Naktala: নাকতলায় জিমের সামনে যুবকের অচৈতন্য উদ্ধার, হাসপাতালে নিয়েই যেতেই ডাক্তার বলল সব শেষ

Naktala: স্থানীয় মানুষদের সহযোগিতায় হর্ষকে স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পাঠানো হয় এম আর বাঙ্গুর হাসপাতালে। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে দেন।

Naktala: নাকতলায় জিমের সামনে যুবকের অচৈতন্য উদ্ধার, হাসপাতালে নিয়েই যেতেই ডাক্তার বলল সব শেষ
প্রতীকী ছবি Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2024 | 5:27 PM

কলকাতা: নাকতলায় অস্বাভাবিক মৃত্যু এক যুবকের। মৃত যুবকের নাম হর্ষ চৌধুরী। বয়স ১৯। পরিবার সূত্রে খবর, সকালে ৭.১৫ মিনিট নাগাদ জিমের উদ্দেশে বাড়ি থেকে বের হয় হর্ষ। ৭.৩০ মিনিট নাগাদ হর্ষ চৌধুরীর মা বের হন মর্নিং ওয়াকের উদ্দেশে। যে রাস্তায় হর্ষ সাধারণত জিম যান সেই রাস্তা দিয়েই তাঁর মা অঞ্জনা চৌধুরী মর্নিং ওয়াক করতে যান। জিমের সামনে পৌঁছতেই দেখেন অচৈতন্য অবস্থায় জিমের সামনে শুয়ে আছেন হর্ষ। তাঁর ডাকাডাকিতে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। 

স্থানীয় মানুষদের সহযোগিতায় হর্ষকে স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পাঠানো হয় এম আর বাঙ্গুর হাসপাতালে। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে দেন। হাসপাতাল সূত্রে খবর, মৃতের গায়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। সবথেকে বেশি আঘাত পা, হাত এবং কপালে। এদিকে চাঞ্চল্যকর এ ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। 

কীভাবে আচমকা ওই যুবক ওখানে অচৈতন্য হয়ে গেলেন, জিমেরই বা কী ভূমিকা তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। শোকের ছায়া হর্ষর পরিবারে। কিন্তু, মৃত্যু কারণ নিয়ে চাপানউতোর চলছে এলাকায়। ইতিমধ্যেই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর আসল কারণ অনেকটাই জানা সম্ভব হবে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।