “সর্বঘটে কাঠালি কলা সৌগত বাবু আপনি যদি এতই গুরুত্বপূর্ণ হতেন তাহলে আপনি কেন একই জায়গায় পড়ে আছেন।” শোভনের সাফ কথা, “সাপকে বিশ্বাস করা যায়, কিন্তু সৌগত বাবুকে বিশ্বাস করা যায় না।”

সুর চড়িয়ে মুখ্যমন্ত্রীকে উদ্দেশ করে শোভন বলেন, “প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবি করছেন, কিন্তু আপনি জেনে রাখুন বাংলার মানুষ জেনে গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ এখন সময়ের অপেক্ষা।” বক্তব্য রাখতে গিয়ে বৈশাখীর মুখে এল নেতাজি জয়ন্তীর ভিক্টোরিয়ার প্রসঙ্গও। মুখ্যমন্ত্রীর উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়ে বৈশাখী বলেন, “জয় শ্রী রামকে আপনি কটূক্তি করছেন, কোনও দিন সরকারি অনুষ্ঠাতে নির্বাচিত বিরোধী বিধায়ক সাংসদদের ডেকেছেন?”

আরও পড়ুন: গ্রেটার বাংলাদেশ তৈরির লক্ষ্যে লড়াই করছেন মমতা’, বিস্ফোরক দিলীপ

পাশাপাশি মুখ্যমন্ত্রীকে ‘বাগে পেলে’ জয় শ্রী রাম কী! তা বুঝিয়ে দেওয়ার কথাও বলেন বৈশাখী। বিনয় মিশ্রর কথা তুলেও মুখ্যমন্ত্রীকে খোঁচা দেন বিজেপি নেত্রী। কটাক্ষ করে বৈশাখী বলেন, “বিনয় মিশ্র কোথায়, এই খোঁজটা একটু দিন। সিবিআই তো ওকে খুঁজছে।” তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষকে বাক্যবাণে বিধ্বস্ত করতে ছাড়েননি তিনি। কুণাল ঘোষের কাছে বৈশাখীর প্রশ্ন, “আপনি কেন বলেছিলেন মুখ্যমন্ত্রী গ্রেফতার হবে?” এছাড়াও মুখ্যমন্ত্রীর তৃণমূল ভবনে হিন্দিভাষীদের সঙ্গে বৈঠক নিয়েও কটাক্ষ করেন তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla