Rajarhat: প্রথমে সেক্স চ্যাট, তারপর ‘স্ক্রিনশট’, প্ল্যান করে চলছিল সব, রাজারহাটের ওই বাড়িতে ঠিক কী কী হত

Rajarhat: পুলিশ জানতে পেরেছে, রাজারহাট থানার অন্তর্গত বসিনা এলাকার বিলাসবহুল বাড়িতে তিন মাস ধরে ভাড়া নিয়ে চলছিল এই চক্র। অভিযোগ, প্রথমে মোবাইল নম্বর সংগ্রহ করে প্রলোভন দেখানো হত 'সেক্স চ্যাটিং'-এর মাধ্যমে।

Rajarhat: প্রথমে সেক্স চ্যাট, তারপর 'স্ক্রিনশট', প্ল্যান করে চলছিল সব, রাজারহাটের ওই বাড়িতে ঠিক কী কী হত
রাজারহাটের সেই বাড়িImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2024 | 10:28 AM

কলকাতা: রাত পেরিয়ে সকাল হয়েছে, এখনও তল্লাশি জারি আছে রাজারহাটের বসিনা মানিকতলায়। এলাকার একটি বিলাসবহুল তিনতলা বাড়ি নিয়ে প্রশ্ন ছিল অনেকেরই। তবে, তার অন্দরে যে এত কিছু ছিল, তা ভাবতেও পারেননি এলাকার বাসিন্দারা। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত ওই বাড়িটিতে তল্লাশি চালাচ্ছে বিধাননগর কমিশনারেটের পুলিশ। ইতিমধ্যেই বাড়িটি থেকে ছ’জনকে আটক করা হয়েছে। শুধু তাই নয়, ক্যামেরা, ল্যাপটপ সহ নানা ইলেকট্রনিক ডিভাইস দেখে অবাক হয়ে যাচ্ছেন পুলিশ অফিসাররাও।

পুলিশ সূত্রে খবর, রাজারহাট বসিনা এলাকার ওই বাড়ি এবং নিউটাউনের একটি বাড়ি ভাড়া নিয়ে সেক্সটরশনের পাশাপাশি চলত নীল ছবির শুটিং। বাড়ির মালিক এন্তাজুল গাজি, ভাড়াটে ইমরান তরফদার ও দুই চারজন মহিলাকে আটক করা হয়েছে। রাজারহাট থানায় চলছে জিজ্ঞাসাবাদ।

পুলিশ জানতে পেরেছে, রাজারহাট থানার অন্তর্গত বসিনা এলাকার বিলাসবহুল বাড়িতে তিন মাস ধরে ভাড়া নিয়ে চলছিল এই চক্র। অভিযোগ, প্রথমে মোবাইল নম্বর সংগ্রহ করে প্রলোভন দেখানো হত ‘সেক্স চ্যাটিং’-এর মাধ্যমে। এরপর বিভিন্নভাবে প্রতারণা চালানো হত বলে অভিযোগ।

এক সপ্তাহ আগে একটি অনলাইন ক্যাব বুক করে এক মহিলা রাজারহাট বসিনার ওই বাড়ি থেকে বউ বাজারে যান। চালক ২০০ টাকা ভাড়া চাইলে, তাঁকে বলা হয়, বসিনার বাড়ি থেকে নিতে হবে। সংবাদমাধ্যমের সামনে সেই চালক অভিযোগ করেছেন, ওই বাড়িতে টাকা চাইতে গেলে তিন- চারজন মহিলা তাঁকে অকথ্য ভাষায় গালাগালি করে। চালকের দাবি, ওই মহিলারা তাঁকে বলেন, ‘এই বাড়িতে অনেকেই আসে, সবার ভাড়া কি আমরা দেব!’ সব অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ।